ব্রেকিং নিউজ
শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০৬:৫৪ পূর্বাহ্ন

গলাচিপায় ৯ লক্ষ ৫০ হাজার টাকার জালনোটসহ এক যুবক গ্রেফতার

সাব্বির আহমেদ ইমন ; গলাচিপা / ৮০২ ভোট :
প্রকাশ : বৃহস্পতিবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২২

পটুয়াখালীর গলাচিপা পৌরসভা ১নং ওয়ার্ড হতে ৯ লক্ষ ৫০ হাজার টাকা মূল্যমানের জালনোট সহ মো. খোকন ওরফে শাওন ওরফে ছগির (৩৫) নামের এক ব্যক্তিকে গ্রেফতার করে ডিবি পুলিশ।

বুধবার ১৬ ফেব্রুয়ারি পৌরসভা ১নং ওয়ার্ডের কাঠপট্রি রোডের একটি চায়ের দোকান হতে এই আসামীকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামি মো. খোকন ওরফে শাওন ওরফে ছগির (৩৫) পটুয়াখালী জেলার রাঙ্গাবালীর পূর্ব বাহেরচর এলাকার ১নং ওয়ার্ডের মৃত তোফাজ্জেল ওরফে রত্তন হাওলাদার এর ছেলে।

আরও পড়ুন- বরগুনায় বাস ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নিহত -১

প্রেস ব্রিফিংয়ে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) পটুয়াখালী জানান, চলমান বিশেষ অভিযানের অংশ হিসাবে জেলার গোয়েন্দা শাখার সদস্য এসআই(নিঃ) মোঃ জাকির হোসেন মোল্লা, এ এস আই(নিঃ) মোঃ সাইদুল ইসলাম, এ এস আই (নিঃ) মোঃ রুবেল হাওলাদার সহ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে গলাচিপা পৌরসভা ১নং ওয়ার্ডের কাঠপট্রি রোডের দক্ষিন পাশে জাকিয়া বেগমের চায়ের দোকান হতে জালনোট সহ মো. খোকন ওরফে শাওন ওরফে ছগির গ্রেফতার করা হয়। এ সময় আসামীর নিকট হতে ১০০০ টাকার বিভিন্ন সিরিয়ালের ৭৯৬ টি ও ৫০০ টাকার একই সিরিয়ালের ৩০৮ টিসহ মোট ৯ লক্ষ ৫০ হাজার টাকা মূল্যমানের জালনোট উদ্ধার করা হয়।

আরও পড়ুন- বিষ খাইয়ে স্ত্রীকে হত্যার অভিযোগ

ব্রিফিংয়ে আরও জানান, ধৃত আসামী জেলা ও আন্তঃজেলা জাল টাকার নোট বিক্রয় ও বিতরনকারী চক্রের সক্রিয় সদস্য এবং তিনি দীর্ঘদিন যাবত ঢাকা মহানগর সহ বিভিন্ন জেলার জাল টাকা বাজারজাত করে আসছিল। তার বিরুদ্ধে ১) ডিএমপি কদমতলী থানার মামলা নং-২৪, তারিখ-০৭-০৬-২০১৮ খ্রিঃ, ধারা ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনের ২৫-ক, ২) সিরাজগঞ্জ উল্লাপাড়া থানার মামলা নং ২৩, তারিখ-২১-০৪-২০১৫ খ্রিঃ ধারা ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনের ২৫-ক মামলা বিচারাধীন। জিজ্ঞাসাবাদের এর‌ পর্যায় একাধিক সহযোগীর নাম প্রকাশ করে। সহযোগী আসামীদের গ্রেফতারের অভিযান অব্যাহত আছে।

এ বিষয়ে গলাচিপা থানায় মামলা নং -০৫ তারিখ-১৭-০২-২০২২ খ্রিঃ ধারা বিশেষ ক্ষমতা আইনে ২৫-ক(খ)২৫-ঘ এ ১ টি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।

স্ত্রীকে বিষ খাইয়ে হত্যার অভিযোগ

ইজিবাইক ও মোটর সাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত-১, আহত-১

বরগুনায় সড়ক দুর্ঘটনায় এক মোটরসাইকেল চালক নিহত

মরিচের গুঁড়া ছিটিয়ে অটোরিকশা ছিনতাইকালে পুলিশ সদস্য আটক

দশ টাকার জন্য দ্বিতীয় শ্রেণিতে পড়ুয়া ছাত্রকে গলা কেটে হত্যা

এক যুবককে কুপিয়ে হত্যা


আপনার মতামত লিখুন :
0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
আরো সংবাদ...

নিউজ বিভাগ..