চার শিল্পীকে ৯০ লাখ টাকা অনুদান প্রধানমন্ত্রীর

33

:: ৭১বিডি২৪ডটকম :: বিনোদন প্রতিবেদক ::


চার শিল্পীকে ৯০ লাখ টাকা অনুদান প্রধানমন্ত্রীর


প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের চার গুণী শিল্পীদের মোট ৯০ লাখ টাকার অনুদান প্রদান করেছেন।

অনুদানপ্রাপ্ত এ চার শিল্পী হলেন- চলচ্চিত্র অভিনেতা প্রবীর মিত্র, অভিনেত্রী রেহানা জলি, নূতন ও কণ্ঠশিল্পী কুদ্দুস বয়াতি। তার মধ্যে ক্যান্সারে আক্রান্ত অভিনেত্রী রেহানা জলিকে ২৫ লক্ষ টাকা । আর বাকিদের ২০ লাখ টাকা করে অনুদান দেন।

বৃহস্পতিবার সকাল ১০টার দিকে গণভবনে ডেকে তাদের হাতে এ অনুদান তুলে দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

অনুদান প্রাপ্তির পর তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় অভিনেতা প্রবীর মিত্র জানান, প্রধানমন্ত্রী একজন অমায়িক মানুষ। শত ব্যস্ততার মাঝেও হাসি মুখে তিনি আমাদের সঞ্চয়পত্র তুলে দিয়েছেন। এতো ঝামেলার মধ্যেও যিনি হাসি মুখে শিল্পীদের কদর করেন তার কাছে কৃতজ্ঞতা জানানোর ভাষা নেই। সঞ্চয়পত্র হাতে তুলে দেয়ার সময় তিনি আমাকে বলেছেন, ‘যে টাকা প্রতি মাসে আপনি পাবেন সেটা দিয়ে খুব ভালো চিকিৎসা হয়ে যাবে।’

অনুদান প্রাপ্তির পর অভিনেত্রী রেহানা জলি বলেন, র্দীঘ দিন থেকে আমি অসুস্থ। আমার জীবনের সবচেয়ে বড় উপকারটি করলেন প্রধামনমন্ত্রী শেখ হাসিনা। অর্থ সংকটে আমার চিকিৎসা বন্ধ হয়ে গিয়েছিল। এখন আবার শুরু করতে পারবো। এ জন্য তার কাছে কৃতজ্ঞ। আর শিল্পী ঐক্যজোটকে তাদের সহযোগিতার জন্য অনেক ধন্যবাদ।

এর আগে নির্মাতা আজিজুর রহমান, কাজী হায়াৎ, আফজাল শরীফ, ড্যানি রাজ, খালেদা আক্তার কল্পনাসহ শোবিজ অঙ্গনের অনেক শিল্পীকে প্রধানমন্ত্রী অনুদান দিয়েছেন।

 

You might also like

Leave A Reply

Your email address will not be published.

শিরোনাম