ব্রেকিং নিউজ
শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ১২:০৪ অপরাহ্ন

ঝালকাঠিতে স্বাধীনতা শিক্ষক কর্মচারী ফেডারেশন’র মানববন্ধন

আমির হোসেন, ঝালকাঠি প্রতিনিধি / ১৬৩ ভোট :
প্রকাশ : মঙ্গলবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২২

ঝালকাঠিতে বেসরকারি শিক্ষক সংগঠন স্বাধীনতা শিক্ষক কর্মচারী ফেডারেশনের ডাকে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান কর্মসূচী পালন করা হয়েছে।

১৫ ফেব্রুয়ারী সকাল ১১ টা থেকে দুপুর ১২টা পর্যন্ত ঘন্টাব্যাপি ঝালকাঠব প্রেস ক্লাবের সামনে ৮ দফা দাবী আদায়ের লক্ষে এ মানববন্ধন কর্মসূচী পালন করা হয়।

এ সময় সংগঠনের জেলা সাংগঠনিক সম্পাদক অধ্যাপক আমিনুল ইসলাম তালুকদারের সঞ্চালণায় জেলা স্বাশিপ সভাপতি মিজানুর রহমানের সভাপতিত্বতে বক্তব্য রাখেন মাদ্রাসা জেনারেল শিক্ষক কর্মচারী ফেডারেশনের জেলা সভাপতি অধ্যাপক শাহ মাহমুদ কবির, স্বাশিপ জেলা সাধারন সম্পাদক সাইফ খান জুয়েল।

এছাড়াও বক্তব্য রাখেন সঞ্জিব রায়, মোস্তাক আহম্মেদ, মঞ্জুরুল হক, শাহিন আহম্মেদ, ফারুক হোসেন,রোজিনা আক্তার প্রমূখ। বক্তারা ঐতিহাসিক মুজিব জন্মশতবর্ষকে চিরস্মরনীয় করে রাখতে দক্ষ জনশক্তি ও মানসম্মত শিক্ষা ও বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মানের জন্য শেখ হাসিনার ডিজিটাল বাংলা গড়ার লক্ষে শিক্ষকদের জীবন যাত্রার মান উন্নয়নের জন্য শিক্ষা জাতীয়করণসহ পূর্ণাঙ্গ উৎসবভাতা, চিকিৎসাভাতা,বাড়িভাড়াসহ ৮ দফা দাবী বাস্তবায়নের জন্য সরকারের আসু পদক্ষেপ কামনা করেন।

এসময় ঝলকাঠি জেলার বেসরকারি বিভিন্ন কলেজ, মাদ্রাসা ও স্কুলের প্রধানগন, শিক্ষক এবং কর্মচারীরা অংশগ্রহন করেন। মানববন্ধন শেষে প্রধানমন্ত্রী বরাবরে ডিসি’র মাধ্যমে স্মারকলিপি প্রদান করা হয়।

আরও পড়ুন-

বরগুনায় সড়ক দুর্ঘটনায় এক মোটরসাইকেল চালক নিহত

মরিচের গুঁড়া ছিটিয়ে অটোরিকশা ছিনতাইকালে পুলিশ সদস্য আটক

দশ টাকার জন্য দ্বিতীয় শ্রেণিতে পড়ুয়া ছাত্রকে গলা কেটে হত্যা

বরগুনায় ৪৮ হাজার পিস ইয়াবাসহ একজনকে গ্রেফতার

এক যুবককে কুপিয়ে হত্যা

ইউপি সদস্যকে ইয়াবাসহ গ্রেফতার


আপনার মতামত লিখুন :
0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
আরো সংবাদ...

নিউজ বিভাগ..