শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ০২:০৭ অপরাহ্ন

ছাত্রদলের নীতিমালাকে অমান্য করে সভাপতি’র পদ পেতে ভুয়া সার্টিফিকেট দিয়ে আবেদন

স্টাফ রিপোর্টার ; পটুয়াখালী / ৩৩৪ ভোট :
প্রকাশ : বৃহস্পতিবার, ১ ডিসেম্বর, ২০২২

বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের নির্দেশে সারাদেশের ন্যায় পটুয়াখালী জেলার রাঙ্গাবালি উপজেলার বড়বাইশদিয়া ইউনিয়নের ছাত্রদলের নতুন কমিটি গঠন করা হবে। এ ইউনিয়নটির পূর্বে এরিয়া বড় ছিলো। এ ইউনিয়নকে ভাগ করে দু’টি ইউনিয়ন করা হয়েছে। বড়বাইশদিয়া ইউনিয়ন ও মৌডুবী ইউনিয়ন।

এ কমিটিকে সামনে রেখে বড়বাইশদিয়া ইউনিয়নে ছাত্রদলের নেতা কর্মীদের মধ্যে দৌড়ঝাপ শুরু হয়েছে। কে হবে বড়বাইশদিয়া ইউনিয়নের ছাত্রদলের সভাপতি ও সাধারণ সম্পাদক । এ নিয়ে ছাত্রদলের নেতা কর্মীদের মধ্যে উল্লাস বিরাজ করছে।

অভিযোগ উঠেছে সভাপতি পদের প্রার্থী মোঃ মাসুদ রানা তিনি বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের কমিটি গঠনের প্রয়োজনীয় নীতিমালা/নির্দেশনাবলী অমান্য করে প্রতারণার পথ বেচে নেয়।

জাতিয় পরিচয়পত্রের সাথে সার্টিফিকেটের অমিল!

নির্দেশনাবলীতে শিক্ষাগত যোগ্যতা সর্বনিম্ন এসএসসি পাশ বাধ্যতামূলক, তা থাকা সত্ত্বেও সভাপতি’র পদের এসএসসি পাশ না করেও সভাপতি পদে আবেদন দাখিল করেন মোঃ মাসুদ রানা । তিনি এর জন্য এসএসসি’র জাল সার্টিফিকেট তৈরি করেন এবং আবেদনপত্র জমা দেন বলে যানাযায়।

রাঙ্গাবালি উপজেলা ছাত্রদল আহবায়ক মু. সোহাগ জানান, বিষয়টি আমি জেনেছি তবে এসএসসি পাশ ছাড়া কাউকে কমিটিতে নেয়া হবে না। যদি কারো বিরুদ্ধে কোনো অভিযোগ থাকে আর সেটা যদি প্রমাণিত হয় তাহলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।


আপনার মতামত লিখুন :
3 2 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
আরো সংবাদ...

নিউজ বিভাগ..