মঙ্গলবার, ২০ এপ্রিল ২০২১, ১০:২৫ অপরাহ্ন
নোটিশ বোর্ড :
দেশের সকল বিভাগের জেলা, উপজেলা, থানা পর্যায়ে প্রতিনিধি আবশ্যক আগ্রহী প্রার্থীগন আমাদের সাথে যোগাযোগ করুন। মোবাইল নম্বরঃ +8801618833566, ইমেইলঃ 71bd24@gmail.com

গলাচিপায় লকডাউন কার্যকর করতে প্রশাসন ও পুলিশের যৌথ মহড়া

স্টাফ রিপোর্টার ; / ৬৮ শেয়ার
আপডেটের সময়ঃ সোমবার, ৫ এপ্রিল, ২০২১
গলাচিপায় লকডাউন কার্যকর করতে প্রশাসন ও পুলিশের যৌথ মহড়া

সারাদেশের ন্যায় পটুয়াখালীর গলাচিপায় মানুষের করোনা মুক্ত ও স্বাস্থ্যবিধি পালন করার লক্ষে উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ ও গলাচিপা থানা পুলিশ বাহীনির যৌথ অভিযান পরিচালিত হয়।

সোমবার (৫ই এপ্রিল) দিনভর সরকারের বিধি মোতাবেক লকডাউন কার্যকর করার নানাবিধ কর্মসূচী নেয়া হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আশিষ কুমার এর নেতৃত্বে গলাচিপা থানা অফিসার ইনচার্জ (ওসি) এম আর শওকত আনোয়ার ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মু. শাহিন শাহ এর উপস্থিতিতে শহর ও গ্রামের বিভিন্ন ইউনিটের, মার্কেট, কাঁচা বাজার, মাছ বাজার সহ জনসচেতনতার প্রচার অভিযান এবং লকডাউন কার্যকর করার ব্যাপক পদক্ষেপ গ্রহণ করেন।

অভিযান চলাকালীন সময় উপজেলা ভাইস চেয়ারম্যান মো. নিজাম উদ্দিন মোল্লা, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা এসএম দেলোয়ার হোসেন, পল্লী উন্নয়ন কর্মকর্তা মাহবুব হাসান শিবলী, সাংবাদিক খালিদ হোসেন মিল্টন ও বিভিন্ন গণমাধ্যম কর্মীরা সহযোগিতা করেন।

উল্লেখ্য এই উপজেলার শতকরা ৯০ ভাগ মানুষ মাস্ক ব্যবহার করে এবং সরকারের ঘোষিত লক ডাউন ও সকল বিধি নিষেধ পালন করে।

আজকের করোনার আপডেট (দেশে মহামারি করোনাভাইরাসে আবারো কর্ড শনাক্ত হয়েছে। তবে মৃত্যু কমেছে। সর্বশেষ ২৪ ঘণ্টায় মারা গেছেন ৫২ জন। এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়াল ৯ হাজার ৩১৮ জনে। আর সর্বশেষ ২৪ ঘণ্টায় দেশের ইতিহাসে সর্বোচ্চ ৭ হাজার ৭৫ জন করোনা রোগী শনাক্ত হয়েছেন। এ নিয়ে দেশে এখন পর্যন্ত মোট করোনা রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ৬ লাখ ৪৪ হাজার ৪৩৯ জনে। করোনাভাইরাস নিয়ে সোমবার (৫ এপ্রিল) বিকেলে স্বাস্থ্য অধিদফতরের প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়)

আরও পড়ুন- জাটকা সংরক্ষণ সপ্তাহ ২০২১ পালিত উপলক্ষে গলাচিপায় সাতার প্রতিযোগিতা ও পুরুস্কার বিতরণ অনুষ্ঠিত


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ