রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ১০:১৪ অপরাহ্ন
নোটিশ বোর্ড :
দেশের সকল বিভাগের জেলা, উপজেলা, থানা পর্যায়ে প্রতিনিধি আবশ্যক আগ্রহী প্রার্থীগন আমাদের সাথে যোগাযোগ করুন। মোবাইল নম্বরঃ +8801618833566, ইমেইলঃ 71bd24@gmail.com

টেকনোর নতুন স্মার্টফোন “টেকনো ক্যামন ১৫ প্রো”

বিজ্ঞান ও প্রযুক্তি ডেস্ক : / ৩৩১ শেয়ার
আপডেটের সময়ঃ বৃহস্পতিবার, ১৪ মে, ২০২০

টেকনো মোবাইল বাজারে এনেছে নতুন ক্যামেরা কেন্দ্রিক স্মার্টফোন “টেকনো ক্যামন ১৫ প্রো”। এর অসাধারন ৪৮ এমপি কোয়াড রিয়ার ক্যামেরা, যার সাথে ব্যবহার করা হয়েছে আল্ট্রা নাইট TAIVOS™ চিপ যা অল্প আলোতেও ক্যামেরার ছবি গুলো করবে অনেক বেশী প্রাণবন্ত, নিখুঁত এবং উজ্জ্বল।

সুন্দর সেলফি তোলার জন্য “ক্যামন ১৫ প্রো” এর সবথেকে আকর্ষণীয় ফিচার হিসেবে আছে এর স্বয়ংক্রিয় ৩২ মেগাপিক্সেল পপ-আপ সেলফি ক্যামেরা।

বাংলাদেশের বাজারে “টেকনো ক্যামন ১৫ প্রো” এর মূল্য ১৯,৯৯০ টাকা।

বাংলাদেশে আরও একটি স্মার্টফোন এর মধ্যেই লঞ্চ হয়ে গেছে। এই ফোনটির নাম Tecno Camon 15 Pro এর আগেও টেকনো বাংলাদেশে তাদের একাধিক দারুন সব ফোন লঞ্চ করেছে।

এই ফোনটিতে আপনারা পাবেন একটি ৩২ মেগাপিক্সেল পপ আপ সেলফি ক্যামেরা। এই ফোনটি ক্যামেরা কেন্দ্রিক ফোন হিসাবে লঞ্চ করা হয়েছে।ফোনটি অ্যান্ড্রয়েড ভার্সন ১০ সঙ্গে নিয়ে এসেছে।

আর এর সঙ্গে কোম্পানি তাদের Tecno camon 15 ফোনটিও লঞ্চ করেছে। এই Tecno camon 15 আর 15 Pro ফোন দুটি কোম্পানির মিড রেঞ্জ স্মার্টফোন হিসাবে এসেছে। আর এই নতুন ফোনটি সারা দেশের অফলাইন স্টোর থেকেও কেনা যাবে।

Tecno Camon 15 Pro ফোনটি একটি ৪৮ মেগাপিক্সেল কোয়াড ক্যামেরার ফোন যা ৩২ মেগাপিক্সেল পপ আপ সেলফি ক্যামেরার সঙ্গে ৬জিবি র‍্যাম আর ১২৮জিবি স্টোরেজে এসেছে।

আর সেখানে Camon 15 ফোনটি ১৫,৯৯০ টাকার কম দামে ৬.৫৫ ইঞ্চির পাঞ্চ হোল ডিসপ্লের সঙ্গে এসেছে যা ১৬ মেগাপিক্সেল সেলফি ক্যামেরার সঙ্গে ৫ হাজার এমএএইচ ব্যাটারি দিচ্ছে।

আর এর স্বঙ্গে আপনাদের এও বলে রাখি যে এই দুটি ফোনি কোম্পানি অ্যান্ড্রয়েড ১০ য়ের সঙ্গে লঞ্চ করেছে। Octa-Core MTK P35 Processor আর এই ফোনে আছে ৪ হাজার এমএএইচ য়ের ব্যাটারি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ