মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ০৫:৩৫ অপরাহ্ন

টাঙ্গাইলে অটোরিকশা-কাভার্ডভ্যান সংঘর্ষে নিহত ১, আহত ২

খায়রুল খন্দকার, টাঙ্গাইল: / ১০৫ ভোট :
প্রকাশ : শনিবার, ২১ মে, ২০২২
সড়ক দুর্ঘটনা

টাঙ্গাইল পৌর শহরে এলাকায় অটোরিকশা-কাভার্ডভ্যান সংঘর্ষে আব্দুল জলিল (৩০) নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরও দুজন।

শুক্রবার (২০ মে) বিকেলে পৌর শহরের পুরাতন বাসস্ট্যান্ড আশেকপুর এলাকার বুলবুল রেসিডেন্সিয়াল মডেল স্কুলের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত আব্দুল জলিল ভূঞাপুর উপজেলার নিকরাইল ইউনিয়নের মাটিকাটা গ্রামের আব্দুস সালামের ছেলে।

আহতরা হলেন সিরাজগঞ্জের চৌহালী উপজেলার খাস পুকুরিয়া গ্রামের শাকিল খানের ছেলে হাসান খান (১০) ও টাঙ্গাইল সদর উপজেলার মাহমুদনগর ইউনিয়নের করিমগঞ্জ গ্রামের মৃত আব্দুল গাফফারের ছেলে আলতাফ (৬০)।

আরও পড়ুন- কলেজছাত্রীকে শ্লীলতাহানির ঘটনায় অভিযুক্ত গ্রেপ্তার

নিহতের মামা আব্দুল হামিদ জানান , আমার ভাগ্নে দুই ভাইয়ের মধ্যে ছোট ছিল, আজকে ঢাকা থেকে টাঙ্গাইল আসার পথে নগরজলপাই নামক স্থানে সড়ক দুর্ঘটনায় মারা, আইনি কাজ শেষ করে ভাগ্নের গ্রামের বাড়ি মাটিকাটা কবরস্থানে জানাজা শেষে কবরস্থানে দাফন করা হয়। তার অকাল মৃত্যুতে আমরা খুবই শোকাশত।

নিকরাইল ইউনিয়নের চেয়ারম্যান মাসুদুল হক মাসুদ বলেন , ছেলেটির মৃত্যুটি যেন হৃদয়বিদারক। ছেলেটির‌ মৃত্যুতে পরিবারসহ এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

টাঙ্গাইল সদর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুস সালাম বিষয়টি নিশ্চিত করে বলেন ,অটোরিকশা-কাভার্ডভ্যান সংঘর্ষে একজন নিহত এবং দুই জন গুরুতর আহত হন।


আপনার মতামত লিখুন :
0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
আরো সংবাদ...

নিউজ বিভাগ..