জননেত্রী শেখ হাসিনার (পটুয়াখালী-৩) আসনে নৌকার বিজয় উপহার দিন, আমি সর্বপ্রথম ২ টি ব্রীজ উপহার দিব – এস এম সাহ্জাদা (সাজু)

:: ৭১বিডি২৪ডটকম :: জসিম উদ্দিন ::


এস এম সাহ্জাদা (সাজু)


:: গলাচিপা(পটুয়াখালী) :: আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে পটুয়াখালী-৩ (গলাচিপা- দশমিনা) আসনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী এস এম শাহ্জাদা (সাজু)।

গলাচিপা- দশমিনা আসনের জনপদের জনসাধারনের উদ্দেশ্যে তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনাকে (পটুয়াখালী-৩) আসনে নৌকার বিজয় উপহার দিন, সর্বপ্রথম আমি আপনাদের যোগাযোগ ব্যবস্থাকে আরও উন্নত করতে গলাচিপার রামনাবাদ নদী ও দশমিনার লোহালিয়া নদীতে এই ২ টি ব্রীজ সর্বপ্রথম করবো।

‘৭১বিডি২৪ডটকম’ এর সাথে একান্ত সাক্ষাতকারে এস এম সাহজাদা (সাজু) বলেন:

আমি রাজনৈতিক বড় কোন নেতা নই। আওয়ামী লীগের সাধারন একজন কর্মী। জননেত্রী শেখ হাসিনার কাছে আমি এবং এই অঞ্চলের সকল নেতাকর্মীরা কৃতজ্ঞ। এর কারন হল এত নেতাকর্মীদের মধ্য থেকে আমাকে মনোনয়ন দিয়েছেন। যাতে এখানে কর্মীবান্ধব রাজনীতি করা যায়। যুবক হওয়ার কারনে যুব সমাজকে উৎসাহ দিয়ে দেশ গঠনে যুবকদের আসল শক্তিটাকে ব্যাবহার করাই হল আমার প্রধান কাজ। দলীয় ইশতেহার ও পরিকল্পনা তো আছেই, এর বাইরে তৃনমূল পর্যায়ে সকল উন্নয়নমূলক কাজ করা। তা ছাড়াও অনেক পরিকল্পনা আছে পর্যায়ক্রমে সবগুলো বাস্তবায়ন করা।

তিনি আরও বলেন, পটুয়াখালী জেলার সঙ্গে গলাচিপার রামনাবাদ নদীতে একটি ব্রীজ প্রয়োজন। আর দশমিনার সঙ্গে পটুয়াখালীর যোগাযোগের করতে লোহালিয়া নদীতে একটি ব্রীজ প্রয়োজন। অগ্রগতির ভিত্তিতে এই ২ টি কাজ সবার আগে করার ইচ্ছা আছে। দ্বিতীয়তঃ এই এলাকার যত শিক্ষা প্রতিষ্ঠান আছে সেখানে শিক্ষার মান কিভাবে আরো উন্নয়ন করা যায় তার একটি পরিকল্পনা করবো। তৃতীয়তঃ দুই উপজেলায় কমপ্লিট ডিজিটাল বলতে যা বুঝায় তা করতে চাচ্ছি। এখানকার সকল মানুষকে একটি ডাটাবেজের আওতায় নিয়ে যথাসাধ্য সেবা দেওয়ার পরিকল্পনা রয়েছে।

তিনি এই জনপদের জনসাধারনের উদ্দেশ্যে বলেন, নৌকা বাংলাদেশ নামক রাষ্ট্র দিয়েছে, নৌকা জাতির পিতার প্রতীক, জননেত্রী শেখ হাসিনার প্রতীক, নৌকা বাংলাদেশের গনতন্ত্র প্রতিষ্ঠা করেছে ও গনতন্ত্রকে প্রাতিষ্ঠানিক রূপ দিয়েছে। নৌকা মানুষের ভোট ও ভাতের অধিকার প্রতিষ্ঠা করেছে। নৌকা বাংলাদেশকে উনত বিশ্বের কাতারে নিয়ে গেছে। আশা করছি আমার অঞ্চল সহ সারা দেশের আপামর জনসাধারন স্বাধীনতার সার্বভৌমত্ব রক্ষা ও উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এবং জননেত্রী শেখ হাসিনার প্রতি পূর্ন আস্হা রেখে নৌকার প্রার্থীদের বিজয়ী করবেন ইনশাল্লাহ্।

Recommended For You

About the Author: HumayrA

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *