ব্রেকিং নিউজ
এনজিও শাখা ব্যবস্থাপকের হাতে নারীর শ্লীলতাহানি ও মারধোরের  অভিযোগ ! গলাচিপায় ক্লিনিক অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টার উদ্বোধন নারিকেল গাছ পরিষ্কার করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট স্কুলছাত্রের মৃত্যু গলাচিপায় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র ৭৬তম জন্মদিন উদযাপিত ঝালকাঠি জেলা পরিষদ চেয়ারম্যান এ্যাড খান সাইফুল্লাহ পনির বামনায় আ,লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত নলছিটিতে এক বৃদ্ধের আত্মহত্যা স্ত্রীকে খুন করে খাটের নীচে কাঁথায় প্যাঁচিয়ে রাখলেন স্বামী তালতলীতে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় (৬) জনকে আসামী করে মামলা বামনায় দীর্ঘ ১১ বছর পর অনুষ্ঠিত হচ্ছে উপজেলা আ,লীগ সম্মেলন! চলছে নানা আয়োজন
শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০৩:২০ অপরাহ্ন

ঝালকা‌ঠি‌তে নিষিদ্ধ ঔষধ রাখায় ৫০ হাজার টাকা জরিমানা ; ১ বছ‌রের জেল

আমির হোসেন, ঝালকা‌ঠি প্রতিনিধিঃ / ২২৭ ভোট :
প্রকাশ : বৃহস্পতিবার, ১০ মার্চ, ২০২২

ঝালকাঠিতে বিপুল পরিমাণ যৌন উত্তেজক ট্যাবলেট ও প্যাথেডিন ইনজেকশনসহ সাইদুর রহমান (৪০) নামের এক ব্যক্তিকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

বুধবার (৯ মার্চ) সন্ধ্যায় সদর উপজেলার কেওড়া ইউনিয়নের দক্ষিণ পিপলিতা গ্রাম থেকে তাকে আটক করা হয়। ভ্রাম্যমাণ আদালত তাকে এক বছরের কারাদণ্ড ও ৫০ হাজার টাকা জরিমানা করেন। পরে তাকে ঝালকাঠি কারাগারে পাঠানো হয়। সাইদুরের কাছ থেকে ৪৮০ পিস যৌন উত্তেজক ট্যাবলেট ভায়াগ্রা ও ৮০ পিস প্যাথেডিন ইনজেকশন উদ্ধার করা হয়।

ঝালকাঠি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক আব্দুর কাদের জানান, তিনি জেলা সদরের দক্ষিণ পিপলিতা এলাকার প্রয়াত নুর মোহাম্মদের ছেলে এবং পিরোজপুর জেলার নেছারাবাদ উপজেলার আতা নিম্ন মাধ্যমিক বিদ‌্যাল‌য়ের শিক্ষক সাইদুর রহমান নিজের বাড়িতে বসেই যৌন উত্তেজক ট্যাবলেট ও নেশাজাতীয় প্যাথেডিন ইনজেকশন বিক্রি করতেন।

গোপন সংবাদের ভিত্তিতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তারা ওই বাড়িতে অভিযান চালান। এ সময় ঘরের ভেতর থেকে ৪৮০ পিস যৌন উত্তেজক ট্যাবলেট ভায়াগ্রা ও ৮০ পিস প্যাথেডিন ইনজেকশন উদ্ধার করা হয়।

আরও পড়ুন- ঝালকাঠি বিএনপিতে দীর্ঘ দিনের গ্রুপিংয়ের অবসান


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ...

নিউজ বিভাগ..