ব্রেকিং নিউজ
শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০৭:২২ পূর্বাহ্ন

গলাচিপায় মেয়র প্রার্থীর মনোনয়ন বাতিলের দাবিতে মানববন্ধন

স্টাফ রিপোর্টার ; গলাচিপা / ৩২৫ ভোট :
প্রকাশ : শুক্রবার, ২৯ অক্টোবর, ২০২১

পটুয়াখালীর গলাচিপায় জামাতের সাথে আওয়ামিলীগের মেয়র প্রার্থীর আঁতাতের প্রতিবাদ, বিচার ও নৌকার মনোনয়ন বাতিলের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড।

শুক্রবার (২৯ অক্টোবর) সকালে গলাচিপা উপজেলা পরিষদের সামনে মানববন্ধন অনুষ্ঠিত হয়। পরে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে গিয়ে শেষ হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের সহসম্পাদক ও সাবেক ছাত্রলীগ নেতা মামুন আজাদ, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সহসভাপতি মোঃ মারুফসহ স্থানীয় আওয়ামী লীগ, ছাত্রলীগ ও যুবলীগের নেতা কর্মীরা।

এসময় বক্তারা বলেন, আসন্ন গলাচিপা পৌরসভা নির্বাচনে বাংলাদেশ আওয়ামিলীগের মনোনীত প্রার্থী একজন খুখ্যাত রাজাকারের সন্তান। তিনি নৌকা পেয়ে আওয়ামিলীগের সাথে যোগাযোগ না রেখে জেলা জামাতের সেক্রেটারির সাথে রাতে গোপন মিটিং করে এবং ফুলের মালা নেয়। এতে পরিস্কার হয়, তিনি এখনও জামাতের সাথে আঁতাত করে চলছে।

বক্তারা আরও বলেন, এর আগে তিনি উপনির্বাচনে মেয়র হয়ে স্থানীয় আওয়ামীলীগের সাথে সমন্বয় না করে, জামাত বিএনপির লোকজনকে প্রতিষ্ঠিত করেছেন। তাই মেয়র প্রার্থীকে নৌকার মনোনয়ন বাতিল করে, তার বিরুদ্ধে দলীয় সিদ্ধান্ত নেওয়ার দাবিও জানানো হয়।


আপনার মতামত লিখুন :
0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
আরো সংবাদ...

নিউজ বিভাগ..