গলাচিপায় স্বর্ণকার পট্টিতে ডাকাতি, ককটেল ও পিস্তল সহ ২ ডাকাত আটক, আহত ৮

৭১বিডি২৪ডটকম॥ স্টাফ রিপোর্টার;


গলাচিপায় স্বর্নের দোকানে ডাকাতি! ডাকাত আটক


গলাচিপা (পটুয়াখালী):টুয়াখালীর গলাচিপায় স্বর্ণকার পট্টিতে শনিবার রাত ৭:৩০ টায় ‘মা স্বর্ণ শিল্পালয়ে’ নামের দোকানে বোমা ফাটিয়ে ডাকাতির ঘটনা ঘটে বলে জানা যায়।

এ সময় ২ ডাকাত সদস্যকে আটক করেছে জনতা ও পুলিশ। এদের কাজ থেকে ১৫টি তাজা ককটেল, ৬ রাউন্ড গুলি সহ ১টি পিস্তল, ১টি মটরসাইকেল উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত ডাকাত সদস্যরা হল বরিশাল জেলার বাকেরগঞ্জ থানার কৃষ্ণ নগর গ্রামের চাঁনমিয়ার ছেলে কিবরিয়া (৪৫) ও মোবারক আলী হাওলাদারের ছেলে কামরুল ইসলাম কালাম (৩৫)। ওই রাতেই ডাকাত দুইজনকে চিকিৎসার জন্য পুলিশ পাহারায় বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

‘মা স্বর্ণ শিল্পালয়ে’ মালিক বাবু নির্মল কর্মকার বলেন, “রাত সাড়ে ৭:৩০ টার দিকে ৮/১০ জন ডাকাত হাতবোমা ফাটিয়ে হামলা করে। এতে তাদের বাধা দিলে আমাকে কুপিয়ে আহত করে এবং বোমার আঘাতে পাশের দোকানের কর্মচারী শুভদাস, এ সময় ডাকাতদের ধরতে গেলে উজ্জল বনিক, চন্দন বনিক, মতি কর্মকার, কমল কর্মকার, সুমন কর্মকার, সজল কর্মকার ও শুভ কর্মকার আহত হয়। তাদেরকে গলাচিপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা সেবা দেওয়া হচ্ছে।

এ ব্যাপারে গলাচিপা থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. জাহিদ হোসেন বলেন, ডাকাতরা আনুমানিক ৭/৮ জন ছিল। ২ জনকে আটক করতে সক্ষম হয়েছি। এরা আসলে পেশাদারি ডাকাত। অন্য ডাকাতদের ধরার জন্য আমাদের অভিযান অব্যাহত রয়েছে।

Recommended For You

About the Author: HumayrA

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *