মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ০৪:১৫ অপরাহ্ন

তালতলীতে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় (৬) জনকে আসামী করে মামলা

তরিকুল ইসলাম রতন, স্টাফ রিপোর্টার / ৮৩ ভোট :
প্রকাশ : রবিবার, ২৫ সেপ্টেম্বর, ২০২২

বরগুনার তালতলী উপজেলায় ইভটিজিংয়ের প্রতিবাদ করায় এইচএসসির এক পরীক্ষার্থীকে মারধর করার ঘটনায় ৬ জনকে আসামী করে মামলা করা হয়েছে।

গত শনিবার (২৪ সেপ্টেম্বর) রাতে ভুক্তভোগীর বাবা আবু হানিফ হাওলাদার বাদী হয়ে ৬ জনকে আসামি ও ৪/৫ জনকে অজ্ঞাত উল্লেখ করে তালতলী থানায় একটি মামলা দায়ের করেছেন।

জানা যায়, এর আগে শনিবার (২৪ সেপ্টেম্বর) দুপুর ১ টার দিকে তালতলী উপজেলার সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয় (পরিক্ষাকেন্দ্র) এর সামনে এ ঘটনা ঘটে। পরে ওই দিন বিকেলে তালতলীর বড়বগী ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি তানভীর শিকদারের নেতৃত্বে বিচারের দাবিতে শিক্ষার্থীরা শহরে বিক্ষোভ মিছিল করেছেন।

আরও পড়ুন – বামনায় দীর্ঘ ১১ বছর পর অনুষ্ঠিত হচ্ছে উপজেলা আ,লীগ সম্মেলন! চলছে নানা আয়োজন

মামলা সূত্রে জানা যায়, আহত শিক্ষার্থী শফিকুল ইসলাম (১৬) তালুকদার পাড়া মাধ্যমিক বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী। ঘটনার আগের দিন একই বিদ্যালয়ের শিক্ষার্থী মোসা. মিমের (১৫) ছবি তুলেন মোঃ হৃদয় নামের এক যুবক। পরে এই ঘটনাটি তালুকদারপাড়া মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক মো. ফোরকানের কাছে শফিকুল ইসলাম নালিশ করলে হৃদয়সহ অন্যান্য আসামীদের বকাঝকা করেন ফোরকান স্যার। এতে হৃদয়সহ আসামীরা ক্ষিপ্ত হয়ে শনিবার দুপুরে পরীক্ষার হল থেকে শফিকুল বের হইলে ফোরকান স্যারের কাছে নালিশের বিষয় নিয়ে কথার কাটাকাটি হলে কিল ঘুষি মারে। এক পর্যায়ে হৃদয়ের হুকুমে মামলার ২ নাম্বার আসামি সোহেলের হাতে থাকা স্টিলের ধারালো স্কেল দিয়ে শফিকুলকে উদ্দেশ্য করে কোপ দেন। শফিকুল ডান হাত দিয়ে রক্ষা করতে গেলে ওই হাতের শাহাদাৎ আঙ্গুল কেটে ঝুলে যায়। পরে স্থানীয়রা শফিকুলকে উদ্ধার করে তালতলী হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে আমতলী রেফার করেন সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরে বাংলা পাঠানো হয়।

এ বিষয়ে তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাখাওয়াত হোসেন তপু বলেন, এ ঘটনায় থানায় মামলা হয়েছে। এখন পর্যন্ত কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি। তবে আসামিদের গ্রেফতারের চেষ্টা অভ্যাহত রয়েছে।


আপনার মতামত লিখুন :
0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
আরো সংবাদ...

নিউজ বিভাগ..