ব্রেকিং নিউজ
এনজিও শাখা ব্যবস্থাপকের হাতে নারীর শ্লীলতাহানি ও মারধোরের  অভিযোগ ! গলাচিপায় ক্লিনিক অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টার উদ্বোধন নারিকেল গাছ পরিষ্কার করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট স্কুলছাত্রের মৃত্যু গলাচিপায় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র ৭৬তম জন্মদিন উদযাপিত ঝালকাঠি জেলা পরিষদ চেয়ারম্যান এ্যাড খান সাইফুল্লাহ পনির বামনায় আ,লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত নলছিটিতে এক বৃদ্ধের আত্মহত্যা স্ত্রীকে খুন করে খাটের নীচে কাঁথায় প্যাঁচিয়ে রাখলেন স্বামী তালতলীতে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় (৬) জনকে আসামী করে মামলা বামনায় দীর্ঘ ১১ বছর পর অনুষ্ঠিত হচ্ছে উপজেলা আ,লীগ সম্মেলন! চলছে নানা আয়োজন
বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০২:৫৫ পূর্বাহ্ন

গলাচিপায় মৎস্যজীবীদের মাঝে বাছুর বিতরণ

স্টাফ রিপোর্টার ; গলাচিপা / ৬৯ ভোট :
প্রকাশ : রবিবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২২
গলাচিপায় মৎস্যজীবীদের মাঝে বাছুর বিতরণ

পটুয়াখালীর গলাচিপায় “নিরাপদ মাছে ভরবো দেশ, মুজিববর্ষে বাংলাদেশ”-এই শ্লোগানকে সামনে রেখে ২০২১-২০২২ অর্থবছরে ইলিশ সম্পদের উন্নয়ন ও ব্যবস্থাপনা প্রকল্পের আওতায় সুফলভোগী জেলেদের মাঝে বিকল্প কর্মসংস্থান উপকরণ বকনা বাছুর বিতরণ করা হয়েছে।

রবিবার (২৭ ফেব্রæয়ারি) বেলা ১২ টায় উপজেলা পরিষদ চত্বরে ১১৩ পটুয়াখালী-৩ আসনের মাননীয় জাতীয় সংসদ সদস্য এস এম শাহজাদা (এমপি) প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আনুষ্ঠানিকভাবে ১০ জন সুফলভোগী জেলেদের হাতে বকনা বাছুর তুলে দেন।

আরও পড়ুন- গলাচিপায় ৫০তম শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতা-২০২২ উদ্বোধন

বিশষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মু. শাহিন শাহ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি সন্তোষ কুমার দে, সাধারণ সম্পাদক ও বীর মুক্তিযোদ্ধা গোলাম মস্তফা টিটো, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ওয়ানা মার্জিয়া নিতু, গলাচিপা থানা অফিসার ইনচার্জ (ওসি) এম.আর শওকত আনোয়ার ইসলাম, এপিডি (ইলিশ সম্পদ উন্নয়ন ও ব্যবস্থাপনা প্রকল্প, মৎস্য ভবন, ঢাকা) মো. শামসুল আলম পাটওয়ারী, উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মো. জহিরুন্নবী, বিআরডিবির চেয়ারম্যান ও আওয়ামী লীগের সহ-সভাপতি হাজী মো. মজিবর রহমান।

আরও পড়ুন- চাঞ্চল্যকর ক্লুলেস অপি হত্যার প্রধান আসামী গ্রেফতার

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সহকারি কমিশনার ভূমি মো. নজরুল ইসলাম। আরও উপস্থিত ছিলেন গলাচিপা প্রেস ক্লাবের সভাপতি সমিত কুমার দত্ত মলয়, মৎস্য অফিসের ক্ষেত্র সহকারি মো. আমিরুল ইসলাম, অফিস সহকারী আবুল বশার, মেরিন অফিসার মো. কুদ্দুস, বিপ্লব সরকার, মাসুম বিল্লাহ, মিতু হাওলাদার, মো. কাওছার আহম্মেদ, সান্তা হাওলাদার, সুধাংশু মিস্ত্রী, সকল ইউনিয়নের চেয়ারম্যান ও উপজেলার সকল আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেত্রীবৃন্দ।

আরও পড়ুন- আবাসিক হোটেল থেকে যুবকের লাশ উদ্ধার

এ সময় প্রধান অতিথি এস এম শাহজাদা (এমপি) বলেন, ইলিশ বাংলাদেশর একটি অমূল্য সম্পদ। এই সম্পদকে রক্ষা করার জন্য সরকার বিভিন্ন পদক্ষেপ হাতে নিয়েছে। পাশাপাশি জেলেরা যাতে ক্ষতিগ্রস্থ না হয় সে জন্য সুফলভোগী জেলেদের মাঝে বিকল্প কর্মসংস্থান উপকরণ বকনা বাছুর বিতরণ করা হলো। যাতে সরকারি নিষেধাজ্ঞার সময়ে জেলেরা বকনা বাছুর পালন করে আর্থিক ক্ষতি পুষিয়ে উঠতে পারে।

পটুয়াখালীতে র‌্যাবের হাতে ইয়াবা ব্যবসায়ী গ্রেফতার

পটুয়াখালীতে ৩০ লক্ষ টাকার রেনু পোনা জব্দ, ১ জনকে জরিমানা

গলাচিপায় ৯ লক্ষ ৫০ হাজার টাকার জালনোটসহ এক যুবক গ্রেফতার

ইজিবাইক ও মোটর সাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত-১, আহত-১

মরিচের গুঁড়া ছিটিয়ে অটোরিকশা ছিনতাইকালে পুলিশ সদস্য আটক


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ...

নিউজ বিভাগ..