ব্রেকিং নিউজ
গলাচিপায় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র ৭৬তম জন্মদিন উদযাপিত ঝালকাঠি জেলা পরিষদ চেয়ারম্যান এ্যাড খান সাইফুল্লাহ পনির বামনায় আ,লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত নলছিটিতে এক বৃদ্ধের আত্মহত্যা স্ত্রীকে খুন করে খাটের নীচে কাঁথায় প্যাঁচিয়ে রাখলেন স্বামী তালতলীতে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় (৬) জনকে আসামী করে মামলা বামনায় দীর্ঘ ১১ বছর পর অনুষ্ঠিত হচ্ছে উপজেলা আ,লীগ সম্মেলন! চলছে নানা আয়োজন বামনা মহিলা ডিগ্রী কলেজের গভর্নিং বডির বিরুদ্ধে মিথ্যা অভিযোগে সভাপতির সংবাদ সম্মেলন ঝালকাঠিতে নানা আয়োজনে ইয়াস’র ২য় প্রতিষ্ঠা বার্ষিকী পালিত নলছিটিতে গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা
বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ১১:৩৯ অপরাহ্ন

গলাচিপায় মেয়র প্রার্থীর মনোনয়ন বাতিলের দাবিতে মানববন্ধন

স্টাফ রিপোর্টার ; গলাচিপা / ২৯২ ভোট :
প্রকাশ : শুক্রবার, ২৯ অক্টোবর, ২০২১

পটুয়াখালীর গলাচিপায় জামাতের সাথে আওয়ামিলীগের মেয়র প্রার্থীর আঁতাতের প্রতিবাদ, বিচার ও নৌকার মনোনয়ন বাতিলের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড।

শুক্রবার (২৯ অক্টোবর) সকালে গলাচিপা উপজেলা পরিষদের সামনে মানববন্ধন অনুষ্ঠিত হয়। পরে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে গিয়ে শেষ হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের সহসম্পাদক ও সাবেক ছাত্রলীগ নেতা মামুন আজাদ, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সহসভাপতি মোঃ মারুফসহ স্থানীয় আওয়ামী লীগ, ছাত্রলীগ ও যুবলীগের নেতা কর্মীরা।

এসময় বক্তারা বলেন, আসন্ন গলাচিপা পৌরসভা নির্বাচনে বাংলাদেশ আওয়ামিলীগের মনোনীত প্রার্থী একজন খুখ্যাত রাজাকারের সন্তান। তিনি নৌকা পেয়ে আওয়ামিলীগের সাথে যোগাযোগ না রেখে জেলা জামাতের সেক্রেটারির সাথে রাতে গোপন মিটিং করে এবং ফুলের মালা নেয়। এতে পরিস্কার হয়, তিনি এখনও জামাতের সাথে আঁতাত করে চলছে।

বক্তারা আরও বলেন, এর আগে তিনি উপনির্বাচনে মেয়র হয়ে স্থানীয় আওয়ামীলীগের সাথে সমন্বয় না করে, জামাত বিএনপির লোকজনকে প্রতিষ্ঠিত করেছেন। তাই মেয়র প্রার্থীকে নৌকার মনোনয়ন বাতিল করে, তার বিরুদ্ধে দলীয় সিদ্ধান্ত নেওয়ার দাবিও জানানো হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ...

নিউজ বিভাগ..