শুক্রবার, ০৫ জুন ২০২০, ০৫:০৩ অপরাহ্ন
নোটিশ বোর্ড :
দেশের সকল বিভাগের জেলা, উপজেলা, থানা পর্যায়ে প্রতিনিধি আবশ্যক আগ্রহী প্রার্থীগন আমাদের সাথে যোগাযোগ করুন। মোবাইল নম্বরঃ +8801618833566, ইমেইলঃ 71bd24@gmail.com

ট্রেন-ট্রাক সংঘর্ষে নিহত ১, ছয় ঘণ্টা পর ঢাকা-উত্তরবঙ্গ ট্রেন চালু

রিপোর্টার / ২১৮ শেয়ার
আপডেটের সময়ঃ শুক্রবার, ২৪ নভেম্বর, ২০১৭

৭১বিডি২৪ডটকম ॥ গাজীপুর;


ট্রেন-ট্রাক সংঘর্ষে নিহত ১, ছয় ঘণ্টা পর ঢাকা-উত্তরবঙ্গ ট্রেন চালু


ঢাকা-রাজশাহী রেলরুটের গাজীপুরের বক্তারপুর এলাকায় রেলক্রসিংয়ে ইঞ্জিন বিকল হয়ে দাঁড়িয়ে থাকা এক ট্রাকের সঙ্গে ট্রেনের সংঘর্ষে একজন নিহত হয়েছেন। এসময় আহত হন অন্তত ১০ যাত্রী।

বৃহস্পতিবার (২৩ নভেম্বর) দিবাগত রাত ২টার দিকে এই দুর্ঘটনা ঘটে। এতে ঢাকার সঙ্গে উত্তরবঙ্গের ট্রেন চলাচল বন্ধ হয়ে যায়। প্রায় ৬ ঘণ্টা পর সকাল ৮টার দিকে আবারও ট্রেন চলাচল শুরু হয়েছে।

নিহত নূর আলম শরীফ ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার শশা গ্রামের মমিন শরীফের ছেলে। তিনি ট্রেনের চালক হিসেবে কর্মরত ছিলেন। তার লাশ উদ্ধার করে কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রেখেছে পুলিশ।

কালিয়াকৈর ফায়ার সার্ভিসের ওয়্যারহাউস ইন্সপেক্টর ইব্রাহিম চৌধুরী জানান, বৃহস্পতিবার দিবাগত রাত ২টার দিকে ঢাকা থেকে ছেড়ে আসা লালমনিরহাটগামী লালমনি এক্সপ্রেস কালিয়াকৈর উপজেলার বক্তারপুর রেলক্রসিংয়ে পৌঁছলে রয়েল গ্রুপের একটি বিকল ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয়। এসময় ট্রেনের সহকারী চালক ঘটনাস্থলে মারা যান। পরে বগি বিচ্ছিন্ন হয়ে ইঞ্জিনের সাথে ৪টি বগি নিয়ে ট্রেনটি খাড়াজোড়া এলাকায় পৌঁছে এবং অপর ৭টি বগি ঘটনাস্থলে থেকে যায়। দুর্ঘটনায় ট্রেনের অন্তত ১০ জন যাত্রী আহত হয়েছেন।

আহতদের মধ্যে একজন যাত্রীর অবস্থা গুরুতর। দুর্ঘটনার পর প্রায় ৬ ঘণ্টা ট্রেন চলাচল বন্ধ ছিল। পরে সকাল ৮টার দিকে আবারও ট্রেন চলাচল শুরু হয়েছে।

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
২,৮২৮
৩০
৬৪৩
১৪,০৮৮
সর্বমোট
৬০,৩৯১
৮১১
১২,৮০৪
৩২০,৩৬৯

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ