গলাচিপা গৃহবধূ নির্যাতন শিকার সুমির শারীরিক অবস্থা উন্নিত হলেও ! স্বামীর ও সংসার অনিশ্চয়তার দিকে !

গলাচিপা(পটুয়াখালী):

নির্যাতনের শ্বিকার গৃহবধূ সুমি’র শারীরিক  অবস্থা উন্নিতির দিকে এগিয়ে গেলেও পিছিয়ে যাচ্ছে স্বামী- ঘড় সংসার ফিড়িয়ে পাওয়ার অনিশ্চয়তা।

নির্যাতিত গৃহবধূ মারুফা খানম সুমির খোজ খবর নিয়ে জানা যায়, শাশুরী, প্রথম স্ত্রী ও তার ভাই সহ হত্যার উদ্দেশ্যে ঘড়ের দরজা বন্ধ করে অমানবিক নির্যাতনের পর প্রথম স্ত্রী লীমা বেগমের পক্ষ থেকে প্রতিনিয়ত জীবন মৃত্যুর হুমকি অপচেষ্টা চলছে। আমার স্বামী আবুল কাসেম বাবুল তার ঈশারায় এ বরবর হামলা হলেও, নির্যাতনের পর গলাচিপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ দেখা করে, ঘটনা বিভিন্ন নাটকের অভিনয় করে ধামা চাপা দেয়ার চেষ্টা করছে বলে গৃহবধূ সুমি জানায়, তিনি আরো জানায়, আমার স্বামী আবুল কাসেম দুই এক দিন খোজ খবর নিয়ে, এখন আর খবর নিচ্ছেনা, প্রয়োজনীয় ঔষধ পর্যন্ত কিনে দিচ্ছেনা, আমিও তো মানুষ ! কি অপরাধ আমার জানিনা ? মিথ্যে কথা ও প্রতারণার আশ্রয় নিয়ে আমার উপর একের পর এক মানুষিক ও শারীরিক নির্যাতন করে আসছে। আমি স্বামী ও সংসারের কথা ভেবে সহ্য করে আসছি, আমি আর পারছি না! আমি বাচতে চাই, বলে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে মিডিয়ার মাধ্যমে আবেদন করেন।


এ কথা গুলো বলতে বলেতে আবেকপ্লুত হয়ে ভেঙ্গে পরে গৃহবধূ সুমি। শারীরিক নির্যাতনের পর সুমির সাস্থ্যন্নিতির ব্যপারে ডা: আলী আহ্সান তুহিন বলেন, এখন উন্নতির দিকে এগুচ্ছে, আরো উন্নত চিকিৎসা হলে দ্রুত শেরে উঠবে বলে আশা করছি বলে স্থানীয় প্রতিনিধিদে জানান। অন্য দিকে এ সকল অভিযোগের বিষয়ে স্বামী আবুল কাসেম বাবুলের 01792053615 এ মুঠো ফনে কথা হলে, বিগত ১ বছর আগে আমাদের তালাক হয়েছে, এখন সামাজিকতার কারনে সে আমার স্ত্রী নয় ! তাছারা বিভিন্ন লোকের কুপরামর্ষে আমার উপর অপবাদ ছরাচ্ছে বলে প্রতিবেদককে জানান।গলাচিপা গৃহবধূ নির্যাতন শিকার সুমির সাস্থ্যর অবস্থা উন্নিত হলেও ! স্বামীর ও সংসার অনিশ্চয়তার দিকে !

Recommended For You

About the Author: HumayrA

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *