April 13, 2024, 11:55 am
শিরোনাম :

তৃণমূল আওয়ামী লীগের নেতাকর্মীদেরকে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানালেন লেফটেন্যান্ট জেনারেল (অব,) আবুল হোসেন

সাজ্জাদ আহমেদ মাসুদ, গলাচিপা (পটুয়াখালী)

জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে বিএনপি-জামাতের সকল ষড়যন্ত্র, সন্ত্রাস, নৈরাজ্য ও নাশকতা মোকাবিলা করার লক্ষ্যে তৃণমূল আওয়ামী লীগের নেতাকর্মীদেরকে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানালেন সাবেক বিজিবির মহাপরিচালক এবং রাষ্ট্রপতির সামরিক সচিব লেফটেন্যান্ট জেনারেল (অব,) আবুল হোসেন। তিনি আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে পটুয়াখালী-৩ (গলাচিপা-দশমিনা) আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী।

আরও পড়ুন – গলাচিপায় ইয়াবাসহ রোহিঙ্গা মাদক ব্যবসায়ীকে গ্রেফতার

পটুয়াখালীর দশমিনায় শুক্রবার (১৮ আগস্ট) জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভায় আবুল হোসেন অংশগ্রহণ করেন। সকালে আলীপুরা মাধ্যমিক বিদ্যালয় ও বিকালে বেতাগীসানকিপুর ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে অনুষ্ঠিত আলোচনা সভায় যোগদানের পর তিনি সন্ধ্যায় বহরমপুর ইউনিয়নের আদমপুর বাজারে গণসংযোগ ও পথসভা করেন। এ সময় তিনি তৃণমূল আওয়ামী লীগের নেতাকর্মীদেরকে নৌকার ভোট বাড়ানোর জন্য সাধারণ মানুষের দ্বারে দ্বারে গিয়ে আওয়ামী লীগ সরকারের উন্নয়নের কথা প্রচার করার জন্য অনুরোধ করেন।

আরও পড়ুন – দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন,বরগুনা-১ আসনে আ.লীগ মনোনয়ন লড়াইয়ে দৌড়ঝাঁপ

পথসভায় আবুল হোসেন বলেন, ‘আগামী জাতীয় সংসদ নির্বাচন হবে কঠিন। নৌকার প্রার্থীকে আমাদের বিজয়ী করতে হবে। তাই সকল দ্বিধাদ্ব›দ্ব ভুলে গিয়ে আমাদেরকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। নৌকার ভোট বাড়াতে হবে। বিশ^নেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকারের বিস্ময়কর উন্নয়নের কথা সাধারণ মানুষের কাছে পৌঁছাতে হবে। সাধারণ মানুষ আওয়ামী লীগ সরকারের আমলে খেয়ে পরে ভাল আছে। শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ উন্নয়নের মহাসড়কে দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে। জাতির জনক বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার স্বপ্ন পূরণ করার লক্ষ্যে জননেত্রী শেখ হাসিনা ডিজিটাল বাংলাদেশ উপহার দিয়েছেন। আশ্রয়ণ প্রকল্পের মাধ্যমে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমিসহ গৃহ প্রদান করে বিশে^ এক অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছেন। স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে শেখ হাসিনা ব-দ্বীপ প্লানসহ দেশে অনেক মেগা প্রকল্প বাস্তবায়ন করছেন। এই মহা কর্মযজ্ঞে অংশীদার হয়ে আমি দশমিনা ও গলাচিপার অবহেলিত মানুষের ভাগ্যোন্নয়নে কাজ করতে চাই। দক্ষিণের উপকূলীয় অঞ্চলের নদী ভাঙন নিয়ে কাজ করতে চাই। হিমাগার স্থাপনসহ প্রয়োজনীয় সুযোগ-সুবিধা তৈরি করে কৃষি বিপ্লব ঘটিয়ে কৃষকদের ভাগ্যোন্নয়নে কাজ করতে চাই। বেকারদের কর্মসংস্থান নিয়ে কাজ করতে চাই। জেলেদের নানাবিধ সুযোগ-সুবিধা সৃষ্টি করে মৎস্য শিল্পকে আরো উন্নত করতে চাই। এজন্য আপনাদের সমর্থন ও সহযোগিতা চাই। আমি জনসেবার মধ্য দিয়ে সদকায়ে জারিয়ার কাজ করতে চাই। কর্মের মধ্য দিয়ে আমি আপনাদের মাঝে বেঁচে থাকতে চাই।’

এ সময় উপস্থিত ছিলেন দশমিনা উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মহ্জুরুল আলম হিরন, দশমিনা উপজেলা আওয়ামী লীগ সদস্য ও আলীপুরা ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মো. নাসির উদ্দিন মুন্সি, দশমিনা উপজেলার অবসরপ্রাপ্ত সেনা কল্যাণ এসোসিয়েশনের সভাপতি সিনিয়র ওয়ারেন্ট অফিসার মো. সরোয়ার কামাল, আলীপুরা ইউনিয়ন আওয়ামী লীগ নেতা খালেদুর রহমান পলাশ, গলাচিপা উপজেলার সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মো. নুরুল ইসলাম ধলা, পানপট্টি ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি আব্দুল কুদ্দুস মেলকার, গলাচিপা উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-দপ্তর সম্পাদক ও গলাচিপা রিপোর্টার্স বøাবের প্রতিষ্ঠাতা সভাপতি সাজ্জাদ আহমেদ মাসুদ, গলাচিপা রিপোর্টার্স ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও গলাচিপা পৌর আওয়ামী লীগের ২ নম্বর ওয়ার্ডের সাবেক সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রুবেল প্রমুখ। এ ছাড়াও দশমিনা এবং গলাচিপা উপজেলার আওয়ামী লীগের নেতাকর্মী ও অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তারা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা