April 13, 2024, 12:56 pm
শিরোনাম :

ঝালকাঠিতে আইসিটি মামলায় বিএনপি নেতা জামাল কারাগারে

আমির হোসেন, ঝালকাঠি প্রতিনিধিঃ
ঝালকাঠিতে আইসিটি মামলায় বিএনপি নেতা জামাল কারাগারে

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে আটককৃত ঝালকাঠি জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সিনিয়র সদস্য রফিকুল ইসলাম জামালকে রোববার (২২ আগষ্ট) বিকেলে জেল হাজতে পাঠিয়েছে ঝালকাঠির আদালত।

চলতি বছরের গত ৭ জুলাই তার নিজের ফেসবুকে দেশের রাজনৈতিক পরিস্থিতি নিয়ে আপত্তিকর একটি স্ট্যাটাস দিয়েছিলেন রফিকুল ইসলাম জামাল। এর পরেরদিন ৮ জুলাই তার বিরুদ্ধে রাজাপুর থানায় ডিজিটাল সিকিউরিটি অ্যাক্টে মামলা দায়ের করেন স্থানীয় যুবলীগ নেতা সাব্বির হোসেন। মামলার পরপরই রফিকুল ইসলাম জামাল আমেরিকায় চলে গিয়েছিলেন। গত কাল ২১ আগষ্ট শনিবার কাতার এয়ার লাইনস এর একটি ফ্লাইটে দেশে ফেরার পর সকাল সাড়ে ১০ টায় তাকে ঢাকা বিমান বন্দর থেকে গ্রেফতার করেছে রাজাপুর থানা পুলিশ।

আরও পড়ুন- বরগুনার আমতলীতে ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী গ্রেফতার

রোববার দুপুরে জামাল’কে ঝালকাঠি আদালতে হাজির করা হলে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট শেখ মো. আনিসুজ্জামান তাকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন। আদালতে জামালের পক্ষে বিএনপিপন্থী ৪০ জন আইনজীবী তার জামিনের জন্য আবেদন জনিয়েছিলেন বলে জানান এ্যাডভোকেট মুশফিকুর রহমান বাবু। রফিকুল ইসলাম জামাল নবম জাতীয় সংসদ নির্বাচনে ঝালকাঠি-১ আসন থেকে বিএনপি মনোনীত ধানেরশীষ প্রতিকের প্রার্থী ছিলেন। রোববার দুপুর থেকে বিকেল পর্যন্ত আদালত থেকে কারাগার পর্যন্ত সড়কে শান্তি শৃঙ্খলা বজায় রাখতে ব্যাপক সংখ্যক পুলিশ মোতায়েন লক্ষ করা গেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা