গলাচিপায় র‌্যাবের অভিযানে ৩ টি ট্রলারসহ ১২ লক্ষ গলদা-বাগদা পোনা জব্দ ৬ জনকে কারাদন্ড

:: ৭১বিডি২৪ডটকম :: স্টাফ রিপোটার ::


গলাচিপায় র‌্যাবের অভিযানে ৩ টি ট্রলারসহ ১২ লক্ষ গলদা-বাগদা পোনা জব্দ ৬ জনকে কারাদন্ড


:: গলাচিপা (পটুয়াখালী) :: গলাচিপা উপজেলার কাজল নদী থেকে পটুয়াখালী র‌্যাব-৮ রবিবার দিবাগত রাত্র ১২ টার পরে অভিযান চালিয়ে তিনটি ট্রলার ভর্তি ১০ লক্ষ বাগদা রেনু পোনা জব্দ করে এবং ৩ জনকে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে দন্ডাদেশ প্রদান করে।

সোমবার (২৮মে) সকাল ১০ টায় বদনাতলী ফেরিঘাটে গলাচিপা উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট তৌছিফ আহমেদ এবং পটুয়াখালী র‌্যাব-৮, কমান্ডার সদর কোম্পানী ক্যাপ্টেন খালেদ মাহামুদ ও ডিইডি আ: রশিদ এর নেতৃত্বে জব্দকৃত ১০ লক্ষ রেনু পোনা কাজল নদীতে অবমুক্ত করে এবং রেনু পোনা পরিবহনের অপরাধে রুস্তুম (৫০), সঞ্জীব (৩০), ফরিদ (২৫), সর্ব সাং- পাইকগাছা খুলনা তাদেরকে ১০ ও ১৫ দিন করে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে শাস্তি প্রদান করা হয়। এছাড়া তাদের জব্দকৃত ট্রলারের মধ্যে ৪৫ টি সিলভারের পাতিল উন্মুক্ত ডাকের মাধ্যমে প্রকাশ্যে ২৫ হাজার ২ শত টাকা ডাক দিয়ে, রাজ-কোষাগারে জমা প্রদান করা হয়।

এই অভিযানের পরে গলাচিপা ১ নং ওয়ার্ডের হেলাল সিকদারের গদিতে র‌্যাব ও উপজেলা প্রশাসন অভিযান চালিয়ে প্রায় ২ লক্ষ বাগদা চিংড়ীর রেনু পোনা জব্দ করে এবং সাহেব আলী (৫০), ইব্রাহীম (৩০) ও কিশোর রবিউল (১৮) কে ১ জনকে ১৫ দিন ও বাকি ২ জনকে ১ মাসের ভ্রাম্যমান আদালতের মাধ্যমে নির্বাহী ম্যাজিস্ট্রেট শাস্তি প্রদান করে। অভিযানের সময় মালিককে পাওয়া যায় নি।

Recommended For You

About the Author: HumayrA

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *