গলাচিপা উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক পদে আলোচনায় হাজী মু. মজিবর রহমান

৭১বিডি২৪ডটকম | স্টাফ রিপোর্টার | গলাচিপা (পটুয়াখালী):

আসছে ২২ নভেম্বর অনুষ্ঠিত হতে যাচ্ছে গলাচিপা উপজেলা আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলন। এই সম্মেলন ঘিরে উপজেলার নেতাকর্মীদের তেমন কোন প্রচার প্রচারনা শো ডাউন করতে দেখা না গেলেও সভাপতি আর সাধারণ সম্পাদক পদে একাধিক পদপ্রার্থী হওয়ার গুঞ্জন শোনা যাচ্ছে।

বিশেষ করে সাধারণ সম্পাদক পদে সর্বজনের মুখে শোনা যাচ্ছে সাবেক ছাত্রনেতা, সাবেক উপজেলা যুবলীগের সভাপতি, সাবেক উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক, সাবেক উপজেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক, বর্তমান উপজেলা আ’লীগের সিনিয়র সহ-সভাপতি, ক্লিন ইমেজখ্যাত, ত্যাগী ও পোড় খাওয়া নেতা, গলাচিপা উপজেলা বিআরডিবি চেয়ারম্যান হাজী মু. মজিবর রহমান।

অনেক নেতা কর্মীর সাথে আলাপ করে জানা যায়, সাবেক এ ছাত্রনেতা ও রাজ পথের লড়াকু সৈনিক ক্লিন ইমেজে নৈতিকতা ও দায়িত্বশীলতার সাথে দায়িত্ব¡ পালন করে আসছেন। ওয়ান ইলেভেনে যখন জাতির জনক বঙ্গবন্ধুর সাহসীকন্যা বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা কারাগারে। ঠিক সেই দুঃসময় সাবেক যুবলীগ নেতা গলাচিপার রাজপথের বঙ্গবন্ধুকন্যার মুক্তির দাবিতে প্রতিবাদের ঝড় তুলে ব্যাপক ভূমিকা রাখেন। ক্লিন ইমেজে গলাচিপা উপজেলা আ’লীগের কমিটিতে বলিষ্ঠ নেতৃত্ব দিয়ে আসছেন সময়ের এই সাহসী নেতা। দায়িত্ব পালন করা হাজী মু. মজিবর রহমান এবার বাংলাদেশ আ’লীগের গলাচিপা উপজেলা শাখার ত্রি-বার্ষিক সম্মেলনে সাধারণ সম্পাদক পদপ্রার্থী। একজন আদর্শ, নীতিবান, পরোপকারী, আধুনিক প্রযুক্তি যুগে দায়িত্বশীল নেতা হিসেবে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হিসেবে দেখতে চাচ্ছেন তৃণমূল আওয়ালীগের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা। উপজেলা আ’লীগের একাধিক নেতা বলেন, উপজেলার ১২ টি ইউনিয়ন ও ১টি পৌরসভায় রয়েছে তার ব্যবক গ্রহনযোগ্যতা। তারুণ্যনির্ভর নেতৃত্বের সমর্থন দলের অধিকাংশ নেতাকর্মীরাই চাচ্ছেন উপজেলা আ’লীগে এই মুহুর্তে সৎ, নিষ্ঠাবান, দায়িত্বশীল নেতৃত্বের প্রয়োজন। যিনি হবেন উপজেলা আ’লীগের ঐক্যের কারিগর। হাজী মু. মজিবর রহমান গত জাতীয় সংসদ নির্বাচনে ও উপজেলা নির্বাচনে নৌকার বিজয়ের লক্ষ্যে নিরলস চেষ্টা করেছেন যার কারনে তার নেতৃত্বের গুনাবলী উপজেলা আ’লীগের অনেক নেতা কর্মীর পছন্দের । যার কারনে জেলা আ’লীগ নেতৃবৃন্দ ও স্থানীয় সংসদ সদস্য হাজী মু. মজিবর রহমানকে ২২ নভেম্বর উপজেলা আ’লীগের সাধারন সম্পাদকের দ্বায়িত্ব দিবেন বলে উপজেলা আ’লীগ, ইউনিয়ন আ’লীগ ও পৌর আ’লীগসহ গলাচিপা জনসাধারণ মনে করেন। জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে জাতির পিতার স্বপ্ন সোনার বাংলা বিনির্মানে গলাচিপা উপজেলা আওয়ামীলীগকে দুর্নীতি, অনু-প্রবেশকারী, সন্ত্রাসী, মাদক মুক্ত রেখে আওয়ামীলীগ সরকারের ডিজিটাল বাংলাদেশ গড়তে নিরলস ভাবে চেষ্টা করে যাবে।

Recommended For You

About the Author: HumayrA

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *