February 21, 2024, 9:19 am

ঝালকাঠি জেলা পরিষদ চেয়ারম্যান এ্যাড খান সাইফুল্লাহ পনির

আমির হোসেন , ঝালকাঠি প্রতিনিধিঃ
ঝালকাঠি জেলা পরিষদ চেয়ারম্যান এ্যাড খান সাইফুল্লাহ পনির

ঝালকাঠি জেলা পরিষদ নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগের মনোনীত প্রার্থী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির।

সোমবার (২৬ সেপ্টেম্বর) জেলা প্রশাসক কার্যালয়ের হলরুমে প্রতিক বরাদ্দের আনুষ্ঠানিকতায় তাকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করেন রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক মো. জোহর আলী।

অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির ১৯৬২ সালের ০৫ জানুয়ারী ঝালকাঠি শহরের স্টেশন রোডস্থ পিত্রালয়ে জন্মগ্রহণ করেন। উদ্বোধন মাধ্যমিক বিদ্যালয় থেকে ১৯৭৮ সালে এসএসসি, ঝালকাঠি সরকারি কলেজ থেকে ১৯৮০ সালে এইচ এস সি, বরিশাল বিএম কলেজ থেকে ১৯৮৪ সালে অর্থনীতি বিভাগে অনার্স উত্তীর্ণ হন। এরপর বরিশাল ল’ কলেজ থেকে ১৯৮৬ সালে এলএলবি এবং বরিশাল বিএম কলেজ থেকে ১৯৮৮ সালে এম.এ ডিগ্রি অর্জন করেন। ১৯৮৩ সালে বরিশাল সদর উপজেলা ছাত্রলীগের আহবায়ক, ১৯৮৪ সালে বরিশাল জেলা ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক, ১৯৮৭ সালে বরিশাল জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এবং ১৯৮৬ থেকে ১৯৮৮ সাল পর্যন্ত বাংলাদেশ ছাত্রলীগ (সুলতান মুনসুর- আব্দুর রহমান কমিটি) কার্যকরী সদস্য পদে দায়িত্ব পালন করেন। বাংলাদেশ যুবলীগের চতুর্থ কংগ্রেসে (শেখ সেলিম -কাজী ইকবাল কমিটি) কার্যকরী সদস্য নির্বাচিত হন। ১৯৯১ – থেকে ১৯৯৭ সাল পর্যন্ত ৭বছর ঝালকাঠি জেলা আওয়ামী লীগপ্রচার সম্পাদক, ১৯৯৭ থেকে ২০০৫ পর্যন্ত ৮বছর ঝালকাঠি জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পালন করেন। ২০০৫ সাল থেকে বর্তমান পর্যন্ত ঝালকাঠি জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদকের দায়িত্ব পালন করছেন।

আরও পড়ুন- স্ত্রীকে খুন করে খাটের নীচে কাঁথায় প্যাঁচিয়ে রাখলেন স্বামী


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা