June 25, 2024, 9:14 am
শিরোনাম :
পাথরঘাটায় কনিষ্ঠ উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলেন এনামুল হোসেইন “পুরাতন নয়, চাই নতুন নেতৃত্ব ! এনামুল আমাদের আশা- আকাঙ্ক্ষার প্রতীক”  গলাচিপায় সিপিপি স্বেচ্ছাসেবকদের দিনব্যাপী দক্ষতা উন্নয়ন কর্মশালা অনুষ্ঠিত গলাচিপায় দুর্যোগ ব্যবস্থাপনা বিষয়ে দক্ষতা উন্নয়ন প্রশিক্ষণ পাথরঘাটায় উপজেলা নির্বাচনে এমপি কন্যার ক্ষমতা অপব্যবহারের প্রতিবাদে সংবাদ সম্মেলন গলাচিপায় টমটম উল্টে জিহাদ নামের কিশোরের মৃত্যু, আহত ২ পাথরঘাটায় চেয়ারম্যান প্রার্থী এনামুলের ওপর অতর্কিত হামলা ঘূর্ণিঝড় রেমালে গলাচিপায় প্রায় ১৫০ কোটি টাকার ক্ষয়ক্ষতি রাঙ্গাবালীতে মোটরসাইকেল প্রতীকের নির্বাচনী পথসভা গলাচিপায় উপজেলা চেয়ারম্যান হিসেবে ওয়ানা মার্জিয়া নিতুর বিজয়

গলাচিপায় মানববন্ধনের প্রতিবাদে নৌকার প্রার্থীর সাংবাদিক সম্মেলন

সাজ্জাদ আহমেদ মাসুদ, গলাচিপা
গলাচিপায় মানববন্ধনের প্রতিবাদে নৌকার প্রার্থীর সাংবাদিক সম্মেলন

পটুয়াখালীর গলাচিপা পৌর মেয়র ও মেয়র পদে আওয়ামী লীগের নৌকা মার্কার প্রার্থী আহসানুল হক তুহিন সংবাদ সম্মেলন করেছেন।

এর আগে শুক্রবার সকালে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের ব্যানারে তার বিরুদ্ধে জামায়াতের সাথে আঁতাতের অভিযোগ তুলে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল হয়েছে। এর প্রতিবাদে শুক্রবার সন্ধ্যা সাড়ে সাতটায় উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে মেয়র আহসানুল হক তুহিন এ সংবাদ সম্মেলন করেন।

সংবাদ সম্মেলনে আহসানুল হক তুহিন বলেন, গলাচিপায় বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড নামে কোন সংগঠন নেই। ওই সংগঠনের ব্যানারে আমার বিরুদ্ধে অনুষ্ঠিত মানববন্ধনে সংগঠনটির একজন মাত্র ব্যক্তি ছিলেন। তার প্রয়াত বাবা বিভিন্ন দল করে আওয়ামী লীগে প্রবেশ করেছেন। তারাসহ গুটি কয়েক কুচক্রীমহল আমার ও নৌকা মার্কার বিরুদ্ধে ষড়যন্ত্র করছেন। আমি দলীয় মনোনয়ন পাওয়ার পরে এলাকায় আসলে পৌরসভার শ্যামলীবাগ এলাকার একটি স্বেচ্ছাসেবী সংগঠনের দোয়া ও মোনাজাত অনুষ্ঠানে যোগদান করি। এসময় আইডিয়াল স্কুলের শিক্ষক ফোরকান মিয়া উপস্থিত ছিলেন। আমি তাকে শিক্ষক হিসেবেই চিনতাম। তিনি জামাতের নেতা তা আমার জানা ছিলনা। আর এ ঘটনাটি নিয়েই কুচক্রী মহলটি ষড়যন্ত্রমূলক আমার বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে ছবি ভাইরাল করে। এর পরে শুক্রবার সকালে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের ব্যানারে মো. মারুফের নেতৃত্বে আমার বিরুদ্ধে একটি মানববন্ধন ও বিক্ষোভ মিছিল হয়। এতে মেয়র পদে আওয়ামী লীগের মনোনয়ন বঞ্চিত একজন ব্যক্তি বক্তব্য দেন। আমি আওয়ামী লীগের মনোনয়ন পাওয়ায় ঈর্ষান্বিত হয়ে কুচক্রী এ মহলটি আমার বিরুদ্ধে নানা ষড়ষন্ত্র চালিয়ে যাচ্ছে। সংবাদ সম্মেলনে আরো বক্তব্য রাখেন, পৌর আওয়ামী লীগের সভাপতি মো. হেলাল উদ্দিন খলিফা ও সাধারণ সম্পাদক আবিদ হোসেন রুবেল।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা হাজী মো. শাহজাহান মিয়া, মহিলা বিষয়ক সম্পাদক ও উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ওয়ানা মার্জিয়া নিতু, জেলা পরিষদের সদস্য ইসরাত জাহান আসমাসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, মহিলা আওযামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। সংবাদ সম্মেলন শেষে একটি প্রতিবাদ বিক্ষোভ মিছিল করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা