মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ০৫:৫২ অপরাহ্ন

ঝালকাঠিতে দুই ব্যক্তির লাশ উদ্ধার

আমির হোসেন, ঝালকাঠি প্রতিনিধি / ১০৪ ভোট :
প্রকাশ : শুক্রবার, ২০ মে, ২০২২

ঝালকাঠির রাজাপুরে ভিন্ন ভিন্ন স্থান থেকে দুই ব্যক্তির লাশ উদ্ধার হয়েছে।

রাজাপুর উপজেলার পিংড়ি থেকে নির্মান শ্রমিক মোস্তফা হাওলাদারের ও রাজাপুর উপজেলার বড় গালুয়ার পাকাপুল বাজার সংলগ্ন রাজাপুর ভান্ডারিয়া আঞ্চলিক সড়কের পাশ থেকে শাহ আলম হাওলাদারের লাশ।

আরও পড়ুন- কলেজছাত্রীকে শ্লীলতাহানির ঘটনায় অভিযুক্ত গ্রেপ্তার

শুক্রবার দুপুর ১২ টায় নির্মান শ্রমিক মোস্তফা হাওলাদার একই এলাকার বিপ্লব চন্দ্র মন্ডলের বাড়িতে বৈঠকখানা নির্মানের সময় নির্মাণাধীন বৈঠকখানা ভেঙ্গে পরলে তার নিচে চাপা পরে।

এসময় স্থানীয়রা উদ্ধার করে রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষনা করেন। মোস্তফা হাওলাদার একই এলাকার আব্দুল করিম হাওলাদারের ছেলে।

আরও পড়ুন- ১৬ দফা দাবি আদায়ে দিনাজপুর ডিসি অফিস ঘেরাও ও স্মারকলিপি প্রদান

অপরদিকে শুক্রবার দুপুর ২ টায় রাস্তার পাশে শাহ আলম হাওলাদারকে স্থানীয়রা রক্তাক্ত অবস্থায় পরে থাকতে দেখলে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত্যু ঘোষনা করেন। স্থানীয় ও শাহ আলমের আত্মীয়রা প্রাথমিক ভাবে কোন গাড়ির সাথে ধাক্কা লেগে এই ঘটনা ঘটতে পারে বলে আশংকা করছেন। শাহ আলম উপজেলার বড় গালুয়ার মৃত নুর মোহাম্মদ হাওলাদারের ছেলে।

রাজাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) পুলক চন্দ্র রায় বলেন, পৃথক দুটি অপমৃত্যু মামলা রুজু করে লাশ ময়না তদন্তের জন্য ঝালকাঠি মর্গে পাঠানো হয়েছে।

আরও পড়ুন-  র‌্যাবের হাতে একজন ইয়াবা ব্যবসায়ী গ্রেফতার


আপনার মতামত লিখুন :
0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
আরো সংবাদ...

নিউজ বিভাগ..