মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ০৮:১৪ অপরাহ্ন

চাঞ্চল্যকর ক্লুলেস অপি হত্যার প্রধান আসামী গ্রেফতার

স্টাফ রিপোর্টার ; পটুয়াখালী / ১৫৭ ভোট :
প্রকাশ : রবিবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২২
চাঞ্চল্যকর ক্লুলেস অপি হত্যার প্রধান আসামী গ্রেফতার

পটুয়াখালীর মির্জাগঞ্জ থানার মধ্য রানীপুর গ্রামে ক্লুলেস হত্যার চাঞ্চল্যকর প্রধান আসামী মোঃ আরিফুর রহমান অপি(২২)কে র‌্যাব-৯, সিলেট, সিপিসি-১ এর সহযোগীতায় গ্রেফতার করে র‌্যাব-৮।

শনিবার (২৬ ফেব্রুয়ারি) রাত ১০:৩০ ঘটিকার সময় হবিগঞ্জ জেলার মাধপুর থানার শাজাহানপুর ইউনিয়নের গজপুর গ্রাম হতে আসামীকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামী মোঃ আরিফুর রহমান অপি(২২) পটুয়াখালীর মির্জাগঞ্জের মধ্য রানীপুর গ্রামের মোঃ আলতাফ হোসেন এর ছেলে।

পটুয়াখালী র‍্যাব-৮ ক্যাম্পের কোম্পানি কমান্ডার মো. শহিদুল ইসলাম প্রেস বিজ্ঞপ্তিতে জানান, মির্জাগঞ্জ থানার মধ্য রানীপুর গ্রামে ক্লুলেস চাঞ্চল্যকর হত্যার আসামী অপিকে গ্রেফতার করতে সক্ষম হয়েছি। গত ২৮ ডিসেম্বর ২০২১ইং তারিখ দুপুর আনুমানিক ০১:০০ ঘটিকার সময় মোঃ আরিফুর রহমান অপি বাজারে যাবে বলিয়া ঘর হইতে বাহির হয়। পরবর্তীতে অপি যথাসময়ে বাড়ীতে ফিরে না আসায় ৩০ ডিসেম্বর মির্জাগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরী করেন যার ডায়েরী নং-১০৪৬, তারিখ ৩০/১২/২০২১ইং।

গত ২ জানুয়ারি ২০২২ইং তারিখে পটুয়াখালীর ছোট বিঘাই সংলগ্ন পায়রা নদী হতে ভাসমান অবস্থায় একটি অজ্ঞাতনামা লাশ উদ্ধার করে পুলিশ। লাশের সুরতহাল করাকালীন সময় লাশের পরিহিত প্যান্টের পকেটে থাকা মোবাইলের সেভ করা নম্বরে কল দিলে তার বাবা তাকে শনাক্ত করে। তার পিতা মোঃ আলতাফ হোসেন হাওলাদার (৬৬) লাশটি পাওয়ার পর অজ্ঞাত নামা আসামি দিয়ে একটি হত্যা মামলা দায়ের করে।

কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার মোঃ শহিদুল ইসলাম আরও জানান, অপি এট হত্যাটি ক্লুলেস হওয়ার কারণে র‌্যাব আসামীকে চিহিৃত করার জন্য অনেক চুল ছেড়া বিশ্লেষণের মাধ্যমে আরও অনেককে সন্ধেহ করে এর মধ্য থেকে মোঃ সোলায়মান লিমন(২২)কে সন্ধেহের প্রধান তালিকায় রাখা হয়। ২৬ ফেব্রুয়ারি র‌্যাব-৯, সিলেট এর সহযোগীতায় হবিগঞ্জ জেলার মাধপুর থানার শাজাহানপুর ইউনিয়নের গজপুর গ্রাম হতে লিমনকে গ্রেফতার করতে সক্ষম হয়।

আরও পড়ুন- আবাসিক হোটেল থেকে যুবকের লাশ উদ্ধার

তিনি আরও বলেন, লিমনের ভাষ্যমতে অপির বন্ধুত্ব ছিল তাদের সঙ্গে কোনো প্রকার শত্রুতা ছিল না। এছাড়াও তারা গত ৩ বছর থেকেই মাদক সেবন করতো। বিকেলে সাব্বিরসহ (২০) তিন জন মিলে বেড়িবাঁধের দিকে যায় বেড়িবাঁধে বসে ছবি তুলি। তারপর অপির কাছে থাকা গামের কৌটা বের তখন লিমন বলে যে বেড়ি বাঁধে আছে নদীর দিকে যাই। তখন সন্ধ্যার সময় নদীর একদম কাছাকাছি বসে গাম বের করে তারা নেশা করতে থাকে। একপর্যায়ে নেশা করতে করতে তারা নদীর কাছে চলে যায়। দাঁড়ানোর একপর্যায়ে ফাজলামি করে লিমন (২২) অপিকে ধাক্কা মারে এবং অপি (২২) নদীতে পড়ে যায়। লিমন নেশাগ্রস্থ থাকার কারণে তোলার কোনো চেষ্টা করে নাই। নদীর পাড় খারা থাকার কারণে সাব্বির (২০) অপিকে তোলার জন্য চেষ্টা করলেও তাকে তুলতে না পারায় নদীতে তখন ভাটা ছিল তাই স্রোতে টেনে নিয়ে যায়। পরবর্তীতে এ বিষয়টি কাউকে না জানিয়ে তারন রাখে। এ বিষয়ে পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিধীন।

নলছিটিতে মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন

পটুয়াখালীতে র‌্যাবের হাতে ইয়াবা ব্যবসায়ী গ্রেফতার

পটুয়াখালীতে ৩০ লক্ষ টাকার রেনু পোনা জব্দ, ১ জনকে জরিমানা

বরিশাল টু পটুয়াখালী মহাসড়কে বাস চাপায় এক প‌থি‌কের মৃত্যু

গলাচিপায় ৯ লক্ষ ৫০ হাজার টাকার জালনোটসহ এক যুবক গ্রেফতার

ইজিবাইক ও মোটর সাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত-১, আহত-১

মরিচের গুঁড়া ছিটিয়ে অটোরিকশা ছিনতাইকালে পুলিশ সদস্য আটক

( র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকেই ডাকাত, সন্ত্রাসী, চাঁদাবাজ, জঙ্গি দমন, অবৈধ অস্ত্র উদ্ধার, মাদক ব্যবসায়ী, প্রতারকচক্র এবং চাঞ্চল্য কর হত্যা মামলার আসামী সহ বিভিন্ন অপরাধীদের গ্রেপ্তারে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। গোয়েন্দা নজরদারী ও আভিযানিক কার্যক্রমের ধারাবাহিকতায় এ ধরণের অপরাধ নিয়ন্ত্রণে র‌্যাব ইতিমধ্যেই বিশেষ সফলতা অর্জনে সক্ষম হয়েছে।)


আপনার মতামত লিখুন :
0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
আরো সংবাদ...

নিউজ বিভাগ..