রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ১১:৩৬ পূর্বাহ্ন

ঝালকাঠিতে মৃত কুকুরটিকে টাউনহলে কোন উদ্দেশ্যে রেখে গেলেন? পরিচ্ছন্নতা এ কর্মী!

আমির হোসেন, বিশেষ প্রতিনিধিঃ / ১১৯ ভোট :
প্রকাশ : শনিবার, ৫ মার্চ, ২০২২
ঝালকাঠিতে মৃত কুকুরটিকে টাউনহলে কোন উদ্দেশ্যে রেখে গেলেন? পরিচ্ছন্নতা এ কর্মী!

ঝালকাঠি থানা রোড সংলগ্ন পৌরটাউন হলের ভেতরে একটি মৃত কুকুর রেখে যায় পৌরসভার বর্জ্য অপসারন কাজে নিয়োজিত এক কর্মী।

শুক্রবার সকাল সাড়ে আটটায় পৌরসভার ময়লার ভ্যানে একটি মৃত কুকুর এনে টাউনহলের ভেতরে রেখে গাড়িতে থাকা বাকি ময়লা নিয়ে স্থান ত্যাগ করে ওই কর্মী। ঘটনার সময়ের এক মিনিটের একটি ভিডিও ফুটেজ পাওয়া গেছে।

সিসি ক্যামেরায় ধারনকৃত ওই ভিডিওতে দেখা যায় সকাল ৮ টা ৩৫ মিনিটে ঝালকাঠির পৌরসভার ময়লার ভ্যান গাড়িটি নিয়ে টাউনহলের নিচ তলায় এসে প্রথমে রাস্তার এদিক সেদিক তাকাতে থাকে পরিচ্ছন্নতা কাজের ঐ কর্মী। এরপর জেলা আওয়ামীলীগের দক্ষিণ গেটের পাশে মৃত কুকুরটি রেখে দ্রুত স্থান ত্যাগ করে।

ভিডিও দেখে নাম প্রকাশে অনিচ্ছুক পৌরসভার আরেক কর্মচারি নিশ্চিত করেছে ওই ভ্যান চালক শ্মশানঘাট এলাকার নিতাইয়ের ছেলে উজ্জ্বল। সে ঝালকাঠি পৌরসভার বর্জ্য অপসারন কাজের অস্থায়ী কর্মচারি।

ঝালকাঠি টাউনহল ভবনে জেলা আওয়ামীলীগ কার্যালয়, টেলিভিশন সাংবাদিক সমিতি, রিপোর্টার্স ইউনিটি, ইমারত নির্মান শ্রমিক ইউনিয়নসহ আরও ক্লাব ও সাংস্কৃতিক সংগঠন রয়েছে।

পৌরসভার প্যানেল মেয়র তরুন কর্মকার জানান, শুক্রবার বিকেলে আমি বিষয়টি শুনেছি এবং সন্ধ্যার মধ্যেই বর্জ্য অপসারন শাখায় নির্দেশ দিয়ে মৃত কুকুরটি সরিয়ে দিয়েছি। কুকুরটি কেনো ওখানে রাখা হলো সে বিষয় উজ্জ্বলকে জিজ্ঞেস করা হবে বলেও গণমাধ্যম কর্মীদের জানিয়েছেন তরুন কর্মকার।

ঝালকাঠি রিপোর্টার্স ইউনিটির সভাপতি আল আমিন তালুকদার জানান, শুক্রবার বিকেলে কুকুরটি থেকে গন্ধ বের হতে থাকলে বিষয়টি আমাদের নজরে আসে। তবে উদ্দেশ্য প্রনোদিতভাবে কারো নির্দেশ বা উচকানীতে মরা কুকুরটি এখানে ফেলে রাখা হতে পারে বলে আল আমিন তালুকদার জানিয়েছেন।

পৌরসভার পরিচ্ছন্নতা সুপারভাইজার বিজয় ভক্ত বলেন, এই অপরাধমূলক কাজের জন্য দোষীকে চাকুরীচ্যুত করা হবে এবং তার বিরুদ্ধে শাস্তি মূলক ব্যবস্থাও নেয়া হবে।

পটুয়াখালীতে র‌্যাবের হাতে ইয়াবা ব্যবসায়ী গ্রেফতার

পটুয়াখালীতে ৩০ লক্ষ টাকার রেনু পোনা জব্দ, ১ জনকে জরিমানা

গলাচিপায় ৯ লক্ষ ৫০ হাজার টাকার জালনোটসহ এক যুবক গ্রেফতার

ইজিবাইক ও মোটর সাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত-১, আহত-১

মরিচের গুঁড়া ছিটিয়ে অটোরিকশা ছিনতাইকালে পুলিশ সদস্য আটক


আপনার মতামত লিখুন :
0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
আরো সংবাদ...

নিউজ বিভাগ..