July 24, 2024, 2:23 am
শিরোনাম :
বরগুনায় ভুমি জরিপে অনিয়ম ও দূর্নীতি বন্ধের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল পাথরঘাটায় কনিষ্ঠ উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলেন এনামুল হোসেইন “পুরাতন নয়, চাই নতুন নেতৃত্ব ! এনামুল আমাদের আশা- আকাঙ্ক্ষার প্রতীক”  গলাচিপায় সিপিপি স্বেচ্ছাসেবকদের দিনব্যাপী দক্ষতা উন্নয়ন কর্মশালা অনুষ্ঠিত গলাচিপায় দুর্যোগ ব্যবস্থাপনা বিষয়ে দক্ষতা উন্নয়ন প্রশিক্ষণ পাথরঘাটায় উপজেলা নির্বাচনে এমপি কন্যার ক্ষমতা অপব্যবহারের প্রতিবাদে সংবাদ সম্মেলন গলাচিপায় টমটম উল্টে জিহাদ নামের কিশোরের মৃত্যু, আহত ২ পাথরঘাটায় চেয়ারম্যান প্রার্থী এনামুলের ওপর অতর্কিত হামলা ঘূর্ণিঝড় রেমালে গলাচিপায় প্রায় ১৫০ কোটি টাকার ক্ষয়ক্ষতি রাঙ্গাবালীতে মোটরসাইকেল প্রতীকের নির্বাচনী পথসভা

দশমিনায় আইনজীবীদের সাথে মতবিনিময়, কর্মীসভা ও গণসংযোগ করলেন লেফটেন্যান্ট জেনারেল (অব.) আবুল হোসেন

সাজ্জাদ আহমেদ মাসুদ, গলাচিপা (পটুয়াখালী)
দশমিনায় আইনজীবীদের সাথে মতবিনিময়, কর্মীসভা ও গণসংযোগ করলেন লেফটেন্যান্ট জেনারেল (অব.) আবুল হোসেন

পটুয়াখালীর দশমিনায় আইনজীবীদের সাথে মতবিনিময়, কর্মীসভা ও গণসংযোগ করলেন পটুয়াখালী-৩ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী সাবেক বিজিবির মহাপরিচালক লেফটেন্যান্ট জেনারেল (অব.) আবুল হোসেন।

বৃহস্পতিবার বেলা ১১টায় দশমিনা উকিল বারে আইনজীবীদের আয়োজনে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন লেফটেন্যান্ট জেনারেল (অব.) আবুল হোসেন। এতে সভাপতিত্ব করেন অ্যাডভোকেট সিকদার গোলাম মোস্তফা। বিশেষ অতিথি ছিলেন দশমিনা উপজেলার অবসরপ্রাপ্ত সেনাকল্যাণ এসোসিয়েশনের সভাপতি সিনিয়র ওয়ারেন্ট অফিসার মো. সরোয়ার কামাল এবং দশমিনা উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক মঞ্জুরুল আলম হিরণ। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আলীপুরা ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মো. নাসির উদ্দিন মুন্সি, বাঁশবাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কাজী ফরিদ উদ্দিন, আলীপুরা ইউনিয়ন আওয়ামী লীগ নেতা খালেদুর রহমান পলাশ প্রমুখ। এছাড়াও দশমিনা উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মী এবং আইনজীবীরা সভায় উপস্থিত ছিলেন।

সভায় আবুল হোসেন বলেন, ‘বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের চলমান উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে নৌকায় ভোট দিয়ে আওয়ামী লীগ সরকারকে আবারো ক্ষমতায় আনতে হবে। স্বাধীনতা বিরোধী চক্ররা যাতে কোন প্রকার নির্বাচন বানচাল করতে না পারে সেজন্য আইনজীবীরা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে পারেন। দেশের শান্তি ও শৃঙ্খলা বজায় রাখতে এবং স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার মহাকর্মযজ্ঞে সকল আইনজীবীরা ঐক্যবদ্ধ হয়ে কাজ করলে নৌকার বিজয় নিশ্চিত ইনশাল্লাহ। আমি আওয়ামী লীগের কান্ডারী হয়ে দশমিনা ও গলাচিপার উন্নয়নে কাজ করতে চাই। এজন্য আপনাদের সার্বিক সাহায্য ও সহযোগিতা কামনা করছি।’

মতবিনিময় শেষে আবুল হোসেন দশমিনার হাজির হাট, কেজির হাট, দশমিনা সদর বাজার, চরহোসনাবাদ, নলখোলা বাজারে কর্মীসভা, গণসংযোগ ও আওয়ামী লীগ সরকারের উন্নয়নমূলক লিফলেট বিতরণ করেন। পরে সন্ধ্যায় তিনি উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে স্থানীয় নেতাকর্মীদের সাথে মতবিনিময় করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা