গলাচিপা উপজেলায় বার্ষিক আনসার সমাবেশ ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান

:: ৭১বিডি২৪ডটকম :: রিপন বিশ্বাস ::



:: গলাচিপা (পটুয়াখালী) :: শান্তি শৃঙ্খলা, উন্নয়ন নিরাপত্তা সর্বত্র আমরা এর আলোকে গলাচিপা উপজেলায় আনসার ভিডিপি কর্তৃক আয়োজিত বার্ষিক আনসার ভিডিপি সমাবেশ/১৮ ও আনসার ভিডিপির কাজের মূল্যায়নে দলনেতা ও দলনেত্রী এবং সদস্যদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (২৯ নভেম্বর) বেলা ১১ টায় অফিসার্স ক্লাবে বার্ষিক সমাবেশে সভাপতিত্ব করেন গলাচিপা উপজেলার সুযোগ্য নির্বাহী অফিসার শাহ্ মোঃ রফিকুল ইসলাম।

প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা কমান্ডিং অফিসার ও পটুয়াখালী ৩৪ আনসার ব্যাটালিয়ান পরিচালক জনাব মোঃ মাহবুবুর রহমান।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন গলাচিপা সহাকারী পুলিশ সুপার মো: হাফিজুর রহমান, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা জনাব আকতার মোর্শেদ ও গলাচিপা প্রেসক্লাবের সভাপতি খালিদ হোসেন মিলটন। সমাবেশে আনসার ভিডিপি সদস্যদের বার্ষিক সমাবেশে সার্বিক বিষয়ে বক্তব্য উপস্থাপন করেন। গলাচিপা উপজেলা আনসার ভিডিপি অফিসার মো: চুন্নু মিয়া। অনুষ্ঠানে উপজেলার ১২ টি ইউনিয়ন, ১ টি পৌরসভার আনসার ভিডিপির সদস্য-সদস্যা, ইউনিয়ন দলপতি ও দলনেত্রী সহ জেলা উপজেলার কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত থাকেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি মোঃ মাহবুবুর রহমান বলেন, আনসার ভিডিপির সদস্যরা দেশের উন্নয়নে এবং সামাজিক অন্যায়গুলো প্রতিরোধ করার স্বার্থে মৌলিক প্রশিক্ষণের মাধ্যমে আইন-শৃঙ্খলা উন্নয়নে ভ‚মিকা পালন করছে। তিনি উপস্থিত সকলকে মানবিক মূল্যবোধ, নৈতিক অবক্ষয়, আচার-আচরণের মাধ্যমে শান্তি-শৃঙ্খলা প্রতিষ্ঠায় কাজ করার অনুরোধ করেন।

অনুষ্ঠানে সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার শাহ্ মোঃ রফিকুল ইসলাম বলেন, আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে আনসার ভিডিপি সদস্যদের নির্বাচনে সরকারকে সহযোগিতার জন্য এবং প্রতিটি ভোট কেন্দ্রে আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখা ও অবাধ সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচনের স্বার্থে সকলকে সাহসীকতার সহিত দায়িত্ব পালন করার আহব্বান জানান।

তিনি সমাজের অপরাধ প্রবণতা কমিয়ে আনার লক্ষ্যে প্রতিটি আনসার সদস্যরা পুলিশ ও উপজেলা প্রশাসনকে তথ্য দিয়ে জঙ্গী, সন্ত্রাস, মাদক পাচার, নারী শিশু নির্যাতন প্রতিরোধে সহযোগিতা করার জন্য সকলের প্রতি অনুরোধ করেন। বর্তমান সরকার আনসার ভিডিপি সদস্যদের জন্য বিভিন্ন প্রশিক্ষণের মাধ্যমে আর্থিক উন্নয়ন করার ক্ষেত্রে কাজ করে যাচ্ছে। তিনি আনসার ভিডিপির বার্ষিক সমাবেশের সফলতা কামনা করেন।

পরে উপজেলার ৩৬ জন আনসার ভিডিপি সদস্যদেরকে কাজের মূল্যায়নে সফলতা লাভ করায় সদস্যদের মাঝে সভাপতি, প্রধান অতিথি ও বিশেষ অতিথিরা পুরস্কার বিতরণ করেন।

Recommended For You

About the Author: HumayrA

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *