বুধবার, ১৯ মে ২০২১, ০২:৩৪ পূর্বাহ্ন
নোটিশ বোর্ড :
দেশের সকল বিভাগের জেলা, উপজেলা, থানা পর্যায়ে প্রতিনিধি আবশ্যক আগ্রহী প্রার্থীগন আমাদের সাথে যোগাযোগ করুন। মোবাইল নম্বরঃ +8801618833566, ইমেইলঃ 71bd24@gmail.com

গাইবান্ধায় ট্রাক দুর্ঘটনার নিহত ১৩ জনের মধ্যে ৪ জনের পরিচয় মিলেছে

গাইবান্ধা সংবাদদাতা / ২৪৮ শেয়ার
আপডেটের সময়ঃ শুক্রবার, ২২ মে, ২০২০

গাইবান্ধায় রডবোঝাই ট্রাক উল্টে ১৩ জন নিহত হয়েছে এর মধ্যে চারজনের পরিচয় পাওয়া গেছে।

বৃহস্পতিবার (২১ মে) সকালে ঢাকা-রংপুর মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে দুপুরে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা পলাশবাড়ী উপজেলার জুনদহ এলাকার দুর্ঘটনাস্থল থেকে নিহতদের মরদেহ উদ্ধার করেন।

দুর্ঘটনা নিহত ১৩ জন এর মধ্যে যে চারজনের পরিচয় পাওয়া যায়- মহসিন আলী (২৫) পলাশবাড়ী উপজেলার ছোট ভগবানপুর গ্রামের খলিলুর রহমানের ছেলে , মিজানুর রহমান (২৭) কুড়িগ্রামের উলিপুর উপজেলার পরপুড়া গ্রামের মহিউদ্দিনের ছেলে, সামছুল আলম (৬৫) রংপুরের পীরগঞ্জ উপজেলার ধারাকান্দা গ্রামের মৃত আব্দুস সামাদের ছেলে এবং সোয়াইব (৭) একই এলাকার সুমন মিয়ার ছেলে।

গোবিন্দগঞ্জ হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাদের জিলানী জানান, চারজনের পরিচয় পাওয়া যায়, বাকিদের পরিচয় জানার চেষ্টা চলছে।

গাইবান্ধার পুলিশ সুপার তৌহিদুল ইসলাম জানান, রডবোঝাই ট্রাকটি ধারণ ক্ষমতার চেয়ে অতিরিক্ত ওজনে রড নিয়ে ঢাকা থেকে রংপুরের উদ্দেশে যাচ্ছিল। ট্রাকের চালক অতিরিক্ত লোভের আশায় গোপনে ঢাকা থেকে ১৩ জন যাত্রীকে রডের ওপরে ত্রিপলের নিচে করে পরিবহন করছিলেন। হঠাৎ চালক নিয়ন্ত্রণ হারায় এতে ট্রাকটি রাস্তার পাশে জলমগ্ন জমিতে উল্টে যায়। স্থানীয়রা জানান ঘটনাস্থল থেকে ১৩ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। উদ্ধারকৃত মরদেহগুলো গোবিন্দগঞ্জ হাইওয়ে থানায় রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ