ব্রেকিং নিউজ
গলাচিপায় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র ৭৬তম জন্মদিন উদযাপিত ঝালকাঠি জেলা পরিষদ চেয়ারম্যান এ্যাড খান সাইফুল্লাহ পনির বামনায় আ,লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত নলছিটিতে এক বৃদ্ধের আত্মহত্যা স্ত্রীকে খুন করে খাটের নীচে কাঁথায় প্যাঁচিয়ে রাখলেন স্বামী তালতলীতে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় (৬) জনকে আসামী করে মামলা বামনায় দীর্ঘ ১১ বছর পর অনুষ্ঠিত হচ্ছে উপজেলা আ,লীগ সম্মেলন! চলছে নানা আয়োজন বামনা মহিলা ডিগ্রী কলেজের গভর্নিং বডির বিরুদ্ধে মিথ্যা অভিযোগে সভাপতির সংবাদ সম্মেলন ঝালকাঠিতে নানা আয়োজনে ইয়াস’র ২য় প্রতিষ্ঠা বার্ষিকী পালিত নলছিটিতে গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা
বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ১১:০৬ অপরাহ্ন

ঝালকাঠিতে ‘দান সেবা সংঘ’র উদ্যোগে বিনামূল্যে ব্লাড গ্রুপ নির্ণয়

আমির হোসেন, বিশেষ প্রতিনিধি / ৬৩ ভোট :
প্রকাশ : সোমবার, ৭ মার্চ, ২০২২

ঝালকাঠি সদর উপজেলার নথুল্লাবাদ ইউনিয়নের স্বেচ্ছাসেবামূলক সংগঠন ‘দান সেবা সংঘ’ এর উদ্যোগে নথুল্লাবাদ মাধ্যমিক বিদ্যালয়ের প্রায় ২শত শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে ব্লাড গ্রুপ নির্ণয় করা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন ‘দান সেবা সংঘ‘ এর প্রতিষ্ঠাতা পরিচালক মোঃ রোমান বিশ্বাস সহ সংগঠনের সদস্য বৃন্দরা।

সংগঠনের প্রতিষ্ঠাতা পরিচালক মোঃ রোমান বিশ্বাসতিনি জানান, স্কুলের প্রত্যকে শিক্ষার্থীদের ইউনিক আইডির তালিকায় রক্তের গ্রুপ থাকা বাধ্যতামূলক করা হলেও অনেকেই নিজের রক্তের গ্রুপ জানেন না। সরকারি ব্যবস্থায় রক্তের গ্রুপ নির্ণয় এর কোনো উদ্যোগ না থাকায় অনেকেই ভুল তথ্য দেয় ইউনিক আইডি কার্ডে। এই সমস্যা সমাধানের জন্য যতটা সম্ভব নথুল্লাবাদ ইউনিয়ন এর মানবিক সংগঠন স্বেচ্ছায় কাজ করে যাবে।

তিনি আরো জানান, নথুুল্লাবাদ দান সেবা সংঘ বিভিন্ন দুর্যোগ সময়ে গরীব অসহায় মানুষকে নিঃস্বার্থ ভাবে সেবা দিয়ে আসছে। যারা মানবিক সংগঠনে যুক্ত হয় তারা কখনো খারাপ কাজে উৎসাহী হতে পারেনা। আমাদের ইচ্ছা ছাত্র-যুবদের নিয়ে মানবিক কাজ করা যাতে সমাজ, এলাকা থেকে সকল বৈষম্য, খারাপ, অপরাধ, অসহায়ত্ব দূর হয়।

পটুয়াখালীতে র‌্যাবের হাতে ইয়াবা ব্যবসায়ী গ্রেফতার

পটুয়াখালীতে ৩০ লক্ষ টাকার রেনু পোনা জব্দ, ১ জনকে জরিমানা

গলাচিপায় ৯ লক্ষ ৫০ হাজার টাকার জালনোটসহ এক যুবক গ্রেফতার

ইজিবাইক ও মোটর সাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত-১, আহত-১

মরিচের গুঁড়া ছিটিয়ে অটোরিকশা ছিনতাইকালে পুলিশ সদস্য আটক


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ...

নিউজ বিভাগ..