গলাচিপা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে শওকত হোসেন ভুলুর মত বিনিময়


গলাচিপা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে শওকত হোসেন ভুলুর মত বিনিময়


গলাচিপা প্রেসক্লাবের সাংবাদিকদের শওকত হোসেন ভুলু’র মত বিনিময় সভা অনুষ্ঠিত।

শুক্রবার সন্ধ্যা ৭ টায় গলাচিপা কেন্দ্রীয় প্রেসক্লাব গৃহে গলাচিপা প্রেসক্লাবের সভাপতি খালিদ হোসেন মিলটন এর সভাপতিত্বে মত বিনিময় সভায় বক্তব্য রাখেন গলাচিপা উপজেলার পানপট্টি ইউনিয়নের মরহুম সাবেক ইউপি প্রেসিডেন্ট আলহাজ্ব সামসুল হক হাওলাদার (সামসু প্রেসিডেন্ট) এর কৃতি সন্তান বিশিষ্ট সমাজ সেবক ও আওয়ামী লীগের ত্যাগী নেতা এবং আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংস্কৃতিক বিষয়ক উপ-কমিটির সদস্য ঢাকা নিউ মডেল বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের সাবেক সভাপতি ও ভিপি সৎ, নির্ভীক, পরোপকারী মো: শওকত হোসেন ভুলু।

তিনি সাংবাদিকদের সাথে মত বিনিময় কালে তার ছাত্র জীবন থেকে (১৯৯৪ থেকে) বাংলাদেশ ছাত্রলীগ ও বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ কমিটির সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করে আওয়ামী লীগের রাজনীতির সাথে মানুষের কল্যাণে ও দেশ সেবায় কাজ করতে চান বলে অভিমত ব্যক্ত করেন। তিনি বিএনপি- জামাতের বিরুদ্ধে আন্দোলন সংগ্রাম করতে গিয়ে বোমা হামলা স্বীকার হন।

তার পারিবারিক সূত্রে জানা যায়, বাংলাদেশ বর্ডার গার্ডের (বিজিবি) প্রধান হিসেবে সাবেক মহা পরিচালক লেফটেন্যান্ট জেনারেল মো: আবুল হোসেন আজাদ তার বড় ভাই নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে। বর্তমানে তিনি আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে গলাচিপা উপজেলা পরিষদের উপজেলা চেয়ারম্যান হিসেবে নির্বাচন করার সদিচ্ছা ব্যক্ত করেন।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি জানান, দলীয় ভাবে মনোনয়ন না পেলে তিনি দলের মনোনীত ব্যক্তির পক্ষে কাজ করবেন বলে জানান। এছাড়া তিনি ঘুষ, দুর্নীতি, মাদক প্রতিরোধ, শিক্ষা ব্যবস্থার অনিয়ম, দুর্নীতি ও সাধারণ মানুষের স্বাস্থ্য সেবায় কাজ করবেন বলে ঘোষণা দেন এবং বর্তমান একাদশ জাতীয় সংসদে নির্বাচিত সংসদ সদস্য এস.এম শাহজাদা’র স্বপক্ষে নৌকা মার্কার বিজয়ের ব্যাপারে মাঠে কাজ করে বলে তিনি জানান।

অনুষ্ঠানে গলাচিপা কেন্দ্রীয় মূল প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও জনকন্ঠ পত্রিকার স্টাফ রিপোর্টার বাবু শংকর লাল দাস, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সোহাগ রহমান, সাংগঠনিক সম্পাদক ইশরাত হোসেন মাসুদ, কোষাধ্যক্ষ মো: আল মামুন, দপ্তর সম্পাদক বিনয় কর্মকার, সাংবাদিক রিপন বিশ্বাস, সাংবাদিক জসিম উদ্দিন, সাংবাদিক হাফিজুর রহমান, সাংবাদিক মাহামুদুল হাসান সহ ক্লাবের সাংবাদিক সদস্য বৃন্দ ও সুধীবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।


Jasim Uddin৭১বিডি২৪ডটকম/জসিম উদ্দিন/গলাচিপা প্রতিনিধি

Recommended For You

About the Author: HumayrA

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *