বুধবার, ১৯ মে ২০২১, ০১:৪৫ পূর্বাহ্ন
নোটিশ বোর্ড :
দেশের সকল বিভাগের জেলা, উপজেলা, থানা পর্যায়ে প্রতিনিধি আবশ্যক আগ্রহী প্রার্থীগন আমাদের সাথে যোগাযোগ করুন। মোবাইল নম্বরঃ +8801618833566, ইমেইলঃ 71bd24@gmail.com

চাচার বিরুদ্ধে ভাতিজিকে ধর্ষণের অভিযোগ

মোকছেদ আল মামুন, গাইবান্ধা প্রতিনিধি / ৪২৬ শেয়ার
আপডেটের সময়ঃ বুধবার, ১০ জুন, ২০২০

গাইবান্ধা সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক ইউনুস আলী গত আট মাস ধরে শহরের থানা পাড়া এলাকার বাড়িতে ওই কিশোরী গৃহকর্মীকে ধর্ষণ করেন। ধর্ষণের পর ঘটনাটি কাউকে না জানাতে ধর্মগ্রন্থ ও তার শরীর স্পর্শ করে শপথ করান সুচতুর ওই শিক্ষক। এরপর থেকে বিভিন্ন ধরণের ভয়ভীতি ও ব্লাকমেইল করে কিশোরীকে নিয়মিত ধর্ষণ করতেন লম্পট শিক্ষক ইউনুস। অভিযুক্ত গাইবান্ধা সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক ইউনুস আলী সুন্দরগঞ্জ উপজেলার তারাপুর ইউনিয়নের নওহাটী চাচিয়া গ্রামের হাবিবুর রহমানের ছেলে। ধর্ষণের শিকার ওই কিশোরী গৃহকর্মী লম্পট শিক্ষকের আপন চাচাতো ভাইয়ের মেয়ে। কয়েকদিন আগে ওই কিশোরী নিজ বাড়িতে ফিরে লম্পট শিক্ষক চাচার কুকর্মের ঘটনা ফাঁস করলে এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়। এলাকাবাসি অভিযুক্ত ওই শিক্ষকের দৃষ্টান্ত মূলক শাস্তি দাবি করেন।

এ ঘটনায় মঙ্গলবার রাতে গাইবান্ধা সদর থানায় ধর্ষিতা কিশোরীর দাদী বাদী হয়ে ধর্ষণ মামলা দায়ের করেন।

মোবাইল ফোনে গাইবান্ধা সদর থানার অফিসার ইনচার্জ খান মোঃ শাহরিয়ার মামলা দায়েরের সত্যতা নিশ্চিত করে জানান, অভিযুক্তকে গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।

আরও পড়ুন-

গাইবান্ধায় ট্রাক দুর্ঘটনার নিহত ১৩ জনের মধ্যে ৪ জনের পরিচয় মিলেছে

গাইবান্ধার সুন্দরগঞ্জে বিদ্যুৎস্পৃষ্টে এক যুবকের মৃত্যু


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ