বুধবার, ১৯ মে ২০২১, ০৩:১০ পূর্বাহ্ন
নোটিশ বোর্ড :
দেশের সকল বিভাগের জেলা, উপজেলা, থানা পর্যায়ে প্রতিনিধি আবশ্যক আগ্রহী প্রার্থীগন আমাদের সাথে যোগাযোগ করুন। মোবাইল নম্বরঃ +8801618833566, ইমেইলঃ 71bd24@gmail.com

গলাচিপায় স্বামীর হাতে স্ত্রী হত্যা, স্বামী আটক

স্টাফ রিপোর্টার ; গলাচিপা / ১৬৫ শেয়ার
আপডেটের সময়ঃ শনিবার, ১৭ এপ্রিল, ২০২১
স্ত্রীকে হত্যা


গলাচিপায় পারিবারিক কলোহের জেরে দুই সন্তানের জননী জেসমিন বেগম বেলিকে (৩০) পিটিয়ে হত্যা করার অভিযোগ ওঠেছে। ঘটনাটি ঘটেছে গলাচিপা উপজেলার পানপট্টি ইউনিয়নের জয়মানিক গ্রামে।

শনিবার দুপুরে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পটুয়াখালী জেনালে হাসপাতালে প্রেরণ করেছে গলাচিপা থানা পুুলিশ। এ ঘটনায় নিহত গৃহবধূ জেসমিনের বাবা বেল্লাল মাল একটি হত্যা মামলার প্রস্তুতি নিচ্ছেন।

আরও পড়ুন- গলাচিপায় গাঁজা গাছ সহ এক জন গাঁজা চাষী গ্রেফতার

গলাচিপা থানার পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানান, উপজেলার পানপট্টি ইউনিয়নের জয়মানিক গ্রামের সোবাহান মীরের ছেলে নুরজামাল মীরের সাথে রতনদীতালতলী ইউনিয়নের বেল্লাল মালের মেয়ে জেসমিন বেগম বেলির সাথে প্রায় দশ বছর আগে পারিবারিকভাবে বিয়ে হয়। কিন্তু বিয়ের পর থেকেই তাদের মধ্যে ঝগড়া লেগেই থাকতো বলে প্রাথমিকভাবে পুলিশ জানতে পেরেছেন। তবে আজ কী নিয়ে ঝগড়া হয়ে তা এখনো জানা সম্ভব হয়নি। এ দম্পতির ঘরে দুইটি শিশু সন্তান রয়েছে।

এ ঘটনায় জড়িত থাকার সন্দেহে নিহত গৃহবধূ জেসমিনের স্বামী নুর হোসেনকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ আটক করছে।

আরও পড়ুন- পটুয়াখালীর গলাচিপায় ডাকাত সন্দেহে ২ জন গ্রেপ্তার!

এ প্রসঙ্গে গলাচিপা থানার অফিসার ইনচার্জ এমআর শওকত আনোয়ার ইসলাম বলেন, ‘নিহত গৃহবধূ জেসমিনের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পটুয়াখালী জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে। সুরাতহাল রিপোর্টের সময় লাশের মাথায় ও পিঠে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। ঘটনার সাথে জড়িত থাকার সন্দেহে জেসমিনের স্বামী নুর জামাল মীর ওরফে আল আমিনকে আটক করা হয়েছে। এ ঘটনায় নিহতের বাবা বেল্লাল মাল হত্যা মামলার প্রস্তুতি নিচ্ছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ