শিরোনাম :
বরগুনায় ভ্রাম্যমান আদালতে অর্ধলক্ষ টাকারও বেশি জরিমানা সাবেক মন্ত্রীর বিরুদ্ধে অনিয়ম, দূনীর্তি ও হত্যার পরিকল্পনার অভিযোগ এনে দিনাজপুরে সংবাদ সম্মেলন সরকারি অফিসে প্রকাশ্যে ব্রাশ ফায়ার, জনপ্রতিনিধিকে হত্যা গলাচিপায় সুবিধাবঞ্চিত জনগোষ্ঠীর জন্য অত্যাবশ্যকীয় স্বাস্থ্যসেবা শীর্ষক প্রকল্পের অবহিতকরণ সভা অনুিষ্ঠত গলাচিপায় শুরু হলো কোভিড-১৯ টিকা কর্মসূচি গলাচিপায় করোনার টিকা নিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান চরবিশ্বাসে জনপ্রিয়তার শীর্ষে আশরাফ উজ্জামান শোক সংবাদ গলাচিপায় নানা আয়োজনে ছাত্রলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত বরগুনায় মেয়র পদে বাবা ও মেয়ে সহ প্রার্থী ১০ এবং কাউন্সিলর ৪৯
শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ০৯:৫৭ অপরাহ্ন
নোটিশ বোর্ড :
দেশের সকল বিভাগের জেলা, উপজেলা, থানা পর্যায়ে প্রতিনিধি আবশ্যক আগ্রহী প্রার্থীগন আমাদের সাথে যোগাযোগ করুন। মোবাইল নম্বরঃ +8801618833566, ইমেইলঃ 71bd24@gmail.com

চরবিশ্বাসে জনপ্রিয়তার শীর্ষে আশরাফ উজ্জামান

মোঃ নাসির উদ্দিন / ৩২৫ শেয়ার
আপডেটের সময়ঃ শনিবার, ৩০ জানুয়ারী, ২০২১

মো. আশরাফ উজ্জামান এক জনপ্রিয় ব্যক্তিত্বের নাম। তার পিতা আবদুর রাজ্জাক মোল্লা একজন উঁচু মাপের সমাজপতি, সার্বক্ষণিক সমাজের সেবা মূলক কাজ নিয়েই তিনি ব্যস্ত থাকেন। সমাজপতি আবদুর রাজ্জাক দক্ষিণ চরবিশ্বাসে বসবাস করেন বলে জানা যায়।

এদিকে তার সুযোগ্য সন্তান আশরাফ উজ্জামান আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চরবিশ্বাস ইউনিয়নে চেয়ারম্যান পদে মনোনয়ন প্রত্যাশী।

আশরাফ উজ্জামান গলাচিপা উপজেলা বিএনপি’র বর্তমান সহ-সাংগঠনিক সম্পাদক ও অন্ধকল্যাণ সমিতি পটুয়াখালী জেলা শাখার আজীবন সদস্য। বিগত দিনে তিনি চরবিশ্বাস ইউনিয়ন যুবদলের সাবেক সভাপতি, পটুয়াখালী সরকারি বিশ্ববিদ্যালয় কলেজ শাখা ছাত্র দলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও চরবিশ্বাস ইউনিয়ন বিএনপি’র। সাবেক সাংগঠনিক সম্পাদক, ঢাকা উত্তর যুবদলের সাবেক সদস্য ছিলেন।

আশরাফ উজ্জামান এসব পদে থেকে বিগত বছরগুলোতে দায়িত্বশীলতার সাথে দলকে শক্তভাবে পরিচালনা করা এবং দলের সকল কর্মসূচিতে অংশগ্রহণ করা ছিল প্রশংসনীয় ও চোখে পরার মত। একাধারে তিনি দেশ নেত্রী বেগম খালেদা জিয়ার যেমন আস্থাভাজন তেমন সফল রাজনীতিকও। আশরাফ উজ্জামান রাজ পথের লড়াকু সৈনিক, ত্যাগী, পোড়খাওয়া ও পরিশ্রমী এক বিপ্লবী নেতা। বাংলাদেশ জাতীয়তাবাদী দল আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে যদি অংশগ্রহণ করে এবং তাকে দল যদি মনোনয়ন দেয় তাহলে তিনি নির্বাচন করবেন বলে আগ্রহ প্রকাশ করেছেন।

ইতোমধ্যে তিনি চরবিশ্বাস এলাকার বিভিন্নমুখী সামাজিক কর্মকান্ডে নিজেকে নিয়োজিত করেন। তুখোঁড় এই রাজনীতিবিদ ইউনিয়ন পরিষদের কোন দায়িত্বে না থেকেও প্রতক্ষ্য ও পরোক্ষভাবে রাস্তা-ঘাট, মসজিদ-মন্দির, স্কুল-কলেজ ও মাদ্রসার ব্যাপক সংস্কার ও উন্নয়ন সাধন করেন। ওই অঞ্চলে আশরাফ উজ্জামানের নির্বাচনের কথা এলাকায় প্রচার হলে, সাধারণ মানুষের মধ্যে ব্যাপক উৎসাহ উদ্দিপনা দেখা যায়। এরই সাথে অবহেলিত মানুষগুলো সস্থির নিঃশ্বাসও ফেলছেন। নির্বাচনের সময় যত ঘনিয়ে আসছে ততই তার জনপ্রিয়তা বেড়েই চলেছে। আশরাফ উজ্জামানের নাম চরবিশ্বাস ইউনিয়নের অলিতে-গলিতে, চায়ের দোকানে টক অব দ্য ভিলেজ-এ পরিণত হয়েছে। এতদিন ধরে এলাকাবাসী এমন একজন জনদরদী লোক খুঁজছেন বলে নির্ভরযোগ্য সূত্রে জানা যায়।

এ ব্যাপারে আশরাফ উজ্জামানের কাছে জানতে চাইলে তিনি বলেন, “অত্র এলাকায় আমি প্রতক্ষ্য ও পরোক্ষভাবে বিভিন্ন পর্যায়ে যে সকল কাজ করেছি তাতে যদি আসন্ন নির্বাচনটি কর্তৃপক্ষ অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করে তাহলে বিপুল ভোটে বিজয় লাভ করব”।

আরও পড়ুন- শোক সংবাদ


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ