গলাচিপা মডেল মাধ্যমিক বিদ্যালয়কে সরকারিকরণ করা আনন্দ র‌্যালি অনুষ্ঠিত

:: ৭১বিডি২৪ডটকম :: স্টাফ রিপোটার ::


School


:: গলাচিপা (পটুয়াখালী) :: মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সরকার বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে দেশকে সমৃদ্ধির পথে এগিয়ে নেওয়ার লক্ষ্যে শিক্ষার উন্নয়নের জন্য গলাচিপা মডের মাধ্যমিক বিদ্যালয়কে সরকারিকরণ করায়, গলাচিপা মডেল মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থী, শিক্ষক-শিক্ষিকা, প্রাক্তন ছাত্র-ছাত্রীবৃন্দ, পরিচালনা পর্ষদের সদস্যবৃন্দ ও বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দ, ছাত্রলীগ, যুবলীগ, স্থানীয় সুধীবৃন্দ এবং অভিভাবকদের সমন্বয়ে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও স্থানীয় সংসদ সদস্য সাবেক বস্ত্র প্রতিমন্ত্রী জননেতা আ খ ম জাহাঙ্গীর হোসাইনকে অভিনন্দন জানিয়ে এক বর্ণাঢ্য আনন্দ র‌্যালি মিছিল অনুষ্ঠিত হয়।

গতকাল শনিবার সকাল ১০ টায় গলাচিপা সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গন থেকে ব্যান্ড পার্টি শোভাযাত্রা সহকারে এক বর্ণাঢ্য র‌্যালি মিছিল বের করে। মিছিলটি গলাচিপা পৌর সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে বিদ্যালয় প্রাঙ্গনে এসে সমাপ্ত করে। আনন্দ র‌্যালি মিছিলে প্রধান অতিথি হিসেবে উপজেলা পরিষদের চেয়ারম্যান মু. সামসুজ্জামান লিকন, আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক সন্তোষ কুমার দে, বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি গোলাম গাউস তালুকদার (নিপু), প্রধান শিক্ষক নিজাম উদ্দিন, আওয়ামী লীগের সহ সভাপতি হাজী মজিবর রহমান, এ্যাডভোকেট শামীম মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক সর্দার মো: শাহআলম, প্রেসক্লাবের সভাপতি খালিদ হোসেন মিলটন প্রমুখ।

আনন্দ র‌্যালি মিছিলে শিক্ষার্থীরা ব্যানার, ফেস্টুন নিয়ে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও শিক্ষা মন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এবং স্থানীয় সংসদ সদস্য সাবেক বস্ত্র প্রতিমন্ত্রী আ খ ম জাহাঙ্গীর হোসাইন এর ছবি নিয়ে অভিনন্দন ও কৃতজ্ঞতা জানিয়ে স্লোগান দেয়।

উল্লেখ্য পটুয়াখালী জেলার বৃহত্তর গলাচিপা উপজেলার গলাচিপা মাধ্যমিক বিদ্যালয়টি ১৯৩২ সালে স্থাপিত হয়। ঐতিহ্যবাহী এই বিদ্যাপীঠকে সরকারিকরণ করায় গলাচিপার সর্বস্তরের জনগণ জননেত্রী শেখ হাসিনাকে কৃতজ্ঞতার সাথে স্মরণ করবে।

Recommended For You

About the Author: HumayrA

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *