চার সন্তানের জননীকে কু-প্রস্তাব! সারা না পেয়ে ঘরে আগুণ! আদালতে মামলা

৭১বিডি২৪.কম । গলাচিপা (পটুয়াখালী):


চার সন্তানের জননীকে কু-প্রস্তাব! সারা না পেয়ে  ঘরে আগুণ! আদালতে মামলা

গলাচিপা উপজেলার ১নং গলাচিপা ইউনিয়নের বোয়ালিয়া ০৮নং ওয়ার্ডে মো:দেলোয়ার গাজীর স্ত্রী মোসাম্যাৎ রুনিয়া বেগম (৩০) কে একই এলাকার মৃত:বজলু মৃর্ধার ছেলে মো:জাহাঙ্গী (৪৫) মৃর্ধার কু-প্রস্তাবে সারা না দেয়ায় গত ২৮-১০-২০১৬ইং রাতে দেলোয়ার গাজীর বসত ঘড়ে আগুন লাগীয়ে দেয়।

এ ব্যাপারে মোকাম গলাচিপা বিজ্ঞ সিনিয়র জুডিসিয়ল ম্যাজিস্ট্রেট আদালতে রুনিয়া বেগম বাদী হয়ে একটি মামলা করেন যার স্মারক নং ১৪০৯,ধারা:৪৩৬, ২৯-১২-২০১৬ তারিখের মধ্যে তদন্ত প্রতিবেদন জমাদেয়ার নির্দেশ।

মামলা সুত্রে জানাযায় রুনিয়ার স্বামী একজন জেলে মাছ ধরার কাজে বেসির ভাগ সময় তাকে নদীতে থাকতে হয় আসামী জাহাঙ্গীর এই সুজুগে রুনিয়ার ঘড়ে আসতো এবং বিভিন্ন রকম প্রলভন দেখিয়ে কু-প্রস্তাব দিত। বাদী রুনিয়া যানায় ঘটনার ৩ দিন আগে রাতে আসামী জাহাঙ্গীর আমার ঘরের পাশে আসিলে আমি ও আমার স্বামী দেলোয়ার গাজী লোকজন নিয়া ধাওয়া করি,এতে পরস্ত্রীকাতর জাহাঙ্গীর আরও ক্ষিপ্ত হইয়া তোকে দেখাইয়া দেব বলে হুমকি দেয়। ঘটনার দিন ঘরের দরজা লাগিয়ে রুনিয়া তার শশুরের ঘরে যায়, ঘরের আলো না থাকায় আসামী জাহাঙ্গীর ভেবেছিল রুনিয়া আলোনিভিয়ে ঘুমিয়ে পরেছে আর এই সুজগে রুনিয়াকে পুরিয়ে মারার উদ্দিশ্যে লাঠীর মাথায় কাপর পেচিয়ে তাতে আগুন লাগিয়ে ঘরের মধ্যে নিক্ষেপ করে পালিয়ে যায়। এতে ঘরের ভিতর চৌকিতে থাকা কাঁথা বালিশে আগুন ধরে যায়। এ সময় রুনিয়া বেগম তার শশুরে ঘরথেকে তার ঘরের মধ্য আগুনদেখে আগুন আগুন বলে চিৎকার দিয়া তার ঘরের দিকে আসিলে বাদী রুনিয়া বেগম পরস্ত্রীকাতর আসামী জাহাঙ্গীর কে দৌড়াইয়া পালাইতে দেখে।

মামলার ১ ও ২ নং সাক্ষী আসামীর ভাতিজা সাংবাদিকদের জানায় তার বাজার থেকে কেরামবোড খেলে বাড়ির দিকে আসার সময় তাদের চাচা জাহাঙ্গীরের সাথে দেখা হয় এবং সেই তাদের বলে দিল্লার (দেলোয়ার) ঘরে আগুন লাগছে মনে হয় বলে বাজারের দিকে চলে জায়,চাচা কথা সুনে দৌড়াইয়া আসি এবং আগুন নিবাই।

এ সময় সাংবাদিকদের সামনে আসামীর ভাইয়ের ছেলে মিন্টু মৃর্ধার স্ত্রী পলি বেগম বলেন আমাগো স্বামীরা এরম ইটু আধটু করে হেতেকি আমরা কেউর ধারে বিচার দিছি,আসামীর ভাই আবদুর রাজ্জাক মৃর্ধার মেয়ে নাসিমা বলেন এ বয়সে এরম দুই একটা করে হেতেকিছু হয়না। এব্যাপারে জানার জন্য স্থানীয় বোয়লিয়া ৮নং ওয়ার্ড ইউপি সদস্য সাহজাদা পন্ডিতের ০১৭৬১৫০৯৩২০ মোবাইলে ফোন দিলে তার মোবাইল ফোনটি বন্ধ পাওয়ান য়ায়।

Recommended For You

About the Author: HumayrA

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *