June 22, 2024, 9:18 am
শিরোনাম :
পাথরঘাটায় কনিষ্ঠ উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলেন এনামুল হোসেইন “পুরাতন নয়, চাই নতুন নেতৃত্ব ! এনামুল আমাদের আশা- আকাঙ্ক্ষার প্রতীক”  গলাচিপায় সিপিপি স্বেচ্ছাসেবকদের দিনব্যাপী দক্ষতা উন্নয়ন কর্মশালা অনুষ্ঠিত গলাচিপায় দুর্যোগ ব্যবস্থাপনা বিষয়ে দক্ষতা উন্নয়ন প্রশিক্ষণ পাথরঘাটায় উপজেলা নির্বাচনে এমপি কন্যার ক্ষমতা অপব্যবহারের প্রতিবাদে সংবাদ সম্মেলন গলাচিপায় টমটম উল্টে জিহাদ নামের কিশোরের মৃত্যু, আহত ২ পাথরঘাটায় চেয়ারম্যান প্রার্থী এনামুলের ওপর অতর্কিত হামলা ঘূর্ণিঝড় রেমালে গলাচিপায় প্রায় ১৫০ কোটি টাকার ক্ষয়ক্ষতি রাঙ্গাবালীতে মোটরসাইকেল প্রতীকের নির্বাচনী পথসভা গলাচিপায় উপজেলা চেয়ারম্যান হিসেবে ওয়ানা মার্জিয়া নিতুর বিজয়

দশমিনার বহরমপুরে আবুল হোসেনের কর্মীসভা ও গণসংযোগ

সাজ্জাদ আহমেদ মাসুদ, গলাচিপা (পটুয়াখালী)
দশমিনায় আবুল হোসেনের গণসংযোগ

পটুয়াখালীর দশমিনা উপজেলার বহরমপুর ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে কর্মীসভা ও গণসংযোগ করেন আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে পটুয়াখালী-৩ (গলাচিপা-দশমিনা) আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী সাবেক বিজিবির মহাপরিচালক এবং রাষ্ট্রপতির সামরিক সচিব লেফটেন্যান্ট জেনারেল (অব.) আবুল হোসেন।

শুক্রবার সকালে দলীয় নেতাকর্মীদেরকে সঙ্গে নিয়ে আবুল হোসেন বহরমপুর ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের কাঠালবাড়িয়া মাদ্রাসা প্রাঙ্গণে, ১ নম্বর ওয়ার্ডের আমতলা বাজারে এবং ৩ ও ৪ নম্বর ওয়ার্ডের আয়শা বাজারে কর্মীসভা ও গণসংযোগ করেন।

আরও পড়ুন – দশমিনায় আইনজীবীদের সাথে মতবিনিময়, কর্মীসভা ও গণসংযোগ করলেন লেফটেন্যান্ট জেনারেল (অব.) আবুল হোসেন

দুপুরে আবুল হোসেন দশমিনা সদরে বাইতুন নূর জামে মসজিদে জুম্মার নামাজের খুতবার সময় উপস্থিত মুসল্লিদের উদ্দেশ্যে আওয়ামী লীগ সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ডের চিত্র তুলে ধরে বক্তব্য দেন। এসময় আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে তিনি আওয়ামী লীগের কান্ডারী হয়ে দশমিনা ও গলাচিপার উন্নয়নে কাজ করার কথা ব্যক্ত করেন এবং সকলের কাছে দোয়া ও ভালবাসা চান।

পরে বিকালে আবুল হোসেন বহরমপুর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের কাদের বাজারে এবং ৮ নম্বর ওয়ার্ডের নেহালগঞ্জ বাজারে কর্মীসভা ও গণসংযোগ করেন।

কর্মীসভায় তৃণমূল আওয়ামী লীগের নেতাকর্মীদের উদ্দেশ্যে আবুল হোসেন বলেন, ‘আসন্ন জাতীয় সংসদ নির্বাচন হবে কঠিন ও প্রতিদ্বন্দি¦তাপূর্ণ। তাই নৌকার বিজয় নিশ্চিত করতে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। তৃণমূলের নেতাকর্মীরাই আওয়ামী লীগের মূল চালিকা শক্তি। দেশ ও উন্নয়নের স্বার্থে আজ আপনাদেরকে সাধারণ মানুষের কাছে শেখ হাসিনা সরকারের অভূতপূর্ব উন্নয়নের চিত্র তুলে ধরতে হবে। আওয়ামী লীগ সরকারের জন্যই বাংলাদেশ আজ খাদ্যে স্বয়ংসম্পূর্ণ। দেশ আজ মধ্যম আয়ের দেশ থেকে উন্নয়নশীল রাষ্ট্রের দিকে ধাবিত হচ্ছে। এ সবই জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকারের জন্যই হয়েছে। এসব উন্নয়নের কথা সাধারণ মানুষের কাছে তুলে ধরা আমাদের সকলেরই এখন একান্ত দায়িত্ব ও কর্তব্য হয়ে দাঁড়িয়েছে। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দিয়ে আবারো আওয়ামী লীগ সরকারকে ক্ষমতায় আনতে হবে- এমন বোধ সর্বসাধারণের মাঝে জাগ্রত করতে হবে। আমি আবুল হোসেন সর্বদা সুখে-দুঃখে আপনাদের পাশে আছি এবং ভবিষ্যতেও পাশে থাকবো ইনশাল্লাহ।’

আরও পড়ুন – তৃণমূল আওয়ামী লীগের নেতাকর্মীদেরকে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানালেন লেফটেন্যান্ট জেনারেল (অব,) আবুল হোসেন

এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগ সদস্য ও দশমিনা উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সিকদার গোলাম মোস্তফা, দশমিনা উপজেলার অবসরপ্রাপ্ত সেনাকল্যাণ এসোসিয়েশনের সভাপতি সিনিয়র ওয়ারেন্ট অফিসার মো. সরোয়ার কামাল, গলাচিপা উপজেলা আওয়ামী লীগের সাবেক সদস্য ও পানপট্টি ইউপি চেয়ারম্যান আবুল কালাম, গলাচিপা উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মো. নুরুল ইসলাম ধলা, পানপট্টি ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি আব্দুল কুদ্দুস মেলকার, গলাচিপা উপজেলা আওয়ামী লীগের সাবেক সদস্য মো. বাহাদুর হাওলাদার, কেন্দ্রীয় যুবলীগের সহ-সম্পাদক মু. মামুন আজাদ, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগ দক্ষিণের সহ-সভাপতি ও গলাচিপা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. নিজাম উদ্দিন প্রমুখ। এছাড়াও দশমিনা উপজেলা এবং বহরমপুর ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগসহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ কর্মী সভায় উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা