শিরোনাম :
চরফ্যাশন নৌবাহিনীর পক্ষ থেকে ছাগলের গোস্ত বিতরন দিনাজপুরের ১৩ উপজেলায় স্বাস্থ্যবিধি মেনে ঈদুল আযহা’র নামাজ আদায় ঈদ উল আযহা উপলক্ষে বরগুনা পৌরবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন জেলা যুবলীগের সভাপতি বাউফলে একই দলের দুই পক্ষের সংঘর্ষ; আহত-৯ মির্জাগঞ্জে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন ঈদুল আযহা উপলক্ষে বিএনপির খাদ্য সহায়তা প্রদান দিনাজপুরে আগাম ঈদুল আযহা’র নামাজ অনুষ্ঠিত দেশের সকল মানুষের স্বাস্থ্য সেবা নিশ্চিত করেছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা – হুইপ ইকবালুর রহিম এমপি দিনাজপুর জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ২৬তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন অবৈধ বালু উত্তোলনে ২১ জন গ্রেফতার
মঙ্গলবার, ০৪ অগাস্ট ২০২০, ০৩:২৫ পূর্বাহ্ন
নোটিশ বোর্ড :
দেশের সকল বিভাগের জেলা, উপজেলা, থানা পর্যায়ে প্রতিনিধি আবশ্যক আগ্রহী প্রার্থীগন আমাদের সাথে যোগাযোগ করুন। মোবাইল নম্বরঃ +8801618833566, ইমেইলঃ 71bd24@gmail.com

গলাচিপায় যুবলীগ নেতার নেতৃত্বে পুলিশ ও সাংবাদিকদের উপর সন্ত্রাসী হামলা, আটক-৪

স্টাফ রিপোর্টার, / ১৬৩৭ শেয়ার
আপডেটের সময়ঃ সোমবার, ২০ এপ্রিল, ২০২০

পটুয়াখালীর গলাচিপা পৌর এলাকার  ৭/৮ জন যুবক গলাচিপা উপজেলার রতনদী তালতলী ইউনিয়নের কাটাখালী বাজার থেকে পূর্ব শত্রুতার জের ধরে ওই ইউনিয়নের শহিদুল মোল্লার ছেলে জাহিদকে অপহরণের সময় ইউনিয়ন যুবলীগের সভাপতি রিয়াজ খলিফার তাদেরকে স্থানীয় লোকজন ধাওয়া করে অপহৃত যুবক জাহিদকে উদ্ধার করে আওয়ামীলীগ অফিসে আটকে মারধর করে এবং পুলিশকে খবর দেয়।

অপহরণকারীরা হলো, গলাচিপা পৌর এলাকার রায়হান হাওলাদার (২৫), রুবেল সিকদার (২২), সুজন খন্দকার (২১) বেল্লালকে (৩০)।

খবর পেয়ে আনুমানিক রাত ৭.০০ টায় গলাচিপা থানার এস আই শহিদুল সংগীয় ফোর্স নিয়ে তাদের উদ্ধার করতে যায় এবং সকলকে সামাজিক দূরত্ব বজায় রাখার কথা বলে এতে পুলিশের সাথে ইউনিয়ন যুবলীগের সভাপতি রিয়াজ খলিফার কথা কাটাকাটি হয়। 

রিয়াজ খলিফা পুলিশকে অকথ্য ভাষায় গালাগাল করে এবং এস আই শহিদুল ও তার সাথে থাক কনস্টেবল কে রিয়াজ দলবল নিয়ে অবরুদ্ধ করে রাখে।

পরে খবর পেয়ে গলাচিপা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা  ওসি মোঃ মনিরুল ইসলাম  সহ পুলিশের একটি টিম পুলিশ সদস্যদের উদ্ধার করতে গেলে রতনদীতালতলী ইউনিয়ন যুবলীগ সভাপতি মোঃ রিয়াজ খলিফার নেত্রীত্বে ২০-২২ জন সংঘবব্ধ হয়ে আসামীকে  থানায় নিতে বাধা প্রয়োগ করে এবং  পুলিশের গাড়িতে হামলা চালিয়ে ভাংচুর করে রাস্তায় গাছের গুড়ি ফেলে পথ আটকে দেয়।

এ সময় সাংবাদিক ছবি তুলতে গেলে রিয়াজ খলিফার সন্ত্রাসী বাহিনী সাংবাদিকদের অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং মারধর করে ক্যামেরা ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। এতে দুই সাংবাদিক ও পুলিশসহ সাতজন আহত হয়। রিয়াজ খলিফা সহ চারজনকে আটক করা হয়।

আহতরা হলেন, গলাচিপা থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মো. হুমায়ুন কবির, এসআই সহিদুল, গাজী ফজলুর রহমান, আল মামুন, এ এস আই মেহেদী, শাহদাৎ, রিয়াজ আহত হয়েছেন।

এছাড়া বেসরকারি টেলিভিশন মাইটিভির উপজেলা প্রতিনিধি হাসান এলাহী ও এশিয়ান টেলিভিশনের উপজেলা প্রতিনিধি সাব্বির আহম্মেদ ইমন।

এদিকে এ ঘটনায় রিয়াজ খলিফাকে প্রধান আসামী করে মোট সাত জনের নাম উল্লেখ করে অজ্ঞাত ১০-১৫ জনের নামে গলাচিপা থানার এসআই মো. সহিদুল ইসলাম বাদী হয়ে রবিবার রাতে একটি মামলা দায়ের করেন।

এদিকে ইউনিয়ন যুবলীগ সভাপতির নেতৃত্বে পুলিশের ওপর হামলার ঘটনায় রতনদী তালতলী ইউনিয়ন যুবলীগের সভাপতি মো. রিয়াজ খলিফা (৩৫), ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক খোকন (২২) জেলা ছাত্রলীগের সহসম্পাদক শাহরিয়ার সিফাত (২৫) ও আবদুর রশিদ (৫৫) নামের চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। 

গলাচিপা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোঃ মনিরুল ইসলাম জানান, এ ঘটনায় চারজনকে আটক করা হয়েছে, হামলাকারীদের বিরুদ্ধে মামলা হয়েছে, বাকিদেরকে গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।

সভাপতি রিয়াজ খলিফা সহ চারজন আটক

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
২,৯৪৯
৩৭
২,৮৬২
১৩,৪৮৮
সর্বমোট
১৭৮,৪৪৩
২,২৭৫
৮৬,৪০৬
৯০৪,৫৮৪

আপনার মতামত লিখুন :

2 responses to “গলাচিপায় যুবলীগ নেতার নেতৃত্বে পুলিশ ও সাংবাদিকদের উপর সন্ত্রাসী হামলা, আটক-৪”

  1. মোহাম্মদ জাকির হোসাইন says:

    আইন গত দ্রুত ব্যবস্থা গ্রহন করা হউক।

  2. Md.saidul islam says:

    আইনের কাছে সবাই সমান।আমরা চাই প্রকৃত আইনের শাষন দেশের সবার জন‍্য প্রতিষ্ঠিত হোক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ