রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ১২:১৯ অপরাহ্ন

ট্রাকের চাপায় প্রাণ গেল স্কুল ছাত্রের; আহত ৩

আমির হোসেন, ঝালকাঠি প্রতিনিধিঃ / ১৪৮ ভোট :
প্রকাশ : শনিবার, ২৯ জানুয়ারী, ২০২২

ঝালকাঠির রাজাপুরে ট্রাক চাপায় রাব্বি হোসেন (১৫) নামে এক মোটর সাইকেল আরোহি স্কুল ছাত্র নিহত হয়েছে। এতে মোটরসাইকেল চালকসহ ৩ ব্যক্তি আহত হয়েছে।

এ ঘটনায় ট্রাক ও চালক মেহেদি হাসানকে আটক করেছে পুলিশ। শুক্রবার সকাল সাড়ে ১০ টার দিকে রাজাপুর-খুলনা আঞ্চলিক মহাসড়কে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত রাব্বি উপজেলার উত্তর মনোহরপুর গ্রামের রিক্সা চালক বশির হোসেনের ছেলে ও মনোহরপুর মাধ্যমিক বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্র। স্কুল ছাত্র রাব্বি সকালে বন্ধুদের সাথে মোটর সাইকেলে ঘুরতে বের হয়েছিলো।

আরও পড়ুন –কীর্তনখোলা নদী হতে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার

রাজাপুর থানার ওসি (তদন্ত) গোলাম মোস্তফা জানান, খুলনাগামী ট্রাকটি (যশোর-ড-১১০০৫৪) মোটরসাইকেলটিকে সামনাসামনি চাপা দেয়। এতে মোটর সাইকেলটি ট্রাকের নিচে ডুকে দুমড়েমুচরে যায় এবং মোটর সাইকেলের ৪ আরোহি মারাত্মক আহত হয়। তাদের উদ্ধার করে রাজাপুর স্বাস্থ্য কেন্দ্রে নিলে রাব্বিকে মৃত ঘোষণা করে এবং অপর আহত ইমরান ও রাজিবকে প্রাথমিক চিকিৎসা দিয়ে বরিশাল প্রেরণ করেন এবং রনিকে রাজাপুর স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে।

আহত ইমরান উপজেলার মনোহরপুর গ্রামের মজনু হাওলাদারের ছেলে এবং রাজিব ঝালকাঠির কীর্ত্তিপাশা গ্রামের আবুল ফরিদের ছেলে ও রনি কীর্ত্তিপাশা গ্রামের আলমগীর হোসেনের ছেলে। পুলিশ ট্রাক ও ট্রাক চালক মেহেদি হাসানকে আটক করেছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও জানান রাজাপুর থানার ওসি পুলক চন্দ্র রায়।


আপনার মতামত লিখুন :
0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
আরো সংবাদ...

নিউজ বিভাগ..