ব্রেকিং নিউজ
মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৫:১৯ অপরাহ্ন

টাঙ্গাইলের ভূঞাপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

আরিফুজ্জামান , ভূঞাপুর ; / ৮৬ ভোট :
প্রকাশ : শনিবার, ২৬ মার্চ, ২০২২

সারাদেশের ন্যায় টাঙ্গাইলের ভূঞাপুরে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে। কর্মসূচির মধ্যে ছিল জাতীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ও শহীদ বেদীতে পুষ্পস্তবক অর্পণ, হাসপাতাল, এতিমখানা ও থানায় খাবার বিতরণ, ধর্মীয় প্রতিষ্ঠানে দোয়া ও আলোচনা সভা।

শনিবার (২৬ মার্চ) উপজেলা প্রশাসন, সরকারি-বেসরকারি ও স্বায়ত্তশাসিত সকল প্রতিষ্ঠানে সূর্যোদয়ের সাথে সাথে পতাকা উত্তোলনের মধ্য দিয়ে দিনের কর্মসূচি শুরু হয়। পরে ভূঞাপুর সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে বিভিন্ন স্কুল-কলেজ ও পুলিশ প্রশাসনের অংশগ্রহণে কুচকাওয়াজ ও ডিসপ্লে প্রদর্শনী অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ ইশরাত জাহানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য ছোট মনির।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মোছাঃ নার্গিস বেগম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র মোঃ মাসুদুল হক মাসুদ, সহকারী কমিশনার (ভূমি) শেখ মোঃ আলাউল ইসলাম, থানা অফিসার ইনচার্জ মুহাম্মদ ফরিদুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান মনিরুল ইসলাম বাবু, মহিলা ভাইস চেয়ারম্যান আলিফ নুর মিনি, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ আব্দুস ছোবহান, উপজেলা কৃষি অফিসার মোঃ হুমায়ুন কবির প্রমুখ।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি নুরুল ইসলাম তালুকদার মোহন, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক তাহেরুল ইসলাম তোতা, যুগ্ন সম্পাদক মোঃ মিনহাজ উদ্দিন, সাহিদুল ইসলাম তরফদার বাদল, জেলা পরিষদের সদস্য আজহারুল ইসলাম, ভূঞাপুর প্রেসক্লাবের সভাপতি শাহ আলম প্রামাণিক, ভূঞাপুর পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মহী উদ্দিন আহমেদসহ বিভিন্ন দপ্তরের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তাবৃন্দ, বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দ ও আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন- পীরগঞ্জে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস উদযাপিত


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ...

নিউজ বিভাগ..