রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ১২:১৭ অপরাহ্ন

চিরিরবন্দর ও ফুলবাড়ী সড়কে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ৪

অমর চাঁদ গুপ্ত, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি / ১৩৫ ভোট :
প্রকাশ : মঙ্গলবার, ৫ এপ্রিল, ২০২২
চিরিরবন্দর ও ফুলবাড়ী সড়কে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ৪

দিনাজপুরের চিরিরবন্দর ও ফুলবাড়ী-পার্বতীপুর সড়কে গতকাল সোমবার পৃথক দুইটি সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত এবং চারজন গুরুতর আহত হয়েছেন।

নিহতরা হলেন, চিরিরবন্দর উপজেলার ভিয়াইল ইউনিয়নের পূর্ব ভিয়াইল গ্রামের নজরুল ইসলামের ছেলে এবং চিরিরবন্দর ডিগ্রি কলেজের এইচএসসি দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী সানোয়ার হোসেন (২১) ও পিকআপ ভ্যানের হেলপার নূর আমিন (৩৩)। আহতদের মধ্যে চিরিরবন্দর উপজেলার নান্দেড়াই গ্রামের একরামুল হকের ছেলে নায়েক রহমান (২৫) ও রাজাপুর গ্রামের সুব্রত কুমারের ছেলে খোকন কুমার রায়কে (১৮) দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ ও হাসপাতালে এবং অপর দুইজনকে রংপুর মেডিকেল কলেজ ও হাসপাতালে নেওয়া হয়েছে।

আরও পড়ুন- ভুয়া ও জাল সনদ দিয়ে চাকরি করে সরকারি আর্থ আত্মসাৎ

প্রত্যক্ষদর্শীরা জানান, গতকাল সোমবার বিকেল আনুমানিক সাড়ে ৩টার দিকে দিনাজপুর-পার্বতীপুর সড়কের চিরিরবন্দর উপজেলার আব্দুল ইউনিয়নের হাজির মোড়ের পশ্চিমের পেট্রোল পাম্প এলাকায় দুইটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে একটি মোটরসাইকেলের চালক সানোয়ার হোসেন (২১) ঘটনাস্থলেই মারা যান। এতে নায়েক রহমান (২৫) ও খোকন কুমার রায় (১৮) গুরুতর আহত হলে তাদেরকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ ও হাসপাতালে নেওয়া হয়েছে। নিহত সানোয়ার হোসেন চিরিরবন্দর থেকে পার্বতীপুর যাচ্ছিলেন।

চিরিরবন্দর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. বজলুর রশিদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহত সানোয়ার হোসেনের (২১) পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে এবং অপর আহত দুইজনকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়েছে।

এদিকে গতকাল সোমবার সকাল ৭ টার দিকে ফুলবাড়ী-পার্বতীপুর সড়কের ভবানীপুর এলাকায় ফুলবাড়ীগামী পিকআপ ভ্যানের নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের গাছের সাথে ধাক্কায় ঘটনাস্থলেই একজন নিহত এবং অপর দুইজন আহত হয়েছেন।

নিহত নূর আমিন (২৫) ওই পিকআপ ভ্যানের হেলপার ছিলেন। এতে দুইজন গুরুতর আহত হলে তাদেরকে রংপুর মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠানো পাঠানো হয়েছে। তবে আহতদের নাম পরিচয় জানা যায়নি।

আরও পড়ুন- বকেয়া টাকা চাওয়ায় হামলা; ব্যবসায়ী নিহত, আটক ২


আপনার মতামত লিখুন :
0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
আরো সংবাদ...

নিউজ বিভাগ..