রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ১২:০৬ অপরাহ্ন

জাসদ নেতার আওয়ামী লীগে যোগদান

সাজ্জাদ আহমেদ মাসুদ, গলাচিপা (পটুয়াখালী) / ১৬৭ ভোট :
প্রকাশ : শনিবার, ৪ জুন, ২০২২

পটুয়াখালীর গলাচিপা উপজেলা জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ) এর সভাপতি, জেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের সাবেক ডেপুটি কমান্ডার ও কেন্দ্রীয় জয় বাংলা মুক্তিযোদ্ধা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. নিজাম উদ্দিন তালুকদার আওয়ামী লীগে যোগদান করেছেন।

জাসদ থেকে অব্যাহতিপত্র নিয়ে ২০২০ সালের ১৯ ডিসেম্বর আনুষ্ঠানিকভাবে গলাচিপা উপজেলা আওয়ামী লীগের সভাপতি/সম্পাদক বরাবরে লিখিত আবেদনের মধ্য দিয়ে তিনি আওয়ামী লীগে যোগদান করেন। পরবর্তীতে এই জাসদ নেতা পটুয়াখালী জেলা মৎস্যজীবী লীগের সভাপতি নির্বাচিত হন। শনিবার এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে নিজাম উদ্দিন তালুকদার এসব তথ্য জানান।

আরও পড়ুন- গলাচিপায় আওয়ামী লীগের সমাবেশ ও বিক্ষোভ মিছিল

প্রেস বিজ্ঞপ্তিতে নিজাম উদ্দিন তালুকদার বলেন, ‘আমি বীর মুক্তিযোদ্ধা মো. নিজাম উদ্দিন তালুকদার ছাত্র জীবন থেকেই বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বাসী ছিলাম। বঙ্গবন্ধুর ডাকে সাড়া দিয়ে ১৯৭১ সনে মহান স্বাধীনতা যুদ্ধে জীবন বাজি রেখে মুক্তিযুদ্ধে অংশগ্রহণ করি। স্বাধীনতা যুদ্ধের পরে ব্যবসায়িক কারণে দেশের বাহিরে থাকি। পরবর্তীতে ভুল বশতঃ জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ)-এ অংশগ্রহণ করি। তবে ব্যক্তিগতভাবে বঙ্গবন্ধুকে আমার হৃদয় থেকে মুছতে পারি নাই। বর্তমানে দেশের উন্নয়নের স্বার্থে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য বঙ্গবন্ধুর লালিত স্বপ্নের সোনার বাংলা গড়ার প্রত্যয়ে এবং মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়ন করার লক্ষ্যে বাংলাদেশ আওয়ামী লীগে যোগদান করেছি।’

আরও পড়ুন- গলাচিপায় ইয়াবাসহ একজন ব্যবসায়ী গ্রেফতার


আপনার মতামত লিখুন :
0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
আরো সংবাদ...

নিউজ বিভাগ..