ব্রেকিং নিউজ
গলাচিপায় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র ৭৬তম জন্মদিন উদযাপিত ঝালকাঠি জেলা পরিষদ চেয়ারম্যান এ্যাড খান সাইফুল্লাহ পনির বামনায় আ,লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত নলছিটিতে এক বৃদ্ধের আত্মহত্যা স্ত্রীকে খুন করে খাটের নীচে কাঁথায় প্যাঁচিয়ে রাখলেন স্বামী তালতলীতে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় (৬) জনকে আসামী করে মামলা বামনায় দীর্ঘ ১১ বছর পর অনুষ্ঠিত হচ্ছে উপজেলা আ,লীগ সম্মেলন! চলছে নানা আয়োজন বামনা মহিলা ডিগ্রী কলেজের গভর্নিং বডির বিরুদ্ধে মিথ্যা অভিযোগে সভাপতির সংবাদ সম্মেলন ঝালকাঠিতে নানা আয়োজনে ইয়াস’র ২য় প্রতিষ্ঠা বার্ষিকী পালিত নলছিটিতে গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা
বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ১১:৪৭ অপরাহ্ন

ঝালকাঠিতে বিএনপির সম্মেলন পুলিশের বাধায় পণ্ড

আমির হোসেন, ঝালকাঠি প্রতিনিধিঃ / ৯৪ ভোট :
প্রকাশ : শনিবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২২

ঝালকাঠির নলছিটিতে কেন্দ্রীয় নেতৃবৃন্দের উপস্থিতি উপজেলা বিএনপির সম্মেলন পুলিশের বাধায় পণ্ড হয়ে গেছে। শহরে কোথাও পুলিশের অনুমতি না পেয়ে আজ শনিবার (১৯ফেব্রুয়ারী) সকাল ১১টায় দপদপিয়া ইউনিয়ন কলেজ এলাকায় সম্মেলনের আয়োজন করে উপজেলা বিএনপি।

সম্মেলনে উপস্থিত প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও সাবেক সংসদ সদস্য বিলকিস জাহান শিরিন। খবর পেয়ে পুলিশ গিয়ে ব্যানার ছিনিয়ে নেয়। এ সময় দলীয় নেতাকর্মী ও পুলিশের বাকবিতন্ডা হয়। এক পর্যায়ে পুলিশ ধাওয়া করে নেতাকর্মীদের ছত্রভঙ্গ করে দেয়।

নলছিটি উপজেলা বিএনপির আহ্বায়ক আনিসুর রহমান খান হেলাল জানান, শনিবার সকালে নলছিটি উপজেলা ও পৌর বিএনপির সম্মেলনের জন্য শহরের থানা সড়ক এলাকায় নির্ধারিত স্থান ছিল। কেন্দ্রীয় ও জেলা নেতৃবৃন্দ সেখানে উপস্থিত হওয়ার কথা ছিল। কিন্তু পুলিশ শহরের কোথাও সম্মেলন করার অনুমতি দেয়নি। পরে দপদপিয়া ইউনিয়ন কলেজ এলাকার একটি বাড়ির উঠানে সম্মেলনের প্রস্তুতি নেওয়া হয়। সেখানে বিএনপির কেন্দ্রীয় নেত্রী বিলকিস জাহান শিরিন, জেলা বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট সৈয়দ হোসেন ও সদস্য সচিব অ্যাডভোকেট শাহাদাত হোসেনহ ইউনিয়ন ও পৌরসভার সভার ওয়ার্ডের সভাপতি সম্পাদকরা উপস্থিত হন। খবর পেয়ে পুলিশ গিয়ে ব্যানার ছিনিয়ে নেয়। লাঠি নিয়ে নেতাকর্মীদের ধাওয়া করে। পুলিশের বাধায় পণ্ড হয়ে যায়। বিএনপির সম্মেলন। পরে বরিশাল শহরের টাউন হল এলাকায় বিএনপির দলীয় কার্যালয়ে নলছিটি উপজেলা ও শহর বিএনপির সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলন করতে না দেওয়ায় সরকার ও পুলিশের সমালোচনা করেন কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক বিলকিস জাহান শিরিন।

তিনি বলেন, পুলিশ বাহিনী দিয়ে সরকার বিএনপিকে দমন নিপিড়ন করার চেষ্টা করছে। বিএনপি রাজপথের দল, সব সময় রাজপথে থাকবে। কোন মামলা হামলা দিয়ে বিএনপিকে দমিয়ে রাখা যাবে না।

নির্মাণধীন স্কুল ভবনের নির্মাণ কাজ অনিয়মের অভিযোগে বন্ধ

গলাচিপায় ৯ লক্ষ ৫০ হাজার টাকার জালনোটসহ এক যুবক গ্রেফতার

স্ত্রীকে বিষ খাইয়ে হত্যার অভিযোগ

ইজিবাইক ও মোটর সাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত-১, আহত-১

মরিচের গুঁড়া ছিটিয়ে অটোরিকশা ছিনতাইকালে পুলিশ সদস্য আটক

দশ টাকার জন্য দ্বিতীয় শ্রেণিতে পড়ুয়া ছাত্রকে গলা কেটে হত্যা

এক যুবককে কুপিয়ে হত্যা


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ...

নিউজ বিভাগ..