গলাচিপা প্রেসক্লাবের কমিটি গঠিত

:: ৭১বিডি২৪ডটকম :: স্টাফ রিপোর্টার ::


গলাচিপা প্রেসক্লাবের কমিটি গঠিত


:: গলাচিপা (পটুয়াখালী) :: গলাচিপা উপজেলার কর্মরত সকল দৈনিক পত্রিকা ও ইলেকট্রনিক্স মিডিয়ার সংবাদ প্রতিনিধিদের সমন্বয়ে আগামী ২ বছরের জন্য প্রেসক্লাবের নতুন কমিটি গঠিত হয়েছে।

গত শুক্রবার রাত্র ৮ ঘটিকায় গলাচিপা হাইস্কুল রোডের প্রেসক্লাব ভবনে স্থানীয় সকল কর্মরত বিভিন্ন দৈনিক পত্রিকার ও ইলেকট্রনিক্স মিডিয়ার প্রতিনিধিদের উপস্থিতিতে কার্য নির্বাহী কমিটির গঠন উপলক্ষ্যে এক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মু. কাওসার।

সভায় গলাচিপা প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক জনকন্ঠের স্টাফ রিপোর্টার বাবু শংকর লাল দাসের প্রস্তাবনায় সভাপতি হিসেবে জনাব খালিদ হোসেন মিলটন (দৈনিক তৃতীয় মাত্রা) ও মো: সোহাগ রহমান (মোহনা টি.ভি ও দৈনিক মানবজমিন) কে সাধারণ সম্পাদক করে ১১ সদস্য বিশিষ্ট একটি কার্যকরী কমিটি এবং সাধারণ সদস্য হিসেবে ২২ জন সহ মোট ৩৩ সদস্য বিশিষ্ট কমিটি সকলের মতামত ও সমর্থনের ভিত্তিতে এই কমিটি গঠন করা হয়েছে। সহ সভাপতি হিসেবে মো: হারুণ অর রশিদ (দৈনিক নয়া দিগন্ত), যুগ্ম সাধারণ সম্পাদক সাইমুন রহমান এলিট, সাংগঠনিক সম্পাদক ইশরাত হোসেন মাসুদ (দৈনিক ভোরের অঙ্গীকার), দপ্তর সম্পাদক বিনয় কর্মকার (দৈনিক বাংলাদেশের খবর), প্রচার সম্পাদক রিপন বিশ্বাস (দৈনিক বর্তমান/দৈনিক নবচেতনা), কোষাধ্যক্ষ মো: আল মামুন (দৈনিক বিপ্লবী বাংলাদেশ)। কার্যকরী কমিটির ১ নং সদস্য হিসেবে শংকর লাল দাস (দৈনিক জনকন্ঠ), ২ নং সদস্য জনাব মশিউর রহমান বাবুল (দৈনিক যুগান্তর), ৩ নং সদস্য মো: কাওসার (দৈনিক সমকাল)। এই কমিটি ১৫ জুলাই/২০১৮ থেকে ১৪ জুলাই/২০২০ ইং সাল পর্যন্ত কমিটি কার্যকরী দায়িত্ব পালন করার সিদ্ধান্ত গৃহীত হয়।

গলাচিপা প্রেসক্লাবের নতুন কমিটি গঠিত হওয়ায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক সন্তোষ কুমার দে, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা টিটো, উপজেলা চেয়ারম্যান মো: সামসুজ্জামান লিকন, পৌর মেয়র আহসানুল হক তুহিন খলিফা সহ বিভিন্ন সামাজিক সংগঠন এই কমিটি শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে।

Recommended For You

About the Author: HumayrA

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *