ব্রেকিং নিউজ
গলাচিপায় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র ৭৬তম জন্মদিন উদযাপিত ঝালকাঠি জেলা পরিষদ চেয়ারম্যান এ্যাড খান সাইফুল্লাহ পনির বামনায় আ,লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত নলছিটিতে এক বৃদ্ধের আত্মহত্যা স্ত্রীকে খুন করে খাটের নীচে কাঁথায় প্যাঁচিয়ে রাখলেন স্বামী তালতলীতে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় (৬) জনকে আসামী করে মামলা বামনায় দীর্ঘ ১১ বছর পর অনুষ্ঠিত হচ্ছে উপজেলা আ,লীগ সম্মেলন! চলছে নানা আয়োজন বামনা মহিলা ডিগ্রী কলেজের গভর্নিং বডির বিরুদ্ধে মিথ্যা অভিযোগে সভাপতির সংবাদ সম্মেলন ঝালকাঠিতে নানা আয়োজনে ইয়াস’র ২য় প্রতিষ্ঠা বার্ষিকী পালিত নলছিটিতে গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা
বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ১১:০৫ অপরাহ্ন

গ্রামীণ ব্যাংকের কিস্তির টাকা পরিশোধ করতে না পেরে আত্নহত্যা

বাকেরগঞ্জ প্রতিনিধি / ২৩৭ ভোট :
প্রকাশ : সোমবার, ১৩ সেপ্টেম্বর, ২০২১

বরিশালের বাকেরগঞ্জে গ্রামীণ ব্যাংকের কিস্তির টাকা পরিশোধ করতে না পেরে বৃদ্ধা শেফালী বেগম (৬০) গলায় রশি দিয়ে আত্নহত্যা করেছে।

জানা যায়, উপজেলার গারুড়িয়া ইউনিয়নের ডিঙ্গার হাট বাজারের পূর্ব পাশে হিরাধর গ্রামে মো. করম আলী সিকদার বিভিন্ন সংস্থা থেকে কিস্তিতে টাকা উত্তলন করে।

আজ ১৩ সেপ্টেম্বর করম আলী সিকদার কাজে গেলে সকাল ১০টায় গ্রামীন ব্যাংক থেকে কিস্তির টাকার জন্য লোক আসলে করম আলীর স্ত্রী শেফালী বেগম কিস্তির টাকা দিতে পারেনি।

স্থানীয় ইউপি সদস্য ফখর উদ্দিন জানান, গ্রামীন ব্যাংকের লোক কিস্তি নিতে আসলে হয় তো তার সাথে কথা কাটাকাটি হয়েছে। যার ফলে শেফালী বেগম এই ধরনের ঘটনা ঘটিয়েছে।

নাম প্রকাশে অনিচ্ছুক এক গ্রাহক জানান করোনার কিস্তির সুদ তো মাপ করেনি আরো দু এক কিস্তি না দিতে পারলে খুব খারাপ আচরন করে,এদের সেচ্ছাচারীতা এত বেড়ে গেছে যে সকল গ্রাহকের সাথেই রুর আচরন করেন। আরেক গ্রাহক জানান, অফিসাররা বলেন তাদের উপরের চাপ আছে কিস্তি নিতে না পারলে চাকুরী থাকবেনা, তাই তারা মানুষের সাথে খারাপ আচরন করেন।

গ্রামীন ব্যাংক কর্মকর্তা ফরিদ উদ্দিন আহম্মেদ জানান, শেফালী বেগমের সাথে আমাদের লোকের সাথে সাক্ষাত হয়নি এবং শেফালী বেগমের কিস্তি কোন বকেয়া পরেনি। শেফালী বেগমের আত্নহত্যা কিস্তির সাথে সম্পর্কিত না।

আর করম আলী সিকদার বিভিন্ন সংস্থা থেকে টাকা উত্তলন করেছে। সেই ক্ষোভে দু:খে, অভিমানে হয় তো শেফালী বেগম আত্নহত্যার পথ বেঁচে নিয়েছেন।

ঘটনার পরপর স্থানীয়রা বাকেরগঞ্জ থানায় সংবাদ দিলে ওসি(তদন্ত) সত্য রঞ্জন ও এস আই জহিরুল ইসলামসহ পুলিশের একটি টিম ঘটনাস্থালে গিয়ে লাশ সুরাতল করে পোষ্টমর্টেমের জন্য বরিশাল শেরে বাংলা মেডিকেল হাসপাতালেরপ্রেরণ করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ...

নিউজ বিভাগ..