ব্রেকিং নিউজ
এনজিও শাখা ব্যবস্থাপকের হাতে নারীর শ্লীলতাহানি ও মারধোরের  অভিযোগ ! গলাচিপায় ক্লিনিক অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টার উদ্বোধন নারিকেল গাছ পরিষ্কার করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট স্কুলছাত্রের মৃত্যু গলাচিপায় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র ৭৬তম জন্মদিন উদযাপিত ঝালকাঠি জেলা পরিষদ চেয়ারম্যান এ্যাড খান সাইফুল্লাহ পনির বামনায় আ,লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত নলছিটিতে এক বৃদ্ধের আত্মহত্যা স্ত্রীকে খুন করে খাটের নীচে কাঁথায় প্যাঁচিয়ে রাখলেন স্বামী তালতলীতে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় (৬) জনকে আসামী করে মামলা বামনায় দীর্ঘ ১১ বছর পর অনুষ্ঠিত হচ্ছে উপজেলা আ,লীগ সম্মেলন! চলছে নানা আয়োজন
বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০৪:০৪ পূর্বাহ্ন

গলাচিপায় মানববন্ধনের প্রতিবাদে নৌকার প্রার্থীর সাংবাদিক সম্মেলন

সাজ্জাদ আহমেদ মাসুদ, গলাচিপা / ২৫৩ ভোট :
প্রকাশ : শনিবার, ৩০ অক্টোবর, ২০২১
গলাচিপায় মানববন্ধনের প্রতিবাদে নৌকার প্রার্থীর সাংবাদিক সম্মেলন

পটুয়াখালীর গলাচিপা পৌর মেয়র ও মেয়র পদে আওয়ামী লীগের নৌকা মার্কার প্রার্থী আহসানুল হক তুহিন সংবাদ সম্মেলন করেছেন।

এর আগে শুক্রবার সকালে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের ব্যানারে তার বিরুদ্ধে জামায়াতের সাথে আঁতাতের অভিযোগ তুলে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল হয়েছে। এর প্রতিবাদে শুক্রবার সন্ধ্যা সাড়ে সাতটায় উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে মেয়র আহসানুল হক তুহিন এ সংবাদ সম্মেলন করেন।

সংবাদ সম্মেলনে আহসানুল হক তুহিন বলেন, গলাচিপায় বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড নামে কোন সংগঠন নেই। ওই সংগঠনের ব্যানারে আমার বিরুদ্ধে অনুষ্ঠিত মানববন্ধনে সংগঠনটির একজন মাত্র ব্যক্তি ছিলেন। তার প্রয়াত বাবা বিভিন্ন দল করে আওয়ামী লীগে প্রবেশ করেছেন। তারাসহ গুটি কয়েক কুচক্রীমহল আমার ও নৌকা মার্কার বিরুদ্ধে ষড়যন্ত্র করছেন। আমি দলীয় মনোনয়ন পাওয়ার পরে এলাকায় আসলে পৌরসভার শ্যামলীবাগ এলাকার একটি স্বেচ্ছাসেবী সংগঠনের দোয়া ও মোনাজাত অনুষ্ঠানে যোগদান করি। এসময় আইডিয়াল স্কুলের শিক্ষক ফোরকান মিয়া উপস্থিত ছিলেন। আমি তাকে শিক্ষক হিসেবেই চিনতাম। তিনি জামাতের নেতা তা আমার জানা ছিলনা। আর এ ঘটনাটি নিয়েই কুচক্রী মহলটি ষড়যন্ত্রমূলক আমার বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে ছবি ভাইরাল করে। এর পরে শুক্রবার সকালে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের ব্যানারে মো. মারুফের নেতৃত্বে আমার বিরুদ্ধে একটি মানববন্ধন ও বিক্ষোভ মিছিল হয়। এতে মেয়র পদে আওয়ামী লীগের মনোনয়ন বঞ্চিত একজন ব্যক্তি বক্তব্য দেন। আমি আওয়ামী লীগের মনোনয়ন পাওয়ায় ঈর্ষান্বিত হয়ে কুচক্রী এ মহলটি আমার বিরুদ্ধে নানা ষড়ষন্ত্র চালিয়ে যাচ্ছে। সংবাদ সম্মেলনে আরো বক্তব্য রাখেন, পৌর আওয়ামী লীগের সভাপতি মো. হেলাল উদ্দিন খলিফা ও সাধারণ সম্পাদক আবিদ হোসেন রুবেল।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা হাজী মো. শাহজাহান মিয়া, মহিলা বিষয়ক সম্পাদক ও উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ওয়ানা মার্জিয়া নিতু, জেলা পরিষদের সদস্য ইসরাত জাহান আসমাসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, মহিলা আওযামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। সংবাদ সম্মেলন শেষে একটি প্রতিবাদ বিক্ষোভ মিছিল করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ...

নিউজ বিভাগ..