শিরোনাম :
বরগুনায় মুজিববর্ষ উপলক্ষে ছাত্রলীগ নেতার নেতৃত্বে বৃক্ষরোপণ বরগুনায় পুলিশের বিরুদ্ধে সংবাদ সম্মেলন মির্জাগঞ্জে খাল খননের নামে পুকুর চুরি দিনাজপুরে নদীর পানি বৃদ্ধিতে পানিবন্ধী কয়েক হাজার মানুষ ইউপি সদস্যের নাবাল্লক ছেলে বিবাহিত মেয়েকে নিয়ে উধাও! অবশেষে উদ্ধার মির্জাগঞ্জে প্রধান শিক্ষকের বিরুদ্ধে অর্থ আত্মসাৎতের অভিযোগ বাগআঁচড়ায় ৮০ বোতল ফেন্সিডিলসহ একজন আটক করোনাকে পুজি করে কোন অনিয়ম, দুর্ণীতি ও চাঁদাবাজি করলে আইনের আওতায় আনা হবে – হুইপ ইকবালুর রহিম এমপি বরগুনায় করোনা যোদ্ধাদের সম্মাননা স্বারক প্রধান বরগুনায় কোভিট -১৯ এর মোকাবেলায় মতবিনিময় সভা অনুষ্ঠিত
বুধবার, ১৫ জুলাই ২০২০, ১২:১৩ অপরাহ্ন
নোটিশ বোর্ড :
দেশের সকল বিভাগের জেলা, উপজেলা, থানা পর্যায়ে প্রতিনিধি আবশ্যক আগ্রহী প্রার্থীগন আমাদের সাথে যোগাযোগ করুন। মোবাইল নম্বরঃ +8801618833566, ইমেইলঃ 71bd24@gmail.com

চোরাই গরুসহ আটক রনজুকে ছেড়ে দিয়েছে পীরগঞ্জ থানার পুলিশ !

মাহমুদুল হাসান, পীরগঞ্জ প্রতিনিধি / ১৭ শেয়ার
আপডেটের সময়ঃ সোমবার, ২৯ জুন, ২০২০

চোরাই গরুসহ রনজু (৩২) নামের এক চোর কে আটকের পর থানা থেকে ছেড়ে দিয়েছে পীরগঞ্জ থানার পুলিশ। গত শনিবার এ ঘটনা ঘটেছে।

এলাকাবাসী জানায়, গত শুক্রবার প্রত্যুষে একটি ট্রলীতে ৭টি চোরাই গরু নিয়ে উপজেলার বড়আলমপুর ইউনিয়নের ফুটানির বাজার নামক স্থানে সংঘবদ্ধ একটি চক্র ভাগবাটোয়ারা করে নেয়।

এ সময় তাতারপুর গ্রামের তোজাম্মেল হোসেনের পুত্র রেজাউল (৪০),একই গ্রামের গোলাপ মিয়া (৩৮) আরও ২ জন নিজেদের ভাগের গরু স্ব-স্ব বাড়িতে নিয়ে যায়। এদিকে ওই রাতে পার্শবর্তী টুকুরিয়া ইউনিয়নের টিওরমারী গ্রাম থেকে জয়নাল আবেদীনের ৫টি গরু চুরি হয়ে যায়। চুরি যাওয়া গরুর সন্ধানে এসে জয়নাল ও তার লোকজন গোবিন্দগঞ্জ থেকে পৃথক চুরি যাওয়া গরুর সন্ধান লাভ করে। পুরো বিষয়টি কানাকানির এক পর্যায়ে থানা পুলিশ পর্যন্ত গড়ায়।

পীরগঞ্জ থানার দারোগা সাদ্দাম হোসেন গত শনিবার নিজ বাড়িতে রাখা একটি চোরাই গরুসহ রনজুকে আটক করে থানায় নিয়ে আসে। রাতভর দেনদরবার শেষে আটক রনজুকে পীরগঞ্জ থানা থেকে রহস্যজনক কারনে ছেড়ে দেয়া হয়। ফলে গোবিন্দগঞ্জে চুরি যাওয়া এবং পরবর্তীতে তাতারপুর থেকে উদ্ধারকৃত অবশিষ্ট ৬ টি গরুর কোন হদিস মেলেনি। এদিকে টিওরমারী গ্রামে চুরি যাওয়া গরু ৫টি এখনও উদ্ধার হয়নি।

উল্লেখ্য ,ইদানীং উপজেলার বিভিন্ন এলাকায় আশংকাজনকহারে গরু চুরি যাচ্ছে। এ ব্যাপারে জিজ্ঞেস করা হলে পীরগঞ্জ থানার ওসি সরেস চন্দ্র বলেন-রনজু একজন গরু ব্যবসায়ী। আটক গরুটি তার ক্রয় করা ।

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
সর্বমোট

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ