July 24, 2024, 2:11 am
শিরোনাম :
বরগুনায় ভুমি জরিপে অনিয়ম ও দূর্নীতি বন্ধের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল পাথরঘাটায় কনিষ্ঠ উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলেন এনামুল হোসেইন “পুরাতন নয়, চাই নতুন নেতৃত্ব ! এনামুল আমাদের আশা- আকাঙ্ক্ষার প্রতীক”  গলাচিপায় সিপিপি স্বেচ্ছাসেবকদের দিনব্যাপী দক্ষতা উন্নয়ন কর্মশালা অনুষ্ঠিত গলাচিপায় দুর্যোগ ব্যবস্থাপনা বিষয়ে দক্ষতা উন্নয়ন প্রশিক্ষণ পাথরঘাটায় উপজেলা নির্বাচনে এমপি কন্যার ক্ষমতা অপব্যবহারের প্রতিবাদে সংবাদ সম্মেলন গলাচিপায় টমটম উল্টে জিহাদ নামের কিশোরের মৃত্যু, আহত ২ পাথরঘাটায় চেয়ারম্যান প্রার্থী এনামুলের ওপর অতর্কিত হামলা ঘূর্ণিঝড় রেমালে গলাচিপায় প্রায় ১৫০ কোটি টাকার ক্ষয়ক্ষতি রাঙ্গাবালীতে মোটরসাইকেল প্রতীকের নির্বাচনী পথসভা

ঝালকাঠিতে নানা আয়োজনে ইয়াস’র ২য় প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

আমির হোসেন, ঝালকাঠি প্রতিনিধিঃ

ঝালকাঠিতে নানা আয়োজনে ইয়াস ব্লাড ব্যাংক’র ২য় প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে।

“এসো রক্তদানে এগিয়ে যাই” এই শ্লোগানে আজ শনিবার ঝালকাঠি প্রেস ক্লাব হলরুমে ইয়ুথ অ্যাকশন সোসাইটি-ইয়াসের সহযোগিতায়, এর অঙ্গ সংগঠন ইয়াস ব্লাড ব্যাংক এর আয়োজনে আলোচনা সভা, সম্মাননা স্মারক প্রদান, শপথ পাঠ, কেক কাটা ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে ইয়াস ব্লাড ব্যাংকের সভাপতি সুমাইয়া রহমান সেতু’র সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন ডা. এইচ এম জহিরুল ইসলাম তত্ত্বাবধায়ক সদর হাসপাতাল ঝালকাঠি।

আরও পড়ুন-  নলছিটিতে গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা

বিশেষ অতিথি ছিলেন ইসরাত জাহান সোনালী উপদেষ্টা ও মহিলা ভাইস চেয়ারম্যান সদর উপজেলা ঝালকাঠি, মোঃ আসাদুজ্জুমান উপজেলা সমাজসেবা অফিসার ঝালকাঠি, কাজী খলিলুর রহমান সভাপতি প্রেস ক্লাব ঝালকাঠি, মোঃ আক্কাস সিকদার উপদেষ্টা ও সহ- সভাপতি প্রেস ক্লাব ঝালকাঠি, উপদেষ্টা- মোঃ হাসান মাহামুদ, ইয়াসের সভাপতি মোঃ শাকিল হাওলাদার রনি ও সাধারন সম্পাদক মোঃ মাহিদুল ইসলাম রাব্বি সহ বিভিন্ন সামাজিক সংগঠনের প্রতিনিধি – যুব রেড ক্রিসেন্ট সোসাইটি, স্বপ্নের আলো ফাউন্ডেশন, রক্ত কনিকা ফাউন্ডেশন, অক্সিজেন ব্যাংক, প্রথম আলো বন্ধুসভা, ধ্রুবতারা ইয়ুথ ডেভেলপমেন্ট ফাউন্ডেশন, অভিযাত্রিক ব্লাড ব্যাংক, প্রজ্ঞা ফাউন্ডেশন, একতা ক্লাব ও পাঠাগার, ইউনিক ব্লাড ব্যাংক ও ইয়াস ব্লাড ব্যাংকের সদস্যবৃন্দ। শুভেচ্ছা বক্তব্যে ইয়াস ব্লাড ব্যাংকের সাধারন সম্পাদক রনি চন্দ্র তাদের দুই বছরের কার্যক্রম তুলে ধরেন।

তিনি বলেন এই দুই বছরে আমাদের কাছে মোট ২৯৬৭ ব্যাগ এর আবেদনের প্রেক্ষিতে ১৮২৩ ব্যাগ রক্তদান করতে সক্ষম হয়েছি। এবং এখন পর্যন্ত ৬৭৮ জন থ্যালাসেমিয়া রোগীকে রক্তদান করতে পেরেছি।

আরও পড়ুন- ধর্ষণ চেষ্টার প্রতিবাদে সড়ক অবরোধ

প্রধান অতিথি রক্তযোদ্ধাদের শপথ বাক্য পাঠ করান ও ইয়াস ব্লাড ব্যাংকের সকল কার্যক্রমে তার যথাসাধ্য সহযোগিতা থাকবে এবং সদর হাসপাতালে একটি কক্ষের ব্যবস্থা করে দিবেন বলে অঙ্গীকার করেন। আলোচনা সভা শেষে পাঁচজন সেরা সদস্যদের সম্মাননা স্মারক ও তিন জন সদস্যকে পুরস্কার প্রদান করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা