টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ ২ মাদক ব্যবসায়ী নিহত

:: ৭১বিডি২৪ডটকম :: অনলাইন ডেস্ক ::


ফাইল ছবি
ফাইল ছবি

:: কক্সবাজার :: কক্সবাজারের টেকনাফ উপজেলার সাবরাং এলাকায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ২ মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। এ ঘটনায় পুলিশের এক উপপরিদর্শকসহ চারজন গুলিবিদ্ধ হয়েছেন।

শুক্রবার (০২ নভেম্বর) ভোররাত সাড়ে তিনটার দিকে সাবরাং খুরেরমুখ সমুদ্রসৈকতের ঝাউবাগান এলাকায় এ বন্দুকযুদ্ধ হয়। ঘটনাস্থল থেকে অস্ত্র, বুলেট ও ইয়াবা জব্দ করা হয়েছে বলে দাবি করেছেন টেকনাফ থানার ওসি।

নিহতরা হলেন, হ্নীলা পূর্ব সিকদার পাড়ার মৃত তোফাইল আহমদের ছেলে সাদ্দাম হোসেন (৩৫) ও সাবরাং পূর্ব সিকদার পাড়ার সোলতান আহমদের ছেলে সাদ্দাম হোসেন (৩০)।

গোলাগুলিতে টেকনাফ মডেল থানা পুলিশের এসআই আমির হোছেন, কনস্টেবল আব্দুর শুক্কুর, মোহাম্মদ সিকান্দর আলী ও মেহেদী হাসান নামে ৪ পুলিশ আহত হন।

পুলিশ জানায়, শুক্রবার ভোরে টেকনাফের সাবরাং ইউনিয়নের উপকূলীয় এলাকা খুরের মুখে দুই দল মাদক ব্যবসায়ীর মধ্যে বন্দুকযুদ্ধের খবর পেয়ে পুলিশের বিশেষ টিম ঘটনাস্থলে পৌঁছে। এ সময় মাদক ব্যবসায়ীরা পুলিশকে লক্ষ্য করে গুলিবর্ষণ করে। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালালে মাদক চোরাকারবারীরা পিছু হটে। পরে ঘটনাস্থল তল্লাশি করে দুইটি গুলিবিদ্ধ মরদেহ, ৩টি দেশীয় অস্ত্র, ২০ রাউন্ড বুলেট ও ২০ হাজার পিস ইয়াবা পাওয়া যায়।

ওসি জানান, গুলিবিদ্ধ পুলিশ সদস্যদের হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। লাশ দুটি ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি নেওয়া হচ্ছে।

টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক মোস্তাফিজুর রহমান জানান, হাসপাতালে আনার কিছুক্ষণের মধ্যে দুজনের মৃত্যু হয়। তাঁদের দুজনের দেহে দুটি করে গুলির চিহ্ন পাওয়া গেছে।

Recommended For You

About the Author: HumayrA

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *