চ্যানেল আই সেরাকন্ঠ সিজন-৬ এর প্রতিযোগী গলাচিপার মঞ্জুরী

৭১বিডি২৪ডটকম ॥ সাইমুন এলিট;


চ্যানেল আই সেরাকন্ঠ  সিজন-৬ এর প্রতিযোগী  গলাচিপার মঞ্জুরী


গলাচিপা (পটুয়াখালী): মঞ্জুরী তপন কুমার শীল ও অঞ্জলী রানী শীলের এক মাত্র মেয়ে। গান পাগল এ পরিবারের প্রধান তপন শীল যা পারেনি তা একমাত্র মেয়ে মঞ্জুরীকে দিয়ে আশা পূরণের চেষ্টা করছে। উপকূলীয় গলাচিপার সদর ইউনিয়নের বোয়ালিয়া গ্রামের বসবাস করতো তপন ও তার পরিবার। জীবীকার প্রয়োজনে রাজধানীতে চলে যাওয়া তারা। তাই বলে গানকে ছাড়েনি পরিবারটি। একমাত্র মেয়ে মঞ্জুরীকে নজরুল সংগীত চর্চার জন্য তুলে দেন প্রখ্যাত নজরুল সংগীত শিল্পী ফেরদাউস আরা’র কাছে। সেখানেই দীর্ঘ চারবছর ধরে মঞ্জুরী সংগীত চর্চা করছে মঞ্জুরী। ছোটবেলায় গলাচিপার ওস্তাদ কানাই লাল শীলের হাত ধরে গান গাওয়া শুরু করে এসএসসি পর্যন্ত তার কাছেই গান শিখেছেন।
গানের পাশাপাশি নিজেকে একজন সফটওয়্যার ইঞ্জিনিয়ার হিসেবে প্রতিষ্ঠিত করতে চায় মঞ্জুরী। এ বছর ঢাকা ইন্টারন্যাশনাল ইউনির্ভাসিটিতে কম্পিউটার সায়েন্সে এন্ড ইহ্জিনিয়ারিং এর প্রথম বর্ষের ছাত্রী সে। এর আগে ছোটখাটো গানের প্রতিযোগিতায় অংশ নিলেও এবার ইজাজ খান স্বপন পরিচালিত রিয়্যালিটি শো ফিজআপ চ্যানেল আই সেরাকন্ঠ সিজন-৬ এ বরিশাল বিভাগের একমাত্র প্রতিযোগী মঞ্জুরী।
মঞ্জুরীর বাবা তপন কুমার শীল বলেন, ‘আমার মেয়ে চ্যানেল আই সেরাকণ্ঠ সিজন-৬ এর বারিশাল বিভাগের একমাত্র প্রতিযোগী। আমি আশার করবো বরিশাল বিভাগবাসীসহ উপকূলীয় গলাচিপার সকল স্তরের মানুষ মোবাইলে ভোট করে সেমিফাইনালে নিয়ে আসবে।’ তিনি আরও বলেন, ৪ ডিসেম্বর রাত আটটা থেকে ৬ ডিসেম্বর সন্ধ্যা ৬টা পর্যন্ত যত খুশি ততবার ভোট দিতে পারেন।
এপ্রসঙ্গে মঞ্জুরী বলেন, ‘আমার প্রথম ওস্তাদ কানাই লাল শীলের হাত ধরে গান শেখা শুরু করি। এখন ফেরদাউস আরা ম্যাম এর কাছে নজরুল সংগীত চর্চা করছি। আমি আমার সবটুকু দিয়ে গান করার চেষ্টা করছি। আমাকে সেমি ফাইনালে দেখতে চাইলে অনুগ্রহপূর্বক ভোট করুন। আমি আশা করছি আমার জন্ম এলাকা পটুয়াখালীর গলাচিপার সবাই বেশি বেশি ভোট করবেন।’

Recommended For You

About the Author: HumayrA

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *