July 25, 2024, 7:35 am
শিরোনাম :
বরগুনায় ভুমি জরিপে অনিয়ম ও দূর্নীতি বন্ধের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল পাথরঘাটায় কনিষ্ঠ উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলেন এনামুল হোসেইন “পুরাতন নয়, চাই নতুন নেতৃত্ব ! এনামুল আমাদের আশা- আকাঙ্ক্ষার প্রতীক”  গলাচিপায় সিপিপি স্বেচ্ছাসেবকদের দিনব্যাপী দক্ষতা উন্নয়ন কর্মশালা অনুষ্ঠিত গলাচিপায় দুর্যোগ ব্যবস্থাপনা বিষয়ে দক্ষতা উন্নয়ন প্রশিক্ষণ পাথরঘাটায় উপজেলা নির্বাচনে এমপি কন্যার ক্ষমতা অপব্যবহারের প্রতিবাদে সংবাদ সম্মেলন গলাচিপায় টমটম উল্টে জিহাদ নামের কিশোরের মৃত্যু, আহত ২ পাথরঘাটায় চেয়ারম্যান প্রার্থী এনামুলের ওপর অতর্কিত হামলা ঘূর্ণিঝড় রেমালে গলাচিপায় প্রায় ১৫০ কোটি টাকার ক্ষয়ক্ষতি রাঙ্গাবালীতে মোটরসাইকেল প্রতীকের নির্বাচনী পথসভা

জেলা পরিষদের সদস্য পদপ্রার্থী বাবলু ভূঁইয়া

সাজ্জাদ আহমেদ মাসুদ, গলাচিপা (পটুয়াখালী)

আসন্ন পটুয়াখালী জেলা পরিষদ নির্বাচনে গলাচিপা উপজেলাবাসীর কাঙ্খিত সদস্য পদপ্রার্থী আজিজুর রহমান বাবলু ভূঁইয়া। গলাচিপা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি, উপজেলা আওয়ামী লীগের সাবেক প্রচার সম্পাদক, উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক, পোড়খাওয়া, ত্যাগী, বঙ্গবন্ধুর আদর্শের পরীক্ষিত ও আওয়ামী রাজনীতির দুঃসময়ের রাজপথের লড়াকু সৈনিক জীবনের শেষ প্রান্তে এসে জনসেবা করার আশা ব্যক্ত করলেন।

শুক্রবার সকাল ১০টায় গলাচিপা প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে জেলা পরিষদ নির্বাচনে সদস্য পদে নির্বাচন করার কথা তিনি ব্যক্ত করলেন। দীর্ঘ সময় ধরে আওয়ামী রাজনীতির সাথে দক্ষতা ও সুনামের সঙ্গে দলের জন্য নিঃস্বার্থ ও একাগ্রচিত্তে কাজ করে যাচ্ছেন সাবেক তুখোর এই ছাত্র নেতা।

আরও পড়ুন – বরগুনায় ধর্ষণ মামলার আসামি পুঠিয়ার মেয়র গ্রেফতার

আজিজুর রহমান বাবলু ভূঁইয়া বলেন, আসন্ন পটুয়াখালী জেলা পরিষদ নির্বাচনে গলাচিপা উপজেলা থেকে আওয়ামী লীগের যারা সদস্য পদে নির্বাচন করতে চান তাদের সকলের কাছে আমি অনুরোধ করব তারা যেন সকলে আমাকে সমর্থন দিয়ে একক সদস্য প্রার্থী নির্বাচন করেন। এর জন্য আমি তাদের কাছে চির কৃতজ্ঞ থাকব। পাশাপাশি দলের নীতিনির্ধারক এবং উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের সকল নেতাকর্মীর প্রতি চির ঋণী হয়ে থাকব।

এসময় তিনি আবেগজড়িত কন্ঠে তাঁর ছাত্র রাজনীতির বিভীষিকাময় ইতিহাস তুলে ধরে আরও বলেন, দলের জন্য নিজের জীবন-যৌবন বিলিয়ে দিয়েছি। ইচ্ছা থাকা সত্তে ও এলাকায় জনসেবা করার কখনো সুযোগ পাইনি। জীবনের শেষ প্রান্তে এসে নতুন করে জনসেবা করার স্বাদ জেগেছে। তাই সবাই সেক্রিফাইস করলে এবং জনপ্রতিনিধি ও সাধারণ জনগণ পক্ষে থাকলে আমি জনসেবা করার সুযোগ পাব ইনশা আল্লাহ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা