ব্রেকিং নিউজ
গলাচিপায় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র ৭৬তম জন্মদিন উদযাপিত ঝালকাঠি জেলা পরিষদ চেয়ারম্যান এ্যাড খান সাইফুল্লাহ পনির বামনায় আ,লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত নলছিটিতে এক বৃদ্ধের আত্মহত্যা স্ত্রীকে খুন করে খাটের নীচে কাঁথায় প্যাঁচিয়ে রাখলেন স্বামী তালতলীতে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় (৬) জনকে আসামী করে মামলা বামনায় দীর্ঘ ১১ বছর পর অনুষ্ঠিত হচ্ছে উপজেলা আ,লীগ সম্মেলন! চলছে নানা আয়োজন বামনা মহিলা ডিগ্রী কলেজের গভর্নিং বডির বিরুদ্ধে মিথ্যা অভিযোগে সভাপতির সংবাদ সম্মেলন ঝালকাঠিতে নানা আয়োজনে ইয়াস’র ২য় প্রতিষ্ঠা বার্ষিকী পালিত নলছিটিতে গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা
শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ১২:২১ পূর্বাহ্ন

জেলা পরিষদের সদস্য পদপ্রার্থী বাবলু ভূঁইয়া

সাজ্জাদ আহমেদ মাসুদ, গলাচিপা (পটুয়াখালী) / ৮৫ ভোট :
প্রকাশ : শুক্রবার, ৯ সেপ্টেম্বর, ২০২২

আসন্ন পটুয়াখালী জেলা পরিষদ নির্বাচনে গলাচিপা উপজেলাবাসীর কাঙ্খিত সদস্য পদপ্রার্থী আজিজুর রহমান বাবলু ভূঁইয়া। গলাচিপা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি, উপজেলা আওয়ামী লীগের সাবেক প্রচার সম্পাদক, উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক, পোড়খাওয়া, ত্যাগী, বঙ্গবন্ধুর আদর্শের পরীক্ষিত ও আওয়ামী রাজনীতির দুঃসময়ের রাজপথের লড়াকু সৈনিক জীবনের শেষ প্রান্তে এসে জনসেবা করার আশা ব্যক্ত করলেন।

শুক্রবার সকাল ১০টায় গলাচিপা প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে জেলা পরিষদ নির্বাচনে সদস্য পদে নির্বাচন করার কথা তিনি ব্যক্ত করলেন। দীর্ঘ সময় ধরে আওয়ামী রাজনীতির সাথে দক্ষতা ও সুনামের সঙ্গে দলের জন্য নিঃস্বার্থ ও একাগ্রচিত্তে কাজ করে যাচ্ছেন সাবেক তুখোর এই ছাত্র নেতা।

আরও পড়ুন – বরগুনায় ধর্ষণ মামলার আসামি পুঠিয়ার মেয়র গ্রেফতার

আজিজুর রহমান বাবলু ভূঁইয়া বলেন, আসন্ন পটুয়াখালী জেলা পরিষদ নির্বাচনে গলাচিপা উপজেলা থেকে আওয়ামী লীগের যারা সদস্য পদে নির্বাচন করতে চান তাদের সকলের কাছে আমি অনুরোধ করব তারা যেন সকলে আমাকে সমর্থন দিয়ে একক সদস্য প্রার্থী নির্বাচন করেন। এর জন্য আমি তাদের কাছে চির কৃতজ্ঞ থাকব। পাশাপাশি দলের নীতিনির্ধারক এবং উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের সকল নেতাকর্মীর প্রতি চির ঋণী হয়ে থাকব।

এসময় তিনি আবেগজড়িত কন্ঠে তাঁর ছাত্র রাজনীতির বিভীষিকাময় ইতিহাস তুলে ধরে আরও বলেন, দলের জন্য নিজের জীবন-যৌবন বিলিয়ে দিয়েছি। ইচ্ছা থাকা সত্তে ও এলাকায় জনসেবা করার কখনো সুযোগ পাইনি। জীবনের শেষ প্রান্তে এসে নতুন করে জনসেবা করার স্বাদ জেগেছে। তাই সবাই সেক্রিফাইস করলে এবং জনপ্রতিনিধি ও সাধারণ জনগণ পক্ষে থাকলে আমি জনসেবা করার সুযোগ পাব ইনশা আল্লাহ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ...

নিউজ বিভাগ..