April 13, 2024, 12:35 pm
শিরোনাম :

গলাচিপায় র‌্যাবের অভিযানে মাদক ব্যবসায়ী গ্রেফতার

স্টাফ রিপোর্টার ; গলাচিপা
গলাচিপায় র‌্যাবের অভিযানে মাদক ব্যবসায়ী গ্রেফতার

পটুয়াখালীর গলাচিপায় র‌্যাবের হাতে মোঃ আমিনুর রহমান(৩৮) নামের এক জন গাঁজা ব্যবসায়ী গ্রেফতার।

সোমবার (৪ এপ্রিল) গলাচিপা থানাধীন কচুয়ায় ১২:১০ ঘটিকার সময় একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে এই গাঁজা ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামীর নাম হলো মোঃ আমিনুর রহমান(৩৮), পিতা-মৃত মোসলেম মাতুব্বর, সাং-০৮নং ওয়ার্ড, উত্তর ঘোছখালী, থানা-আমতলী, জেলা-বরগুনা।

কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার জনাব মোঃ শহিদুল ইসলাম প্রেস বিজ্ঞপ্তিতে জানান, একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে গোপন সংবাদের ভিত্তিতে গলাচিপা থানাধীন কচুয়া হতে মোঃ আমিনুর রহমানকে মাদক দ্রব্য ক্রয়/বিক্রয় অবস্থায় গ্রেফতার করা হয়। আসামীকে জিজ্ঞাসাবাদের একপর্যায়ে স্বীকার করে পেশায় সে একজন দিনমুজুর হলেও মাদকই তার প্রকৃত ব্যবসা। আসামী আমিনুর রহমান অত্র থানাসহ বিভিন্ন এলাকায় দীর্ঘ দিন যাবত কথিত গাঁজা ক্রয়/বিক্রয় করিয়া আসিতেছে।

উক্ত আসামীর নিকট হতে তিনশত পঞ্চাশ গ্রাম কথিত গাঁজা, ১ টি মোবাইল ফোন, ২টি সীম উদ্ধার করা হয়। কথিত গাঁজা যাহার অবৈধ বাজার মূল্য অনুমান পনের হাজার টাকা।

উদ্ধারকৃত আলামতসহ গ্রেফতারকৃত আসামীকে পটুয়াখালী জেলার গলাচিপা থানায় হস্তান্তর করা হয়। এ ব্যাপারে র‌্যাব বাদী হয়ে পটুয়াখালী জেলার গলাচিপা থানায় মাদকদ্রব্য আইনে একটি মামলা দায়ের করে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা