July 24, 2024, 3:18 am
শিরোনাম :
বরগুনায় ভুমি জরিপে অনিয়ম ও দূর্নীতি বন্ধের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল পাথরঘাটায় কনিষ্ঠ উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলেন এনামুল হোসেইন “পুরাতন নয়, চাই নতুন নেতৃত্ব ! এনামুল আমাদের আশা- আকাঙ্ক্ষার প্রতীক”  গলাচিপায় সিপিপি স্বেচ্ছাসেবকদের দিনব্যাপী দক্ষতা উন্নয়ন কর্মশালা অনুষ্ঠিত গলাচিপায় দুর্যোগ ব্যবস্থাপনা বিষয়ে দক্ষতা উন্নয়ন প্রশিক্ষণ পাথরঘাটায় উপজেলা নির্বাচনে এমপি কন্যার ক্ষমতা অপব্যবহারের প্রতিবাদে সংবাদ সম্মেলন গলাচিপায় টমটম উল্টে জিহাদ নামের কিশোরের মৃত্যু, আহত ২ পাথরঘাটায় চেয়ারম্যান প্রার্থী এনামুলের ওপর অতর্কিত হামলা ঘূর্ণিঝড় রেমালে গলাচিপায় প্রায় ১৫০ কোটি টাকার ক্ষয়ক্ষতি রাঙ্গাবালীতে মোটরসাইকেল প্রতীকের নির্বাচনী পথসভা

ঝালকাঠিতে প্রতিপক্ষের হামলায় নিহত-১

আমির হোসেন, ঝালকাঠি প্রতিনিধি
হামলা

ঝালকাঠি সদর উপজেলার বেশাইনখান শহীদ স্মৃতি মাধ্যমিক বিদ্যালয়ের পরিচালনা কমিটির সদস্য নির্বাচন নিয়ে প্রতিপক্ষের হামলায় একজন নিহত হয়েছেন।

মঙ্গলবার (১৯ এ‌প্রিল) রাত সোয়া ৮টার দিকে বেশাইনখান বাজারে এ হত্যাকান্ডের ঘটনা ঘটে।

নিহত শাহ আলম (৫৫) ওই এলাকার মৃত আব্দুল খালেক হাওলাদারের পুত্র। এঘটনার মূলহোতা কীর্তিপাশা ইউপি সদস্য নীরু হাওলাদারকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে ঝালকাঠি সদর থানা পুলিশ।

আরও পড়ুন- ব্যবসায়ীকে ২০ কোটি টাকার দাবিতে অপহরণ, স্বেচ্ছাসেবক লীগ নেতা গ্রেপ্তার

নিহতের ভাই মো. মনির হোসেন জানান, সোমবার বেশাইনখান শহীদ স্মৃতি মাধ্যমিক বিদ্যালয়ের পরিচালনা কমিটির অভিভাবক সদস্য নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে দুটি প্যানেল নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করেন স্থানীয় ইউপি সদস্য নীরু হাওলাদার ও কৃষক শাহ আলম। নির্বাচনে শাহ আলম জয়ী হওয়ায় তারা হামলার পরিকল্পনা করে। মঙ্গলবার রাত সোয়া ৮টার দিকে কয়েকটি মোটরসাইকেল মহড়া দেয় বেশাইন খান বাজারে নীরু হাওলাদারের লোকজন। শাহ আলমকে সামনে পেলে পিটিয়ে ও কুপিয়ে রক্তাক্ত জখম করে নীরু, হিরু, রিমু, সোহেল, রাসেল, রাহাত, নান্নু খানসহ ২৮/৩০ জন। তাদের হামলায় মুমূর্ষু অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েন শাহআলম। স্থানীয়রা আমাকে খবর দিলে বাড়ি থেকে বের হয়ে তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মৃতদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে রাখা হয়েছে। এঘটনায় পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে। ভাই শাহ আলম হত্যার সুষ্ঠু তদন্ত ও বিচার দাবি করেন মনির।

আরও পড়ুন- নল‌ছি‌টি‌তে ১২কেজি গাঁজা সহ আটক-২

তিনি আরও জানান, এ হত্যাকান্ডের পরিকল্পনা ও মোটরবাইক যোগান দিয়েছে আল মামুন। তাকেসহ হামলাকারীদের গ্রেফতারের দাবি জানান নিহত শাহ আলমের ভাই মনির হোসেন।

সদর থানার অফিসার ইন চার্জ (ওসি) মো. খলিলুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, হত্যাকান্ডের সাথে জড়িত সন্দেহে নীরু হাওলাদারকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে।

আরও পড়ুন- ইয়াবা সেবনকালে ৪ নারী পুরুষ আটক


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা